বাংলা নিউজ > বায়োস্কোপ > Mamata-Jisshu: কর্ণাটককে হারিয়ে CCL চ্যাম্পিয়ন বাংলা, যিশুকে চায়ের আমন্ত্রণ জানালেন মমতা

Mamata-Jisshu: কর্ণাটককে হারিয়ে CCL চ্যাম্পিয়ন বাংলা, যিশুকে চায়ের আমন্ত্রণ জানালেন মমতা

যিশু সেনগুপ্তের অধিনায়কত্বে ‘বেঙ্গল টাইগার্স’ জিতেছে এবারের CCL ট্রফি

Celebrity Cricket League 2024: সিসিএল জেতার পরই বাংলার তারকাদের নিয়ে মেতেছে সবাই। দলের অধিনায়ক হিসেবে অভিনেতা যিশু সেনগুপ্তকে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। নবান্ন সূত্রে খবর, শনিবার বিকেল সাড়ে পাঁচটায় ৩০বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে বসবে চায়ের আসর।

হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে সেলিব্রিটি ক্রিকেট লিগের ট্রফি উঠেছে বেঙ্গল টাইগার্সের হাতে। ফাইনাল ম্যাচে তারা কর্ণাটক বুলডোজারের বিরুদ্ধে খেলতে নেমেছিল। ফাইনাল ম্যাচে দুই দলেরই কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছেড়ে দেয়নি। অবশেষে বেঙ্গল টাইগার্স ১৩ রানে এই ম্য়াচে জয়লাভ করে। এই ক্রিকেট টুর্নামেন্টের ইতিহাসে প্রথমবার বিজয়ীর ট্রফি হাতে তুলেছে বাংলার দল। যিশু সেনগুপ্তের অধিনায়কত্বে ‘বেঙ্গল টাইগার্স’ জিতেছে এবারের ট্রফি।

সিসিএল জেতার পরই বাংলার তারকাদের নিয়ে মেতেছে সবাই। সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বঙ্গ তারকাদের ‘দাক্ষিণাত্য জয়’-এর উদযাপন। দলের অধিনায়ক হিসেবে অভিনেতা যিশু সেনগুপ্তকে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। নবান্ন সূত্রে খবর, শনিবার বিকেল সাড়ে পাঁচটায় ৩০বি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে বসবে চায়ের আসর। আসলে নয় বারের ব্যর্থতার পর প্রথমবার লিগের ফাইনালে উঠেছে, চ্যাম্পিয়ান হয়েছে বেঙ্গল টাইগার্স। তাই আবেগে ভাসছে গোটা বাংলা। অবশেষে সিসিএল চ্যাম্পিয়ন হয়ে ভারত সেরা হয়েছে যিশুরাই। আরও পড়ুন: হাঁটুতে ভর করে সিঁড়ি বেয়ে তিরুমালার মন্দিরে উঠলেন জাহ্নবী, সঙ্গ দিলেন চর্চিত প্রেমিক শিখর, ওরি

২০১২ সালে ডেবিউর পর এই প্রথমবার সিসিএলের ট্রফি জিতল 'বেঙ্গল টাইগার্স'। জয়ী হওয়ার পর টিম 'বেঙ্গল টাইগার্স' তাঁদের স্কিপার যিশু সেনগুপ্তকে নিয়ে প্যারাড করেন। এবারের টুর্নামেন্টে 'বেস্ট ব্যাটসম্যান অফ দ্য ফাইনাল'-এর ট্রফি পান বাংলার রাহুল মজুমদার। 'প্লেয়ার অফ দ্য ফাইনাল' হন জ্যামি বন্দ্যোপাধ্যায়। 'ম্যান অফ দ্য সিরিজ'-এর শিরোপাও পান রাহুল মজুমদার।

১০ বছর পর সেলিব্রিটি ক্রিকেট লিগের খেতাব জয় করতে পেরে আবেগপ্রবণ হয়ে পড়েন টলিউডের স্টার যিশু সেনগুপ্ত। ট্রফি হাতে নিয়েই হাউহাউ করে কাঁদতে শুরু করে দেন তিনি। এরপর তিনি কর্নাটক বুলডোজার দলের অধিনায়ক কিচা সুদীপকে সৌহার্দ্যপূর্ণভাবে জড়িয়ে ধরেন। 

গত ২৩ ফেব্রুয়ারি শুরু হয় 'সেলিব্রিটি ক্রিকেট লিগ'। সেখানেই বাংলা থেকে খেলতে যায় 'বেঙ্গল টাইগার্স'। এই টুর্নামেন্টের ফাইনাল ছিল ১৭ মার্চ। ফাইনালে পৌঁছয় কলকাতা। তাদের বিপরীতে ছিল 'কর্ণাটক বুলডোজার' যারা দু-বারের চ্যাম্পিয়ন দল। তিরুঅনন্তপুরমের 'গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম'-এ অনুষ্ঠিত হয় ফাইনাল ম্যাচ। কর্ণাটককে ১২ রানে হারায় যিশুর বাংলার দল। জ্যামি বন্দ্যোপাধ্যায়ের পারফর্ম্যান্স নজর কাড়ে এ দিন।

সোমবার রাতে কলকাতায় ফিরেছে টিম বেঙ্গল টাইগার্স। কলকাতা বিমানবন্দরে রীতিমতো ছিল উত্তেজনা। কাপ নিয়ে যিশু এয়ারপোর্টের বাইরে পা রাখার মুহূর্ত ভাইরাল সোশ্যালে। ফুলের মালা পরিয়ে স্বাগত জানানো হল প্লেয়ারসদের। ২০১০ সালে এই টুর্নামেন্ট শুরু হওয়ার পর থেকে এই প্রথম বিজয়ীর হাসি তাঁদের মুখে। সঙ্গে হাসছে গোটা বাংলার মানুষও।

বায়োস্কোপ খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.