বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিয়োগ দুর্নীতির তদন্তে ফের আদালতের ভর্ৎসনার মুখে CBI, উঠছে সদিচ্ছা নিয়ে প্রশ্ন

নিয়োগ দুর্নীতির তদন্তে ফের আদালতের ভর্ৎসনার মুখে CBI, উঠছে সদিচ্ছা নিয়ে প্রশ্ন

আদালতে পেশ করা হচ্ছে জীবনকৃষ্ণ সাহাকে। 

এক মাসে কি তদন্তে কোনও অগ্রগতি হয়নি? সিবিআইকে প্রশ্ন বিচারকের।
  • কেন একই গান রোজ গাইছেন, নতুন কিছু বলুন, বললেন বিচারক।
  • নিয়োগ দুর্নীতির তদন্তের অগ্রগতির রিপোর্ট দেখাতে না পারায় ফের আদালতের ভর্ৎসনার মুখে পড়ল সিবিআই। শুক্রবার নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে আদালতে পেশ করলে সিবিআইয়ের কাছে তদন্তে অগ্রগতির রিপোর্ট দেখতে চান বিচারক। কিন্তু রিপোর্ট দেখাতে পারেননি সিবিআইয়ের আইনজীবী। এর পরই বিচারক বলেন, ‘জানেন একজন বন্দিকে সংশোধনাগারে রাখতে সরকারের কত খরচ হয়?’

    এদিন আদালতে জীবনকৃষ্ণের আইনজীবী বলেন, আমাদের কাছ থেকে তদন্তকারীদের কিছু জানার নেই। কিছু বাজেয়াপ্ত করারও নেই। তা সত্বেও জীবনকৃষ্ণ সাহাকে জেলে আটকে রাখা হয়েছে। আমরা বিচার পাচ্ছি না। যারা চাকরিপ্রার্থী তাঁরাও বিচার পাচ্ছেন না’।

    একথা শুনে বিশেষ সিবিআই আদালতের বিচারক বলেন, ‘তদন্তে অগ্রগতির রিপোর্ট কোথায়? এক মাস আগে একটা রিপোর্ট দিয়েছিলেন। তার পর কি তদন্তে আর কোনও অগ্রগতি হয়নি? আপনারা রোজ একই গান গাইছেন। আগে রিপোর্ট দিন। তার পর অন্য কথা’।

    গত এপ্রিলে ৩ দিন ধরে তল্লাশির পর মুর্শিদাবাদের আন্দির বাড়ি থেকে জীবনকৃষ্ণ সাহাকে গ্রেফতার করে সিবিআই। সেই থেকে জেলবন্দি বিধায়ক। তাঁকে এখনো বহিষ্কার করেনি তৃণমূল। এমনকী বিধায়ক পদেও বহাল রয়েছেন তিনি।

     

    বাংলার মুখ খবর

    Latest News

    মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.