বাংলা নিউজ > বায়োস্কোপ > International Emmy Awards 2023: এমির মঞ্চে লাল শাড়ি-গ্ল্যাম লুকে শেফালি, সাবেকি পোশাকে একতা, বীর-জিমও কম যাননি

International Emmy Awards 2023: এমির মঞ্চে লাল শাড়ি-গ্ল্যাম লুকে শেফালি, সাবেকি পোশাকে একতা, বীর-জিমও কম যাননি

ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে শেফালি শাহ এবং একতা কাপুর

International Emmy Awards 2023: আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে একাধিক বিভাগে মনোনয়ন পেয়েছিলেন ভারতীয় তারকারা। আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে সম্মানিত হয়েছেন বীর দাস এবং একতা কাপুর।

আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডের মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করলেন বীর দাস এবং একতা কাপুর। নিউ ইয়র্কে অনুষ্ঠিত ৫১তম আন্তর্জাতিক এমি পুরস্কার ২০২৩-এর মঞ্চে তারকারা হাজির হয়েছেন সেরা পোশাকে। এ দিন টুকটুকে লাল রঙের শাড়ি পরে রেড কার্পেটে হাজির হন শেফালি শাহ। এথেনিক পোশাকে গ্ল্যামারাস লুকে ধরা দেন একতা কাপুর। স্যুট পরে হাজির হন জিম সর্বে।

আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডস ২০২৩-এ শেফালি শাহ

লাল শাড়ি পরে খুব সাধারণ লুকে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডস ২০২৩-এ হাজির হন অভিনেত্রী শেফালি শাহ। সোনার টোনের নেকলেসের সঙ্গে খোলা চুলে এ দিন দেখা মেলে অভিনেত্রীর। দিল্লি ক্রাইমে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী বিভাগে মনোনয়ন পেয়েছিলেন শেফালি। তবে হাতছাড়া হয় সেই পুরস্কার। ‘দ্য ডাইভ’ ছবিতে অভিনয়ের জন্য মেক্সিকান অভিনেত্রী কার্লা সুজা এই পুরস্কারে পুরস্কৃত হন।

<p>লাল শাড়িতে শেফালি শাহ</p>

লাল শাড়িতে শেফালি শাহ

একতা কাপুর-এর এমি লুক

এ দিন এথেনিক লুক বেছে নিয়েছিলেন একতা কাপুর। কো-অর্ডার পোশাকে অপূর্ব দেখাচ্ছিল তাঁকে। পালাজো প্যান্টের সঙ্গে ভারী এমব্রয়ডারি করা ক্রপ টপ পরেছিলেন। 'ট্রেলব্লাজিং কেরিয়ার এবং ভারতীয় টেলিভিশন ল্যান্ডস্কেপে অসাধারণ প্রভাব'-এর জন্য ৫১ তম আন্তর্জাতিক এমি-তে আন্তর্জাতিক এমি ডিরেক্টর-এর অ্যাওয়ার্ড পান একতা।

<p>একতা এবং জিম সর্বের লুক</p>

একতা এবং জিম সর্বের লুক

<p>শেফালি শাহ-র শেয়ার করা ছবি</p>

শেফালি শাহ-র শেয়ার করা ছবি

শেফালি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জিম সর্বে এবং বীর দাসের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। প্রকাশ করেছেন, তিনি প্রথমে একটি কালো পোশাক পরতে চেয়েছিলেন। এ দিন জিম সর্বে এবং বীর দাস দুজনেই কালো পোশাক পরেছিলেন।

সেরা অভিনেতা বিভাগে ভারত থেকে মনোনয়ন পেয়েছিলেন অভিনেতা জিম সর্বেও, তাঁর ‘রকেট বয়েজ’-এর জন্য। যদিও সে পুরস্কার ঘরে আসেনি। অন্যদিকে, কমেডির জন্য আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ড জিতেছেন বীর দাস। নেটফ্লিক্স কমেডি শো ‘বীর দাস: ল্যান্ডিং’ এবং ‘ডেরি গার্লস সিজন ৩’-এর মধ্যে টাই-ব্রেক হয়।

বন্ধ করুন