বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সুপার কাপ ডার্বিতে মোহনবাগানকে উড়িয়ে দিয়ে 'মস্তানি' ইস্টবেঙ্গলের, কী প্রতিক্রিয়া দেবব্রত সরকারের?

সুপার কাপ ডার্বিতে মোহনবাগানকে উড়িয়ে দিয়ে 'মস্তানি' ইস্টবেঙ্গলের, কী প্রতিক্রিয়া দেবব্রত সরকারের?

সুপার কাপের ডার্বিতে বাজিমাত ইস্টবেঙ্গলের।

কলিঙ্গ সুপার কাপের কলকাতা ডার্বিতে ৩-১ গোলে মোহনবাগানকে হারিয়ে দেয় ইস্টবেঙ্গল।

শুভব্রত মুখার্জি:- গত বছর থেকেই ধীরে ধীরে বদলাতে শুরু করেছিল কলকাতা ডার্বির চিত্র। ইস্টবেঙ্গল হেড কোচের দায়িত্ব নেওয়ার পরেই দলের অবস্থা বদলে দিয়েছেন কার্লোস কুয়াদ্রাত। সেই ধারা বজায় রেখেই নতুন মরশুমের শুরুটাও করেছে ইস্টবেঙ্গল। সুপার কাপের ডার্বিতে তারা কার্যত উড়িয়ে দিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী মোহনবাগান দলকে। ৩-১ ফলে মোহনবাগানকে হারিয়ে রীতিমতো হুঙ্কার ছেড়েছেন ইস্টবেঙ্গল কর্তারাও। ম্যাচের আগেই ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার মাঠে 'মস্তানি' করার কথা জানিয়েছিলেন। ম্যাচ জেতার পরেই গোটা বিষয়টির ব্যাখ্যা দিলেন তিনি।

ছুটি কাটিয়ে কলিঙ্গ সুপার কাপের ২ দিন আগে প্রস্তুতি শুরু করেছিল ইস্টবেঙ্গল। সেখান থেকে এমন পারফরম্যান্স নিঃসন্দেহে কুর্নিশযোগ্য। সুপার কাপে পরপর তিনটে ম্যাচ জিতেছে লাল হলুদ। অপরাজেয় থেকে সেমিফাইনালে গেছে তারা। ডার্বিতে জিতে কোচ কার্লোস কুয়াদ্রাত জানিয়েছেন তাঁদের কেউই পাত্তা দেয়নি। কিন্তু তা সত্ত্বেও তাঁরা অনবদ্য কামব্যাক করে ম্যাচ জিতেছেন। ম্যাচ জিতে বিপক্ষকে বার্তা দেওয়ার পর এবার মুখ খুলেছেন লাল হলুদের শীর্ষকর্তা দেবব্রত সরকার।

আরও পড়ুন:- U19 World Cup: যুব বিশ্বকাপে সেঞ্চুরি করে নিউজিল্যান্ডকে জেতালেন অন্ধ্রপ্রদেশের ছেলে, জয় পেল শ্রীলঙ্কাও

কলিঙ্গ স্টেডিয়ামে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাঁর মস্তানি মন্তব্যের প্রসঙ্গ তোলেন। ডার্বির আগে দেবব্রত সরকার জানিয়ে ছিলেন, ডার্বিতে যে দল মস্তানি করতে পারবে সেই দল জিতবে। এই ম্যাচেও সেটা হয়েছে বলে তিনি জানিয়েছেন। তাঁর কথায়, ‘এই জয় ডুরান্ডের বদলা নয়। আমি আগেও বলেছিলাম, যে মাঠে মস্তানি করতে পারবে, সে জিতবে। আজকে আমাদের দল মাঠে মস্তানি করেছে। আমরা তাই ম্যাচ জিততে পেরেছি। তবে মস্তানি মানে কিন্তু রাহাজানি নয়। মস্তানি মানে খেলোয়াড়োচিত মনোভাব দেখিয়ে মাঠে নিজের দলের জন্য লড়াই।’

আরও পড়ুন:- শূন্যর মিছিল পোলার্ডের দলে, দক্ষিণ আফ্রিকায় হারলেও পুরান জেতালেন আমিরশাহির MI-কে

দেবব্রত সরকার আরও জানিয়েছেন, 'এই জয় আমাদের সমর্থকদের উৎসর্গ করছি। ফুটবলার, কোচ ও গোটা দলকে স্যালুট জানাচ্ছি। তবে ভেসে গেলে হবে না, এই জয়কে ধরে এগিয়ে যেতে হবে। সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। সেই দিকে ফোকাস করতে হবে। মোহনবাগানের কোন ফুটবলার নেই আর কে আছে সেটা দেখা আমার কাজ না। আমাদেরও ২ জন ফুটবলার নেই। জার্সি পরে যারা খেলছে তাদেরকেই আমরা হারিয়েছি। কোন দল কত শক্তিশালী সেটা ম্যাচে আলাদা করে কোনও প্রভাব ফেলে না। যে আধিপত্য দেখাবে, সে জিতবে। যে মস্তানি করতে পারবে সেই জিতবে। ইস্টবেঙ্গল মস্তানি করতে পেরেছে, ইস্টবেঙ্গল জিতেছে। আমাদের এবার পরবর্তী ম্যাচ নিয়ে ভাবতে হবে। মোহনবাগান ম‌্যাচ এখন অতীত।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.