বাংলা নিউজ > বায়োস্কোপ > Rubina Dilaik Pregnancy: বেবি বাম্প নিয়ে ফোটো, মা-বাবা হতে চলেছেন বিগ বস-খ্যাত রুবিনা দিলাইক-অভিনব শুক্লা

Rubina Dilaik Pregnancy: বেবি বাম্প নিয়ে ফোটো, মা-বাবা হতে চলেছেন বিগ বস-খ্যাত রুবিনা দিলাইক-অভিনব শুক্লা

মা হতে চলেছেন বিগ বস-খ্যাত রুবিনা দিলায়েক। 

 অনেকদিন ধরেই একটা ফিসফাস শোনা যাচ্ছিল। অবশেষে তাতে শিলমোহর দিলেন রুবিনা দিলায়েক ও অভিনব শুক্লা। নতুন বছরে তাঁদের কোল আলো করে আসবে নতুন অতিথি। 

জল্পনা-কল্পনা চলছিল মাসখানেক ধরেই। অবশেষে শনিবার সব গুঞ্জনে শিলমোহর দিয়ে দিলেন বিগ বসের পাওয়ার কাপল রুবিনা দিলাইক ও অভিনব শুক্লা। ছবি শেয়ার করে ঘোষণা করলেন, সন্তান আসার। ২০১৮ সালে ভালোবেসে বিয়ে করেন হিন্দি টিভির এই দুই তারকা। এরপর তাঁদের একসঙ্গে দেখা যায় ২০২০ সালের বিগ বস ১৪-তে। ট্রফি জেতেন রুবিনা, হারিয়ে দেন রাহুল বৈদ্যকে। তবে এই জার্নিতে বউকে যোগ্য সঙ্গত দিয়েছিলেন অভিনব। তখন থেকেই জনপ্রিয় তাঁদের জুটি।

ট্যুর থেকে ছবি শেয়ার করে নিলেন রুবিনা আর অভিনব। কালো কো অর্ড সেটে দেখা গেল হবু মা-কে। তিনটি ছবি শেয়ার করেন তাঁরা। প্রথমটিতে অভিনবের গায়ে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ক্রুজের রেলিংয়ে। অভিনবের হাতে বউয়ের বেবিবাম্পে। পরের ছবিতে রুবিনাকে পিছন থেকে জাপটে রয়েছেন অভিনব। এখানেও হাত সরাননি বেবি বাম্প থেকে। আর শেষের ছবিটিতে অভিনব আর রুবিনা দাঁড়িয়ে পাশাপাশি।

রুবিনা ক্যাপশনে লিখলেন, ‘ডেটিংয়ের সময়ই আমরা একে-অন্যকে প্রতিশ্রুতি দিয়েছিলাম একসঙ্গে গোটা বিশ্ব ঘুরে দেখব। এরপর বিয়ে হল, আর এখন গোটা পরিবার মিলে সেটা করব। খুব জলদিই চলে আসবে আমাদের ছোট্ট ট্রাভেলার।’

রুবিনা প্রেগন্যান্সির খবর শেয়ার করার সঙ্গেসঙ্গেই শুভেচ্ছায় ভরিয়েছেন নেট-নাগরিকরা। তারকা-বন্ধুরাও শুভেচ্ছা বার্তা জানালেন হবু মা-বাবাকে। বছরখানেকের মধ্যে বেশ কয়েকবার রটেছিল এই দম্পতির সন্তান আসার খবর। তবে প্রতিবারই তাঁরা তা নাকচ করে দিতেন। শনিবার অনুরাগীদের সব মনোবাঞ্ছা পূরণ হয়েই গেল। 

বিগ বস-এ থাকাকালীনই রুবিনা একটি টাস্কের সময় ফাঁস করেছিলেন, যখন তাঁদের কাছে এই শো-র অফার আসে তখন তাঁরা ডিভোর্সের কথা ভাবছিলেন। যা জানত না পরিবারও। দুজনের মাঝে দূরত্ব এত বেড়েছিল যে আলাদা হওয়ার সিদ্ধান্তই নিয়ে ফেলেছিলেন। এরপর বিগ বসের অফার এলে ঠিক করেন, একসঙ্গে এই গেম শো-তে ভাগ নিয়ে নিজেদের সম্পর্ককে আরও একটা সুযোগ দেবেন। আর সেই ভাবনা যে একেবারে সঠিক ছিল তা প্রমাণ হয়ে যায় ঘরের অন্দরে বন্দি থাকাকালীনই। সব ঝগড়ায় অভিনব আর রুবিনা ঢাল হয়ে দাঁড়াতেন একে-অপরের। আর তাঁদের সেই বন্ডিং বিগ বসের পরেও ভাঙেনি। আর এখন তো নতুন সদস্যকে নিয়ে চুটিয়ে সংসার করার পালা। 

কাজের সূত্রে, রুবিনাকে দেখা গিয়েছে ‘ছোটি বহু’, ‘সাস বিনা শ্বশুরাল’-এর মতো ধারাবাহিকে। অংশ নিয়েছেন ‘খতরো কে খিলাড়ি’, ‘ঝলক দিখলা যা’-তেও। অন্য দিকে, অভিনব কাজ করেন ‘জানে কেয়া বাত হুয়ি’, ‘গীত… হুয়ি সবসে পরায়ি’, ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’-এর মতো মেগাতে। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.