বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Jiban Krishna Saha: টাকা ফেরত চাইলে হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার জীবনের, বললেন…

Jiban Krishna Saha: টাকা ফেরত চাইলে হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার জীবনের, বললেন…

বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণ সাহা।

জীবনকৃষ্ণের দাবি, অভিযোগ ২০১৬ সালের। তখন বিধায়ক ছিলেন না তিনি। তাই অভিযোগ ভিত্তিহীন। 

চাকরি না পেয়ে টাকা ফেরত চাইলে চাকরিপ্রার্থী এমনকী এজেন্টদেরও গ্রেফতার করিয়ে দেওয়ার হুমকি দিতেন তিনি। সিবিআইয়ের প্রকাশ করা জীবনকৃষ্ণের হোয়াটসআ্যাপ চ্যাটে দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে এই তথ্য। যদিও নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হওয়া তৃণমূল বিধায়কের দাবি এই দাবি ঠিক নয়। শুক্রবার আদালতে পেশের সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিযোগ অস্বীকার করেন তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা।

এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জীবনকৃষ্ণের সংক্ষিপ্ত উত্তর, এই অভিযোগ ২০১৬ সালের, তখন কি আমি বিধায়ক ছিলাম? যদিও সিবিআইয়ের প্রকাশ করা তথ্য বলছে অন্য কথা।

মঙ্গলবার জীবনকৃষ্ণের ২টি চ্যাট হিস্ট্রি প্রকাশ্যে আনে সিবিআই। তদন্তকারী সংস্থার তরফে জানানো হয় চ্যাট ২টি গত অক্টোবরের। তাতে জীবনকৃষ্ণকে চাকরি না পাওয়ায় টাকা ফেরত চাইলে পুলিশে গ্রেফতার করিয়ে দেওয়ার হুমকি দিতে দেখা যায়। চ্যাটে জীবনকৃষ্ণ নিজেই স্বীকার করেছেন চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা তুলেছেন তিনি। সঙ্গে এ-ও দাবি করেন, লেনদেনের ব্যাপারে পুলিশ সবই জানে। এদিন যদিও জীবনকৃষ্ণ দাবি করেন, অভিযোগ ২০১৬ সালের। তখন তিনি বিধায়ক পদে ছিলেন না। গত এপ্রিলে বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

 

বাংলার মুখ খবর

Latest News

শাড়িতে বাজিমাত ক্যাটরিনা-আলিয়ার! অনন্ত-রাধিকার বিয়েতে কোন সেলেব কেমন সাজলেন? ‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত সাইনাকে নিয়ে রসিকতা, পরে চাপের মুখে পোস্ট ডিলিট করলেন KKR তারকা WCL: শেষ ওভারে সোহেলের তাণ্ডব,রুদ্ধশ্বাস ম্যাচে গেইলদের হারিয়ে ফাইনালে পাকিস্তান রাশিয়ার উপর বেশি নির্ভর করবেন না, যখন তখন…ভারতকে সতর্ক করল আমেরিকা নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.