বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratul Wedding: উলুধ্বনি হল, ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি হল রাতুল-রূপাঞ্জনার

Rupanjana-Ratul Wedding: উলুধ্বনি হল, ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি হল রাতুল-রূপাঞ্জনার

রাতুল-রূপাঞ্জনার মালাবদল

রজনীগন্ধা, গোলাপ, অর্কিড সহ নানান রঙের ফুলদিয়ে তৈরি মাল একে অপরের গলায় পরিয়ে দিলেন রাতুল-রূপাঞ্জনা। সকলে তখন ওলুধ্বনি দিলেন সেই শুভক্ষণের, মায়ের বিয়ের মুহূর্তের সাক্ষী থাকল ছেলে রিয়ান। মালাবদলের মুহূর্তে হাসিখুশি ধরা দিলেন নব-দম্পতি। 

অবশেষে এল সেই শুভক্ষণ। রীতি মেনেই সাতপাকে বাঁধা পড়লেন রাতুল-রূপাঞ্জনা। ১৯ এপ্রিল, শুক্রবার গোধূলি লগ্নে হল রাতুল-রূপাঞ্জনার বিয়ে। বিয়ের সাজে একে অপরের গলায় মালা পরালেন রাতুল-রূপাঞ্জনা। হ্যাঁ, তাঁদের মালাবদল সম্পন্ন হয়েছে।

রাতুল-রূপাঞ্জনার মালাবদলের মুহূর্ত উঠে এসেছে টলিউড অনলাইনের সোশ্যাল মিডিয়ায়। পরনে সিঁদুর রঙা বেনারসি, সঙ্গে সবুজ ব্লাউজ, মাথায় গোলাপী ওড়না আর গায়ে গয়না, এক্কেবারেই নববধূর সাজ। অন্যদিকে বাঙালি বরের মতোই বিয়ের সময় সাদা ধুতি, আর গেঞ্জিতে দেখা গেল রাতুলকে। রজনীগন্ধা, গোলাপ, অর্কিড সহ নানান রঙের ফুলদিয়ে তৈরি মালা তাঁরা একে অপরের গলায় পরিয়ে দিলেন। সকলেই তখন ওলুধ্বনি দিলেন, সেই শুভক্ষণে মায়ের বিয়ের মুহূর্তের সাক্ষী থাকল ছেলে রিয়ান। তাঁরও পরনে ছিল মায়ের সঙ্গে ম্যাচিং সিঁদুর রঙা পাঞ্জাবি।

 মালাবদলের মুহূর্তে হাসিখুশি ধরা দিলেন নব-দম্পতি। রূপাঞ্জনা যখন তাঁকে মালা পরাতে গেলেন, তখন ক্ষণিক মজা করে প্রথমটা মাথা উঁচু করে নিচ্ছিলেন রাতুল। তবে শেষমেষ সেই মালা তাঁকে পরতেই হল। আপনারাও সাক্ষী থাকুন সেই সুন্দর মুহূর্তের….

রূপাঞ্জনা-রাতুলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত তাঁদের পরিবার ও একান্ত ঘনিষ্ঠ বন্ধুরা।  এদিন সকাল থেকে সনাতন রীতি মেনেই হয়েছে রাতুল-রূপাঞ্জনার বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান। সকালে নিজের দক্ষিণ বাড়িতেই নান্দিমুখের অনুষ্ঠান হয় তাঁদের। 

বিয়ের সকালে রূপাঞ্জনা পরেছিলেন হালকা সবুজ রঙের শাড়ি। সঙ্গে ছিল ফ্লেয়ার্ড হাতার ফ্লোরাল প্রিন্টের হলুদ রঙের ব্লাউজ। চুলটাকে কার্ল করে খুলে রেখেছিলেন। হাতে শাঁখা পলা পরা তাঁর।অন্যদিকে রাতুল পরেছিলেন পিচ রঙের পঞ্জাবি এবং সাদা পায়জামা। বাড়িতেই নান্দিমুখের অনুষ্ঠান হয় তাঁদের। রাতুল যখন মন্ত্র পড়ে নিয়ম আচার পালন করছিলেন তখন পিছনেই বসে থাকেন রূপাঞ্জনা।

দীর্ঘ দিন ধরেই সম্পর্কে আছেন রাতুল এবং রূপাঞ্জনা। রাতুল অভিনেত্রীর থেকে ৬ বছরের ছোট। বর্তমানে রূপাঞ্জনা, রাতুল এবং অভিনেত্রীর ছেলে একসঙ্গেই থাকেন। দক্ষিণ কলকাতায় একটি ফ্ল্যাটও কিনেছেন তাঁরা। বহুদিন সম্পর্কের থাকার পর এদিন তাঁরা সাতপাকে বাঁধা পড়লেন। আর মায়ের বিয়ের সাক্ষী থাকল, তাঁর হৃদয়ের সবথেকে কাছের মানুষ, তাঁর ছেলে। 

বায়োস্কোপ খবর

Latest News

এবার মুখে মাখার পাশাপাশি খেতেও পারবেন সানস্ক্রিন, ঘটনাটা কী? জানুন তাহলে পিসিওএস-এর সমস্যায় ভুগছেন! এই উপাদানেই কমবে ঝামেলা কানের রেড কার্পেটে প্রথম হাঁটলেন নাসিরুদ্দিন ও রত্না, ‘আমার অবাস্তব মনে হচ্ছিল…’ রাইসির চপার দুর্ঘটনার পর আমেরিকার কাছে সাহায্য চায় ইরান, কী বলল ওয়াশিংটন? উড়ানের ধাক্কায় মুম্বইয়ে মৃত্যু ৩৬ ফ্লেমিঙ্গো পাখির, ক্ষতিগ্রস্ত এমিরেটসের বিমান শ্লীলতাহানি কাণ্ডে FIR-এর পরে রাজভবনের আরও ৪ কর্মীকে থানায় তলব পুলিশের আইপিএল পর্ব শেষ করে পাকিস্তান দলের সঙ্গে যোগ দিলেন গ্যারি কার্স্টেন আজই শুরু লক্ষ্মী-নারায়ণ যোগ! মায়ের কৃপায় অগাধ সম্পদ পাবেন কোন কোন রাশির জাতক হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও বিয়ের ৬ বছর, ১ ছেলের মা! বউ ঋদ্ধিমার হাতের স্পেশাল এই খাবারের প্রশংসায় গৌরব

Latest IPL News

হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.