বাংলা নিউজ > বায়োস্কোপ > Pathaan: ‘সত্যিই বয়স ৫৭?’, পাঠান-এর ‘বেশরম রং’ গান মুক্তির আগে শাহরুখকে দেখে হতবাক ভক্তরা

Pathaan: ‘সত্যিই বয়স ৫৭?’, পাঠান-এর ‘বেশরম রং’ গান মুক্তির আগে শাহরুখকে দেখে হতবাক ভক্তরা

‘পাঠান’ আসছে

Shah Rukh Khan: ‘বেশরম রং’ গানে এমনই চাঁচাছোলা লুকে দেখা যাবে শাহরুখ খানকে। সোমবার গান মুক্তির আগেই নিজের লুকের আগাম ঝলক শেয়ার করেছেন অভিনেতা। এই গানে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকেও।

শাহরুখ খানের ‘পাঠান’ ঘিরে নেটিজেনদের উত্তেজনা তুঙ্গে। সোমবারই মুক্তি পাবে ছবির নতুন গান ‘বেশরম রং’। তার আগেই গানের থেকে নিজের ঝলক নেটমাধ্যমের পাতায় শেয়ার করলেন বলিউডের বাদশা।

আইভরি রঙের টি-শার্টের সামনের বোতামগুলি খোলা, চোখে রোদচশমা, গলায় ঝুলতে একাধিক চেন, ইয়টে দাঁড়িয়ে পোজ দিয়েছেন শাহরুখ। মাথায় ঝুটি বাঁধা তাঁর। ‘বেশরম রং’-এ এমনই চাঁচাছোলা লুকে দেখা যাবে তাঁকে। নেটমাধ্যমের গান থেকে নিজের আগাম ঝলক করতেই হু হু করে ভাইরাল ছবি।

ছবিটি শেয়ার করে শাহরুখ জানিয়েছেন, ‘নৌকো... সৌন্দর্য.. আর বেশরম রং। আগামীকাল সকাল ১১টায় গানটি মুক্তি পাবে..।’ কোনও ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে সেই লিঙ্কও জুড়ে দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন: ‘ভাইজান অন্য রকমের..’, শাহরুখ-সলমনের সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? অকপট নওয়াজউদ্দিন

শাহরুখের এই লুক দেখে রীতিমতো হতবাক নেটিজনরা। ৫৭ বছর বয়সে এসেও শরীরচর্চার প্রতি তাঁর একাগ্রতা দেখে বাকরুদ্ধ ভক্তরা। নেটিজেনের মন্তব্য, ‘সত্যিই কি ওঁর বয়স ৫৭!’ অপর এক নেটিজেন লিখেছেন, ‘৪ বছর পর পর্দায় ফিরছে শাহরুখ, আর অপেক্ষা সইছে না।’ শাহরুখ কন্যা সুহানাও ছবিটি লাইক করে ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন।

নতুন বছরেই বড় পর্দায় ‘পাঠান’ হয়ে কামব্যাক করছেন শাহরুখ। প্রায় চার বছরের বিরতি কাটিয়ে রুপোলি পর্দায় ধরা দেবেন তিনি। ‘চেন্নাই এক্সপ্রেসের’ পর এই ছবিতে আবার একবার দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা। রয়েছেন জন আব্রাহাম। পরিচালনায় সিদ্ধার্থ আনন্দ। ‘বেশরম রং’ গানের অংশও দীপিকা।

২০২৩ সালের ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় সিনেমাহলে মুক্তি পাবে 'পাঠান'। শাহরুখের হাতে রয়েছে আটলি-র পরিচালনায় ‘জাওয়ান’। প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধে আসছে শাহরুখের ‘ডাঙ্কি’।

বায়োস্কোপ খবর

Latest News

সইসাবুদ সেরে বিয়ে করলেন সোনাক্ষী-জাহির, হাসিমুখে মেয়েকে আগলে রাখলেন শত্রুঘ্ন নার্ভাস নাইন্টির শিকার মন্ধনা, দাপুটে জয়ে দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করল ভারত পাত থেকে তুলে জয়কে মাংস খাওয়ালেন, খাবার টেবিলে জয় ও পরীমনির ভিডিয়ো ভাইরাল… IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক শরিফুল এখন অতীত, জয়ের সঙ্গে এক টেবিলে বসে খাওয়াদাওয়া পরীমনির আগামিকাল কি ভালো কাটবে? সোমবারে কাজের চাপ থাকবে কি? জানুন ২৪ জুনের রাশিফল সোম থেকে বৃষ্টি বাড়বে কয়েকটি জেলায়! মঙ্গলে আরও বেশি হবে কোনগুলিতে? কতদিন? ৭১ হাজার টন পেঁয়াজ কিনল সরকার, দাম কি এবার কমবে? রবির সকালে মাইলস্টোন ছুঁল ইসরো! তৃতীয় পরীক্ষাতেও সফল RLV 'পুষ্পক' যৌন হেনস্থা মামলায় বিপুল জরিমানা কোকাকোলার উত্তরাধিকারী আলকির! অঙ্কটা কত জানেন?

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.