বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাতারাতি উত্তরবঙ্গে বদলি আরজি করের ডেপুটি সুপার, সকালেই ঘরে তালা ঝোলানোর অভিযোগ
আরজি কর হাসপাতাল  (সংগৃহীত)
আরজি কর হাসপাতাল  (সংগৃহীত)

রাতারাতি উত্তরবঙ্গে বদলি আরজি করের ডেপুটি সুপার, সকালেই ঘরে তালা ঝোলানোর অভিযোগ

  • রোগী কল্যান সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের দাবি, 'গভীর রাতে ডেপুটি সুপার কয়েকজনের সহায়তায় তাঁর চেম্বার থেকে কাগজ সরান।

শুক্রবার রাতে আর জি কর হাসপাতালের ডেপুটি সুপার সুপ্রিয় চৌধুরীকে বদলির নির্দেশ দেওয়া হয়েছিল আলিপুরদুয়ারের ডেপুটি সিএমওএইচ -২ পদে। এদিকে শনিবারি তিনি আরজিকরে এসে দেখেন তাঁর ঘরে তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে। এমনটাই দাবি করেছেন তিনি। আর এনিয়ে দানা বেঁধেছে তীব্র বিতর্ক। এনিয়ে কার্যত শোরগোল পড়ে যায় হাসপাতালের অন্দরে। শেষ পর্যন্ত স্থানীয় আউটপোস্টের পুলিশ আসে। তাদের সামনে জিনিসপত্র দেখিয়ে তিনি নিয়ে যান। তবে গোটা ঘটনা নিয়ে স্বাস্থ্য সচিব ও স্বাস্থ্য অধিকর্তাকে লিখিতভাবে নালিশও জানিয়েছেন তিনি। 

এদিকে গোটা ঘটনা নিয়ে অন্য় মতও উঠে আসছে। সদ্য প্রাক্তন ডেপুটি সুপারের বিরুদ্ধে কাগজ সরানোর অভিযোগও উঠেছে। রোগী কল্যান সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের দাবি, 'গভীর রাতে ডেপুটি সুপার কয়েকজনের সহায়তায় তাঁর চেম্বার থেকে কাগজ সরান। ৪০-৫০ বস্তা কাগজ সরানো হয়েছে।' সিসিটিভি ফুটেজেও নাকি ধরা পড়েছে সেই ছবি এমনটাও বিভিন্ন মহল থেকে দাবি করা হচ্ছে। এদিকে সম্প্রতি আরজি করে পড়ুয়াদের একাংশ বিক্ষোভ দেখিয়েছিলেন। এনিয়ে মুখ্যমন্ত্রীর বৈঠকেও সেই প্রসঙ্গ ওঠে। এরপরই ডেপুটি সুপারকে উত্তরবঙ্গে বদলিকে ঘিরে নতুন করে বিতর্ক। তবে হাসপাতাল কর্তৃপক্ষ সিসিটিভি ফুটেজ দেখিয়ে সদ্য প্রাক্তন ডেপুটি সুপারের অভিযোগ অস্বীকার করেছে।

 

বন্ধ করুন