বাংলা নিউজ > ক্রিকেট > T10 League 2023: ৭ রান চার উইকেট! ফের বল হাতে সকলকে চমকে দিলেন মহম্মদ আমির

T10 League 2023: ৭ রান চার উইকেট! ফের বল হাতে সকলকে চমকে দিলেন মহম্মদ আমির

ফের বল হাতে সকলকে চমকে দিলেন মহম্মদ আমির (ছবি:এক্স)

Again Mohammed Amir surprised: টি টেন লিগের ২৩তম ম্যাচে চেন্নাই ব্রেভসের মুখোমুখি হয়েছিল নিউইয়র্ক স্ট্রাইকার্স। এই ম্যাচে অবাক করা পারফরমেন্স করলেন পাকিস্তানের প্রাক্তন তারকা পেস বোলার মহম্মদ আমির। নিজের কোটার ২ ওভার বল করে দিলেন মাত্র ৭ রান। এই সময়ে তিনি চেন্নাই ব্রেভসের চারটি উইকেট শিকার করলেন।

The Chennai Braves vs New York Strikers: টি টেন লিগের ২৩তম ম্যাচে দ্য চেন্নাই ব্রেভসের মুখোমুখি হয়েছিল নিউইয়র্ক স্ট্রাইকার্স। এই ম্যাচে অবাক করা পারফরমেন্স করলেন পাকিস্তানের প্রাক্তন তারকা পেস বোলার মহম্মদ আমির। নিজের কোটার ২ ওভার বল করে দিলেন মাত্র ৭ রান। এই সময়ে তিনি চেন্নাই ব্রেভসের চারটি উইকেট তুলে নিলেন। মহম্মদ আমির ইনিংসের দ্বিতীয় ওভারে বল করতে আসেন। ওভারের প্রথম বলেই কোবে হার্ফটকে রান আউট আউট করেন আমির। এরপরের বলেই মানসেকে সাজঘরে ফিরিয়ে দেন তিনি। 

ওভারের চতুর্থ বলে ভানুকা রাজাপক্ষকে শূন্য রানে আউট করেন আমির। এরপরে ওভারের ছয় নম্বর বলে আশালাঙ্কাকে আউট করেন। এভাবে প্রথম ওভারে রান আউট সহ মোট চার উইকেট তুলে নেন আমির। তবে তাঁর খাতায় এই সময় পর্যন্ত বল হাতে তিনটি উইকেটই ছিল। এরপরে আট নম্বর ওভারে বল করতে আসেন মহম্মদ আমির। ওভারের দ্বিতীয় বলেই জেসন রয়কে বো্ড করেন তিনি। সেই সময়ে জেসন রয় ১৮ রান করে ক্রিজে ছিলেন। এভাবে ম্যাচে নিজের চতুর্থ উইকেট শিকার করেন মহম্মদ আমির। মহম্মদ আমিরের বলে মানসে, রাজাপক্ষে, আশালাঙ্কারা গুরবাজের হাতে ক্যাচ দিয়ে আউট হয়েছিলেন। 

মহম্মদ আমিরের দুরন্ত বোলিংয়ের সুবাদে চেন্নাই ব্রেভসকে নির্ধারিত ১০ ওভারে ৭৫ রানে আটকে রাখতে সফল হয় নিউইয়র্ক স্ট্রাইকার্স। এই সময়ে চেন্নাই স্কোর বোর্ডে তোলে ৯ উইকেটে ৭৫ রান। দলের সর্বোচ্চ ১৮ রান করেন জেসন রয়। মহম্মদ আমিরের চার উইকেট ছাড়াও সুনীল নারিন ও জাওয়াদউল্লাহ নিলেন একটি করে উইকেট।

চেন্নাই ব্রেভসের দেওয়া ৭৬ রানের টার্গেটকে তাড়া করতে নেমে প্রথমেই উইকেট হারিয়েছিল নিউইয়র্ক স্ট্রাইকার্স। স্যাম কুক বল হাতে রহমনউল্লাহ গুরবাজ ও নিরোশান ডিকওয়েল্লাক শূন্য রানে ফেরান। এরপরে অবশ্য ম্যাচের রাশ ধরেন মুহম্মদ ওয়াসিম ও মার্ক দেয়াল। ওয়াসিম ১০ বলে ১৮ রান করেন ও দেয়াল ১৮ বলে ১৯ রান করে আউট হন। শেষে ম্যাচ শেষ করেন আসিফ আলি। ১৩ বলে ২৩ রানের ইনিংস খেলে নিউইয়র্ক স্ট্রাইকার্সের জয় নিশ্চিত করেন তিনি। তাঁর সঙ্গে যোগ্য সঙ্গ দেন ওডিন স্মিথ ও দলের অধিনায়ক কায়রন পোলার্ড। শেষ পর্যন্ত ৮.৩ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় নিউইয়র্ক স্ট্রাইকার্স। এদিনের ম্যাচের সেরার পুরস্কার পেয়েছেন মহম্মদ আমির। এদিনের জয়ের ফলে ৬ ম্যাচের শেষে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছে নিউইয়র্ক স্ট্রাইকার্স। ৬ ম্যাচে চার পয়েন্ট নিয়ে তালিকার সাত নম্বরে রয়েছে চেন্নাই ব্রেভস।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা শিয়ালদায় ১,২,৫ প্ল্যাটফর্ম থেকে শুরু ১২ কোচের লোকাল, উঠতে পারবেন আরও যাাত্রী ছয়ে নেমে হাফসেঞ্চুরি হার্দিকের, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে গড়লেন বড় রেকর্ড কোভ্যাক্সিন তৈরির পেটেন্টে শুধু ভারত বায়োটেক!পাত্তাই পেল না ICMR,পরে ভুল স্বীকার সিএনজির দাম বেড়ে গেল, এবার কি গাড়ি ভাড়াও বাড়বে?

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.