বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Jewellery burglary: ৫০০০ মোবাইল নম্বর, ডাকাতদের কোনটা? দিল্লিতে সোনার দোকানের ডাকাতির কিনারা হল কীভাবে?

Delhi Jewellery burglary: ৫০০০ মোবাইল নম্বর, ডাকাতদের কোনটা? দিল্লিতে সোনার দোকানের ডাকাতির কিনারা হল কীভাবে?

ধৃতদের কাছ থেকে এই সোনা বাজেয়াপ্ত করা হয়েছিল। (ANI Photo) (ANI Picture Service)

ছত্তিশগড় পুলিশ দিল্লিকে জানিয়েছিল তারা শিবা চন্দ্রবংশীকে ধরে ফেলেছে। এরপর উভয় পুলিশ কবীর ধাম এলাকায় যায়। কিন্তু সেখান থেকে শ্রীবাস পালিয়ে যায়।

দিল্লিতে সোনার দোকানে ভয়াবহ ডাকাতি হয়েছিল। ২৫ কোটি টাকার গয়না নিয়ে চম্পট দিয়েছিল দুষ্কৃতীরা। রাজধানীর বুকে বড় ঘটনা। তদন্তে নামে পুলিশ। এরপর সেই সময় সেই সোনার দোকান এলাকায় যত মোবাইল ছিল তার মধ্যে দুষ্কৃতীদের কোনটা সেটাই খুঁজে বের করার চেষ্টা করে পুলিশ।

প্রায় ৫০০০ মোবাইল নম্বর খতিয়ে দেখা শুরু করে পুলিশ। সেটা কি সহজ কথা! এরপর 96691792** এই নম্বরের ফোন নিয়ে সন্দেহ বাড়তে থাকে। এটা দিল্লির বাইরে থেকে নেওয়া। অজয় ভারওয়ে বলে একজনের নামে সিম।

এরপর দেখা যায় 77488785** এই নম্বরটাও সক্রিয় ছিল ওই এলাকায়। খবর টাইমস অফ ইন্ডিয়া সূত্রে। ১০ ও ১৭ অক্টোবরও এই দুই নম্বর সক্রিয় ছিল। এরপর ট্র্যাক করে পুলিশ জানতে পারে কাশ্মেরে গেট এলাকায় এটা সুইচ অন করা হয়েছিল। এরপর মধ্যপ্রদেশে। তারপর ছত্তিশগড়ে। এরপর শুরু হয় খোঁজ।এরপর মধ্য়প্রদেশ ও ছত্তিশগড়ের মধ্য দিয়ে শুরু হয় তল্লাশি। শেষ পর্যন্ত খোঁজ মেলে দুষ্কৃতীদের।

এক পুলিশ আধিকারিকের কথায়, কাশ্মেরে গেট এলাকায় আমাদের টিম গিয়েছিল। কিন্তু ততক্ষণে বাসে চেপে বেপাত্তা হয়ে গিয়েছে দুষ্কৃতীরা। এরপর সাগরের পথে বাস ধরে দুষ্কৃতী। সেটা আবার নিজের নামে বুক করে সে। ভোগল মার্কেটে যে ফুটেজ মেলে তার সঙ্গে আইএসবিটির ফুটেজ মিলে যায়। এরপর নিজামুদ্দিন থানা ও ক্রাইম ব্রাঞ্চ ছত্তিশগড়ে যায়। ততক্ষণে দুষ্কৃতীদের নাগাল পেয়ে গিয়েছে ছত্তিশগড় পুলিশ।

ছত্তিশগড় পুলিশ দিল্লিকে জানিয়েছিল তারা শিবা চন্দ্রবংশীকে ধরে ফেলেছে। এরপর উভয় পুলিশ কবীর ধাম এলাকায় যায়। কিন্তু সেখান থেকে শ্রীবাস পালিয়ে যায়। তবে চন্দ্রবংশীকে ধরে ফেলে পুলিশ। সে জানিয়ে দেয় শ্রীবাস শহরেই আছে। এরপর শুরু হয় ফের তল্লাশি। শেষ পর্যন্ত শ্রীবাসের খোঁজ পায় পুলিশ। তাকেও গ্রেফতার করা হয়। তবে এটা দিল্লি ও ছত্তিশগড় পুলিশের বড় সাফল্য। তাদের কাছ থেকে চুরি যাওয়ার গয়নার অনেকটাই বাজেয়াপ্ত করা হয়।

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

রাত ৩টে ২০-তে শিয়ালদার ১৩ নং প্ল্যাটফর্মে পৌঁছল ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান সরকারি কর্মীদের জন্য বড় আপডেট! নয়া বেতন কমিশনের প্রস্তাব জমা পড়ল সরকারের কাছে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুনের রাশিফল

T20 WC 2024

এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.