বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT-Elvish Yadav: রেভ পার্টিতে সাপ ও সাপের বিষ সরবরাহের অভিযোগ, ফের বিপাকে বিগ বস ওটিটি-২ জয়ী এলভিস যাদব!

Bigg Boss OTT-Elvish Yadav: রেভ পার্টিতে সাপ ও সাপের বিষ সরবরাহের অভিযোগ, ফের বিপাকে বিগ বস ওটিটি-২ জয়ী এলভিস যাদব!

এলভিস যাদব

এলভিশ যাদব নভেম্বরে নয়ডায় একটি রেভ পার্টিতে অংশ নিয়েছিলেন বলে অভিযোগ করা হয়েছিল এবং এখন পুলিশ পার্টি থেকে সংগ্রহ করা নমুনায় সাপের বিষ পেয়েছে।

ফের বিপাকে বিগ বস OTT ২ জয়ী এলভিস যাদব। নয়ডার সেই বিতর্কিত রেভ পার্টির পর থেকেই এই ঝামেলায় জড়ান এলভিস। এখন, গতবছর রেভ পার্টি থেকে সংগ্রহ করা নমুনাগুলির ফরেনসিক রিপোর্ট সামনে এসেছ। সেই রিপোর্ট বলছে সেগুলি আসলে কোবরা এবং কেউটে প্রজাতির সাপের বিষ।

গতবছর নয়ডার সেক্টর ৫১-এর এক পার্টিতে সাপের বিষ সরবরাহের অভিযোগ ওঠে ইউটিউবার, বিগ বস জয়ী এলভিশ যাদব সহ মোট ৬ জনের বিরুদ্ধে। তাঁদের বিরুদ্ধে বন্যপ্রাণী (সুরক্ষা) আইন ও ভারতীয় দণ্ডবিধির ১২০এ (অপরাধমূলক ষড়যন্ত্র) ধারায় মামলা দায়ের করা হয়। FIR-এ নাম থাকা বাকি পাঁচজনকে আগেই গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হয় এলভিসকে। এলভিস যদিও ওই বিতর্কিত পার্টিতে নিজে উপস্থিত ছিলেন না তবে ওই পার্টির জন্য বিষ সরবরাহ করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। 

গত ৮ নভেম্বর (২০২৩) গ্রেফতার করা হয় এলভিসকে। পুলিশি জিজ্ঞাসাবাদে এলভিস বলিউডের গায়ক ফাজিলপুরিয়ার নাম নেন। সোশ্যাল মিডিয়ায় দুটি সাপের সঙ্গে উঠে আসা তাঁর এক ভিডিও সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে ইউটিউবারকে। এলভিস পুলিশকে জানান, ওই সাপগুলি বলিউড গায়ক দ্বারা সাজিয়ে রাখা হয়েছিল। ফাজিলপুরিয়া এনেছিলেন। এদিকে ফাজিলপুরিয়া বলেছিলেন আজ পর্যন্ত কোনও রেভ পার্টির সঙ্গে তাঁর সম্পর্ক নেই।। তিনি জানান, সাপগুলি আসলে প্রযোজনা সংস্থার তরফে আনানো হয়েছিল। শুধুমাত্র মিউজিক ভিডিওর জন্য তিনি সাপগুলি আনার ব্যবস্থা করেছিলেন।

যদিও অভিযোগ ছিল সাপের বিষ নেশার জন্য ব্যবহার করা হচ্ছে। আর এই সন্দেহে রেভ পার্টিতে অভিযান চালায় পুলিশ।পুলিশ পাঁচটি কোবরা, দুটি দু-মাথা সাপ, একটি অজগর এবং একটি লাল সাপ উদ্ধার করে। ২এমএল বিষও উদ্ধার করা হয়। পিপল ফর অ্যানিমেলস নামে এক স্বেচ্ছাসেবী সংস্থার স্টিং অপারেশনের ভিত্তিতে এই পদক্ষেপ নেওয়া হয়।

এদিকে সম্প্রতি এক রেস্তোরাঁয় এক ব্যক্তিকে চড় মেরে বিতর্কে উঠে এসেছিলেন। সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় উঠে আসে। এলভিশ বলেন, ‘আমি মারামারি বা কাউকে চড় মারতে আগ্রহী নই। তবে কেউ যদি আমার ব্যক্তিগত বিষয়ে মন্তব্য করে তাঁদের আমি ছেড়ে দিই না।’

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দ্বিতীয় বার গরম করেন নাকি এই খাবারগুলি? খুব ভুল কাজ করেন চোখে জল, চপার থেকে নামতেই দেবের পা জড়িয়ে ধরলেন মহিলা, তারপর? দেশে ফিরেই সরকারকে এক হাত নিলেন ভারতের পতাকা ওড়ানো পাকিস্তানি খেলোয়াড় কেন্দ্রীয় মন্ত্রীর কথপোকথনের অডিও গেহলটই দিয়েছিলেন তাঁর সহায়ককে! দাবি লোকেশের ৩০ তারিখ আরও ৫৯ হাজার জনের চাকরি যাবে, বিস্ফোরক দাবি BJP বিধায়ক অমরনাথ শাখার সজোরে ট্রাকে ধাক্কা গাড়ির, কাক ভোরে তেলেঙ্গানায় গতির বলি একই পরিবারের ৬ ‘সব মানুষকে খুশি করা কঠিন’, প্রধানমন্ত্রী 'মুসলিম কোটা' মন্তব্যে কুর্নিশ লারার আজ শুক্র মঙ্গলের ঘরে প্রবেশ করল, ৪ রাশির হতে পারে আর্থিক ক্ষতি, থাকতে হবে সতর্ক ‘‌সেদিন পিতা–পুত্র কেউ ছিল না’‌, নাম না করে শিশির–শুভেন্দুকে তুলোধনা মমতার ‘আপনি অনুপ্রেরণা ম্যাডাম’, মেদিনীপুর-হাওড়া লোকালের প্রথম মহিলা চালক দাদাগিরিতে

Latest IPL News

তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের? ফুটবল খেলে,বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিনের সপ্তাহের শুরু সচিন তেন্ডুলকরের MI-এ বেশি দিন খেললে ব্রেন ফেটে যাবে- বিস্ফোরক রায়ডু IPL 2024-‘আমি গিরগিটি নই’, হঠাৎ কেন একথা বললেন আক্রম? ফাঁস করলেন গৌতির কুসংস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.