বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে

পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে

প্রতীকী ছবি

ভয়ে মেয়ে বাড়ি এসে প্রথমে কিছু জানায়নি। পরে আমাকে সব জানায়। আমি ওর বাবাকে ফোন করি। মঙ্গলবার আমরা গৃহশিক্ষকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছি।

পঞ্চম শ্রেণির ছাত্রীর নগ্ন ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে। সেকথা কাউকে জানালে ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দেন গৃহশিক্ষক। নির্যাতিতার পরিবার জামালপুর থানায় অভিযোগ দায়ের করতেই এলাকা থেকে উধাও হয়ে গিয়েছেন গৃহশিক্ষক সব্যসাচী মশান ও তাঁর পরিবার। অভিযুক্তের শাস্তির দাবি করেছে নির্যাতিতার পরিবার।

নির্যাতিতা পূর্ব বর্ধামানের জামালপুর থানা এলাকার বাসিন্দা। বাবা স্থানীয় একটি দোকানের কর্মচারী। মা গৃহবধূ। অনটনের সংসারে মেয়েকে একটু ভালো করে পড়াতে গৃহশিক্ষকের ব্যবস্থা করেছিলেন তাঁরা। সেই গৃহশিক্ষকের দ্বারাই যৌন হেনস্থার অভিযোগ তুলল ছাত্রীটি।

নির্যাতিতার মা জানিয়েছেন, গত সোমবার গৃহশিক্ষকের কাছে পড়তে গিয়েছিল মেয়ে। সেখানে আরও কয়েকজনের সঙ্গে মেয়েকে পড়াত সব্যসাচী মশানা নামে এক যুবক। পড়ানোর সময়ই আমার মেয়েকে নিয়ে অন্য একটি ঘরে যায় সে। সেখানে মেয়েকে নগ্ন করে তার ভিডিয়ো তোলে। তার পর হুমকি দেয়, একথা কাউকে জানালে ভিডিয়ো ভাইরাল করে দেবে। এমনকী প্রাণনাশেরও হুমকি দেয় সে।

ভয়ে মেয়ে বাড়ি এসে প্রথমে কিছু জানায়নি। পরে আমাকে সব জানায়। আমি ওর বাবাকে ফোন করি। মঙ্গলবার আমরা গৃহশিক্ষকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছি।

নির্যাতিতা জানায়, ‘আমাকে পড়ানোর নাম করে পাশের ঘরে নিয়ে যায় দাদা। তার পর জামা কাপড় খুলতে বলে। হাতে ফোনে ক্যামেরা অন করে ধরে ছিল। আমি নির্দেশ মানতে না চাইলে প্রাণনাশের হুমকি দেয়। ভিডিয়ো তোলার পর বলে, কাউকে বললে ভাইরাল করে দেব কিন্তু। দেখি তখন কী ভাবে মুখ দেখাস।’

ওদিকে অভিযোগ দায়েরের পর থেকে পলাতক অভিযুক্ত গৃহশিক্ষক ও তাঁর পরিবারের সদস্যরা। বাড়িতে ঝুলছে তালা। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগের ভিত্তিতে পকসো আইনের ধারায় মামলা রুজু হয়েছে। অভিযুক্ত গৃহশিক্ষকের সন্ধান চালাচ্ছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.