বাংলা নিউজ > বায়োস্কোপ > Debojyoti Roy Chowdhury: ‘ফেলু’ থেকে কীভাবে নায়ক হয়ে উঠল দেবজ্যোতি, মুক্তি পেল ‘ফেলু মিত্তির লেন’

Debojyoti Roy Chowdhury: ‘ফেলু’ থেকে কীভাবে নায়ক হয়ে উঠল দেবজ্যোতি, মুক্তি পেল ‘ফেলু মিত্তির লেন’

মুক্তি পেল ওয়েব সিরিজ ‘ফেলু মিত্তির লেন’

Debojyoti Roy Chowdhury: ‘ফেলু’ হয়েও এক জন ছেলের হিরো হয়ে ওঠার গল্প। মুক্তি পেল ‘ফেলু মিত্তির লেন’। অরিজিৎ চক্রবর্তী পরিচালিত সিরিজের ‘ফেলু’ চরিত্রে রয়েছেন দেবজ্যোতি রায় চৌধুরী। আরও অভিনয় করেছেন লোকনাথ দে, সতাক্ষী নন্দী।

‘প্ল্যাটফর্ম ৮’-এ মুক্তি পেল ওয়েব সিরিজ ‘ফেলু মিত্তির লেন’। অরিজিৎ চক্রবর্তী পরিচালিত এই সিরিজে অভিনয় করেছেন লোকনাথ দে, সতাক্ষী নন্দী এবং দেবজ্যোতি রায় চৌধুরী। উত্তর কলকাতার এক পাড়ার গল্প ফুটে উঠেছে এই ওয়েব সিরিজে। ‘ফেলু’ হয়েও এক জন ছেলের হিরো হয়ে ওঠার গল্প।

‘ফেলু মিত্তির লেন’-এর গল্পটা ঠিক কেমন? হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা দেবজ্যোতি রায় চৌধুরী জানিয়েছেন, ‘উত্তর কলকাতার পাড়ার যে ব্যাপারটা, পরিবেশটা আছে, রকে বসে আড্ডা, পাড়ায় যেমন সকলের একটা ডাকনাম থাকে সেসব নিয়েই গল্প। যেমন সিরিজে আমার নাম প্রফুল্ল চন্দ্র, কিন্তু ফেল করতে করতে আমার ডাকনাম হয়ে গিয়েছে ফেলু। তেমনি আমার বাবার চরিত্রের নাম পান্নালাল। বিভিন্ন কারণে তাঁর ডাকনাম পালটে গিয়েছে। তেমনি গল্পের নায়িকার নাম চাঁপা। তাঁর নাকটা একটু চ্যাপ্টা বলে এই নামে ডাকা হয়'।

অভিনেতার কথায়, নস্ট্যালজিক একটা অনুভূতি দেবে এই গল্প, পাড়ার বন্ধুদের সঙ্গে আড্ডা, ক্লাব, একসঙ্গে চা খাওয়া এমনই নানান কিছু নিয়ে এই গল্প। ওয়েব সিরিজে অভিনেতা লোকনাথ দে-এর ছেলের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নায়িকা সতাক্ষী নন্দী।

দেবজ্যোতি আরও বলেছেন, ‘একে অপরের পাশে থাকা, আজকের দিনে পরিবার যেমন ছোট হয়ে আসছে, পরিবারে বৃদ্ধ মানুষগুলো যে একা রয়ে যাচ্ছে সেসব দিকটা উঠে আসবে গল্পে। তবে ফেলু এই চরিত্রটা পড়াশোনায় তেমন কিছু করতে পারেনি, চাকরি করে উঠতে পারেনি, কিন্তু একটা সময় পরে অন্য উপায়ে বোঝা যায় ও মানুষ হিসেবে কতটা ভালো’। ওয়েব সিরিজের পরিচালনায় অরিজিৎ টোটন চক্রবর্তী। প্রযোজনায় অনিন্দ্য বোস।

পুজোর আনন্দের মধ্যেই কাজের ব্যস্ততাও সমলাচ্ছেন দেবজ্যোতি। শীঘ্রই হইচইয়ে ‘বোধন ২’তে একটি নেগেটিভ চরিত্রে দেখা যাবে তাঁকে। আপাতত নতুন মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলোরাডো প্রাইমারি ব্যালট মামলায় মার্কিন সুপ্রিম কোর্টের রায় ট্রাম্পের পক্ষে! ধরমশালাতে পাহাড়ের কোলে ছুটির মেজাজে জেমস অ্যান্ডারসন, উপভোগ করলেন ‘রিকভারি ডিপ’ ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.