বাংলা নিউজ > ময়দান > Bounce Back Bharat Fest: জানেন কেন বিয়ে বাড়িতে নাচতে বাধ্য হয়েছিলেন নীরজ?
বাউন্স ব্যাক ফেস্টের অতিথি নীরজ চোপড়া (ছবি:এইচটি)
বাউন্স ব্যাক ফেস্টের অতিথি নীরজ চোপড়া (ছবি:এইচটি)

Bounce Back Bharat Fest: জানেন কেন বিয়ে বাড়িতে নাচতে বাধ্য হয়েছিলেন নীরজ?

  • কয়েক মাস আগেই সোনাজয়ী অলিম্পিয়ান নীরজ চোপড়ার ডান্স সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। কিন্তু সেই ডান্সের পিছনে কী ছিল আসল রহস্য? সেই তথ্য ফাঁস করলেন নীরজ নিজেই। বাউন্স ব্যাক ফেস্টের দ্বিতীয় দিনে অতিথি ছিলেন নীরজ চোপড়া সেখানেই নিজের অতীতের ঝুলি থেকে সত্য তুলে আনেন নীরজ চোপড়া নিজেই।

কয়েক মাস আগেই সোনাজয়ী অলিম্পিয়ান নীরজ চোপড়ার ডান্স সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। কিন্তু সেই ডান্সের পিছনে কী ছিল আসল রহস্য? সেই তথ্য ফাঁস করলেন নীরজ নিজেই। বাউন্স ব্যাক ফেস্টের দ্বিতীয় দিনে অতিথি ছিলেন নীরজ চোপড়া সেখানেই নিজের অতীতের ঝুলি থেকে সত্য তুলে আনেন নীরজ চোপড়া নিজেই।

আসলে নীরজ এদিন নিজের লক্ষ্যপূরণের গল্প বলছিলেন। তখনই নিজের খাওয়া দাওয়া ও ট্রেনিং-এর কথা তুলে ধরেন নীরজ। সোনাজয়ী এই অলিম্পিয়ান আগামীদের তারকা ও নতুন প্রজন্মের কাছে নিজের লক্ষ্যপূরণের লড়াইয়ে কথা তুলে ধরেন। সেখানেই তিনি জানান, একটা সময় তিনি জ্যাভলিন সম্পর্কে কিছুই জানতেন না। ধীরে ধীরে এই খেলার প্রতি তাঁর ভালোবাসা জন্মায়। এরপরে জ্যাভলিনে ভালো কিছু করার জন্য নানা প্রতিবন্ধকতাকে সে টপকাতে থাকেন।

নিজের ডান্স সম্পর্কে বলতে গিয়ে নীরজ জানান, শরীরের কথা ভেবেই তিনি সেই দিন ঐ রকম ডান্স করেছিলেন। আসলে বিয়ের জন্য বাড়িতে এসেছিলেন তিনি। সেই সময় অনেকদিন ট্রেনিং হয়ে ওঠেনি, ফলে শরীর নিয়ে চিন্তা পড়ে গিয়েছিলেন নীরজ। এমন সময় বন্ধুকে নাচতে দেখে নীরজ মনে করেছিলেন মেদ ঝড়ানোর এবং একটু ট্রেনিং করে নেওয়ার এটাই সেরা সময়। সেই কারণে কোনও কিছু না ভেবেই ডান্স করতে থাকেন তিনি।

এদিন বাউন্স ব্যাক ফেস্টের অনুষ্ঠানে এসে নীরজ জানান তিনি আসলে নাচ বা গান কিছু করতে পারেন না। তিনি যেহেতু অনেক ছোট বেলায় বাড়ি থেকে বেড়িয়ে পড়েছিলেন তাই তিনি রান্নাটাই ভালো করতে পারেন। বাকি ডান্স করার কারণ ছিল ফিটনেসকে ঝালিয়ে নেওয়া। এই কথা থেকেই পরিস্কার নিজের লক্ষ্যপূরণের জন্য নীরজ কতটা ফোকাস ছিলেন।

বন্ধ করুন