বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রুষ্ণার সঙ্গে ঝামেলা ভুলে ভাগ্নি আরতির বিয়েতে গোবিন্দা! কাকে বিয়ে করছেন বিগ বস প্রতিযোগী

ক্রুষ্ণার সঙ্গে ঝামেলা ভুলে ভাগ্নি আরতির বিয়েতে গোবিন্দা! কাকে বিয়ে করছেন বিগ বস প্রতিযোগী

ভাগ্নি আরতি-র বিয়েতে আসতে পারেন গোবিন্দা। 

সূত্রের খবর, চলতি বছরের এপ্রিলে প্রেমিক দীপক চৌহানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী আরতি সিং।

বিগত বছর সাত ধরে মুখ দেখাদেখি বন্ধ অভিনেতা গোবিন্দা ও তাঁর ভাগ্নে-কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেকের মধ্যে। এমনকী, গোবিন্দা ও তাঁর পরিবার যখনই এসেছেন কপিল শর্মা শোতে, তখনই তাতে অনুপস্থিত ছিলেন ক্রুষ্ণা। তবে খবর, দুজনের মধ্যেকার এই দূরত্ব মিটতে চলেছে খুব জলদি। বলিউডের ‘হিরো নম্বর ১’ আসবেন ভাগ্নি আরতি সিং-এর বিয়েতে। 

খবর রয়েছে, বিগ বস-খ্যাত অভিনেত্রী আরতি সিং এই বছর তার প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। এক সূত্র হিন্দুস্তান টাইমসকে জানিয়েছে, ‘আগামী কয়েক মাসের মধ্যেই বিয়ে করতে চায় আরতি। এপ্রিল ও মে মাস, নিজের পছন্দের ভেন্যু পেলেই ডেট ফাইনাল করবেন।’ যদিও ডেস্টিনেশন ওয়েডিং নয়, আরতির বিয়ে হবে মুম্বইতেই। কিছু ভেন্যু বেছেও রেখেছেন, তবে সেগুলি খালি থাকার উপরই আপাতত সবটা নির্ভর করছে। 

মুম্বইতে হলেও, বেশ জাঁকজমক করেই হবে বিয়েটা। আমন্ত্রিত থাকবে কাছের আত্মীয়-বন্ধুরা। বলিউড বিশেষ করে হিন্দি সিরিয়ালের দুনিয়া থেকে অনেকেই আসবেন সেই পার্টিতে। ব্যাচেলর পার্টি-সহ প্রাক বিবাহ অনুষ্ঠানগুলিরও ব্যবস্থা থাকছে। হলদি, মেহেন্দি, সংগীত মিলিয়ে অনুষ্ঠান হবে ফাটাফাটি। 

বিয়ের অতিথি তালিকায় গোবিন্দা তো থাকছেনই, এছাড়া রয়েছে সলমন খান, শেহনাজ গিল, সিদ্ধার্থ শুক্লার পরিবার, রশমি দেশাই-সহ আরও অনেকের নাম। এক বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন আরতি। যদিও ক্রুষ্ণার বোনের প্রেমিকার পরিচিতি এখনও জানা যায়নি সেভাবে। তবে দু'জনে নিজেদের ভবিষ্যত একসঙ্গে কাটাতে যে প্রস্তুত, সে খবর মোটামুটি পাকা। 

এদিকে, গোবিন্দার সঙ্গে ক্রুষ্ণা অভিষেকের ঝামেলা বর্তমানে ক্রমশ তিক্ত মোড় নিয়েছে। সম্প্রতি মনীশ শর্মার পডকাস্ট শো-তে গিয়ে ঝামেলা মিটিয়ে নেওয়ার ডাক আসে এই কমেডিয়ানের তরফ থেকে। বারবার কেঁদে ফেলতেও দেখা যায় তাঁকে। কিন্তু পরে সেই একই পডকাস্টে এসেছিলেন গোবিন্দা ও সুনীতা। সেখানে তাঁরা ‘ভাগ্নের কান্না’কে লোক দেখানো হিসেবে ট্যাগ দেন, এমনকী গোবিন্দার স্ত্রী স্পষ্ট জানান এই ঝামেলা কোনওদিন মেটার নয়।

ব্যাপারটা শুরু নাকি হয়েছিল, কমেডিয়ানের স্টেজে উঠে করা একটি মস্করা নিয়ে।ক্রুষ্ণা বলেছিলেন, তিনি গোবিন্দাকে তাঁর মামা করে রেখেছেন। ব্যস! তাতেই নাকি চটে যান। এরপর প্রেসের সামনে বলা ক্রুষ্ণার স্ত্রীর কিছু মন্তব্যও বড়ই খারাপ লাগে গোবিন্দার। ব্যস! তারপর থেকেই একে-অপরের নামে কড়ে চলেছেন নানা ধরনের মন্তব্য। এড়িয়ে চলেছেন একে-অপরকে। 

বায়োস্কোপ খবর

Latest News

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর পাহাড় নাকি সমুদ্র, কোথায় গেলে মন বেশি ভালো হয়? বেড়াতে যাওয়ার আগে জানুন DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ আজ কাদের সম্পর্কের মধ্যে ফাটল দেখা দিতে পারে? দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল সিভিক ভলান্টিয়ারদের দৈনিক মজুরি বাড়াল রাজ্য সরকার, বিজ্ঞপ্তি জারি করল নবান্ন মন্দির অপবিত্র করার অভিযোগের তদন্তে পক্ষপাতিত্বের অভিযোগ, বদলি মারগ্রাম থানার OC 'এটাই প্রত্যাশিত.....', গর্ভগৃহে জল চুঁইয়ে পড়া নিয়ে সাফাই রামমন্দির কর্তৃপক্ষের খান পরিবারের ক্রিকেট ম্যাচ, ব্যাটিং সুহানার, ‘বেচারা’ শাহরুখের ঘাড়ে কোন দায়িত্ব ২০৩৬ পর্যন্ত ভারতীয় হকির টাইটেল স্পন্সর ওড়িশা সরকার, নিশ্চিত করলেন মুখ্যমন্ত্রী সেরা প্রস্তুতি নেওয়ার পরেও ব্যর্থ হতে পারি…অলিম্পিক্সের আগে কেন এমন বললেন চানু?

T20 WC 2024

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.