বাংলা নিউজ > বায়োস্কোপ > Ishita-Vatsal Baby: মা হলেন ‘দৃশ্যম’ অভিনেত্রী ঈশিতা, বাবা হলেন বৎসল! ছেলে হল না মেয়ে?

Ishita-Vatsal Baby: মা হলেন ‘দৃশ্যম’ অভিনেত্রী ঈশিতা, বাবা হলেন বৎসল! ছেলে হল না মেয়ে?

মা হলেন ঈশিতা দত্ত। 

মার্চ মাসে প্রেগন্যান্সির ঘোষণা করেন বাঙালি নায়িকা তনুশ্রী দত্তের বোন ঈশিতা দত্ত। দৃশ্যম ২ অভিনেত্রীর সন্তানের জন্ম হল বুধবারে। ছেলে হল না মেয়ে?

১৯ জুলাই সন্তানের জন্ম দিলেন ‘দৃশ্যম’ অভিনেত্রী ঈশিতা দত্ত ও বৎশল শেঠ। তাঁদের মেটারনিটি ফোটোশ্যুট, রিলস নিয়ে চর্চা চলছিল বহুদিন ধরেই। সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় এই জুটি। কবে আসবে খুদে সন্তান, তারই অধীরে অপেক্ষা চলছিল যেন। অবশেষে মিলল খুশির খবর। 

‘দৃশ্যম’ ছবির দুটো পার্টেই দেখা গিয়েছে ঈশিতাকে। তিনি অজয় দেবনের মেয়ের চরিত্রে ছিলেন সেখানে। জামশেদপুরের এক বাঙালি পরিবারে জন্ম ঈশিতার। আরেক পরিচয় বলিউডের একসময়ের সাড়া ফেলা হট নায়িকা তনুশ্রী দত্তের বোন। 

‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ ধারাবাহিকে কাজ করার সময় থেকেই শুরু হয়েছিল ঈশিতা আর বৎসলের প্রেম। তবে সেই সময় তাঁরা কেউই সেই খবর সামনে আনেননি। শোনা যায়, বারণ ছিল প্রযোজকের। কেরিয়ারের ক্ষতি হতে পারে ভেবে চুপ ছিলেন দুজনেই। ২০১৭ সালে মুম্বইয়ে জুহুর ইস্কনের মন্দিরে চারহাত এক করেন ঈশিতা-বৎসল। খুব কাছের কিছু আত্মীয়, বন্ধু, নিয়ে হয়েছিল বিয়েটা। তবে আসতে পারেননি দিদি তনুশ্রী। যিনি পরে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ভিসার সমস্যার কারণেই তাঁর আসা সম্ভব হয়ে ওঠেনি। 

গত মার্চ মাসে প্রথম একটি ছবি পোস্ট করে ঈশিতা এবং বৎসল জানান যে তাঁরা বাবা মা হতে চলেছেন। তারপর থেকে প্রেগন্যান্সি নিয়ে নানা আপডেট শেয়ার করে চলছিলেন হবু মা-বাবা।  আবশেষে খুশির খবর এল জুলাই মাসের ১৯ তারিখ বুধবার। একটি ফুটফুটে ছেলের জন্ম দিয়েছেন ঈশিতা। মা-ছেলে দুজনেই ভালো আছে। 

‘চণকয়ুদু’ নামের একটি তেলুগু ছবিতে প্রথম কাজ করেন ইশিতা ২০১২ সালে। ২০১৫ সালে ‘দৃশ্যম’ ছবির প্রথম পর্ব ঈশিতাকে দেয় পরিচিতি। এরপর যখন বড় পর্দার কেরিয়ার জমল না তখন চলে যান ছোট পর্দায়। তাঁকে দেখা যায় ‘এক ঘর বনাউঙ্গা’, ‘কৌন হে- এক নয়া অধ্যায়’-এর মতো হিন্দি ধারাবাহিকে। তবে খ্যাতি এনে দেয় ‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ নামের ধারাবাহিকটি, যা এসেছিল ২০১৬ সালে। অভিনেত্রীকে শেষ পর্দায় দেখা গিয়েছিল দৃশ্যম ২ ছবিতে। 

আর বৎসল শেঠের প্রথম কাজ ছোট পর্দাতেই। তাঁকে দেখা যায় ‘জাস্ট মহাব্বত’ নামে একটি ধারাবাহিকে। তবে কেরিয়ারের মাইলস্টোন ‘টারজান দ্য ওয়ান্ডার কার’ ছবিখানা, যা এসেছিল ২০০৪ সালে। এরপর ‘রিস্তো কা সৌদাগর-বাজিগর’ ধারাবাহিকেও তাঁর চরিত্রটি মনে ধরেছিল দর্শকের। তবে সেভাবে আর তারপর লোকমনে দাগ কাটতে পারেননি। বৎসলকে শেষ দেখা গিয়েছে ইন্দ্রজিতের চরিত্রে আদিপুরুষে। যদিও সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয় এই তারকা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

England বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট Taapsee Pannu: 'সরে যান বলছি…' অনুরাগীরদের সেলফি তোলার আবদারে রেগে লাল তাপসী! পেনাল্টির পাঁচ রান কি দলের হারের কারণ- কী বললেন USA-র কোচ স্টুয়ার্ট ল বিশ্বের সবচেয়ে মূল্যবান সংস্থা Apple, ব্র্যান্ড মূল্য ১ ট্রিলিয়ন ডলারের বেশি 'উনি কোনওদিনই আমাদের কৃতিত্বই দিতে চাননা', বিস্ফোরক ললিত পণ্ডিত, মুখ খুললেন শানু একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়?

T20 WC 2024

T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.