বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মোহনবাগান দিবসে সুনীল প্রকাশ করবেন শ্বশুরমশাই সুব্রতর আত্মজীবনী

মোহনবাগান দিবসে সুনীল প্রকাশ করবেন শ্বশুরমশাই সুব্রতর আত্মজীবনী

মোনবাগান দিবসে উপস্থিত থাকবেন সুনীল। (ছবি-টুইটার)

মোহনবাগান দিবসে উপস্থিত থাকবেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। সেদিনই শ্বশুরমশাইয়ের আত্মজীবনী প্রকাশ করবেন সুনীল।

মোহনবাগান দিবস মানেই সবুজ মেরুন সমর্থকদের জন্য একটা আবেগ। এই দিনটির অপেক্ষায় থাকেন বাগান সমর্থকরা। সারা দিন ধরে চলে নানান অনুষ্ঠান। পতাকা উত্তোলোন, প্রদর্শনী ম্যাচ, পুরস্কার বিতরনী অনুষ্ঠান থেকে শুরু করে একাধিক কর্মসূচি। এবারও তাই হচ্ছে। তবে এবার একদিন নয়, মোহনবাগান দিবসের অনুষ্ঠান আয়োজিত হবে দুইদিন ধরে। সেই সঙ্গে থাকছে বড় চমক। সব ঠিক ঠাক থাকলে দেখা যাবে ভারতীয় ফুটবল দলের অধিনায়ককে।

আগামী ২৯ এবং ৩০ জুলাই মোহনবাগান মাঠে একাধিক অনুষ্ঠান রয়েছে। পুরস্কার বিতরনী অনুষ্ঠান ছাড়াও প্রদর্শনী ম্যাচ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হবে মোহনবাগান মাঠে। আর সেই মোহনবাগান দিবস উপলক্ষে পুরনো ক্লাবে আসবেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। সাফ কাপ এবং কন্টিনেন্টাল কাপ জয়ের পর এই প্রথমবার কলকাতার পা রাখছেন সুনীল।

এবার মোহনবাগান রত্ন পুরস্কার পাচ্ছেন প্রাক্তন ফুটবলার গৌতম সরকার। যদিও এই পুরস্কার বিতরনী অনুষ্ঠান আয়োজিত হবে ৩০ জুলাই। তবে ২৯ জুলাই মোহনবাগান মাঠে প্রাক্তনদের একটি প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হবে। সেই ম্যাচে কাকে দেখা যাবে তা এখনও স্পষ্ট করেনি বাগান কতৃপক্ষ। তবে সেইদিনই দুপুর সাড়ে তিনটের সময় সুব্রত ভট্টাচার্যের আত্মজীবনী 'ষোলো আনা বাবলু' উদ্বোধন হবে। সেই অনুষ্ঠানেই উপস্থিত থাকবেন সুনীল। মনে করা হচ্ছে ভারত অধিনায়কের হাত থেকেই শ্বশুর সুব্রত ভট্টাচার্যের আত্মজীবনী প্রকাশ পাবে। তবে সেদিন রাতেই কলকাতা ছাড়ার কথা রয়েছে ভারত অধিনায়কের।

এছাড়াও ৩০ জুলাই রবিবার বিকেল ৫টা নাগাদ প্রখ্যাত সঙ্গীত শিল্পী লোপামুদ্রা মিত্র-র সঙ্গীতানুষ্ঠান রয়েছে। আবার সেদিনই রাত ৮টা নাগাদ আরও এক প্রখ্যাত শিল্পী বাবুল সুপ্রিয় সঙ্গীত পরিবেশন করবেন। এই মোহনবাগান দিবসকে ঘিরে ইতিমধ্যেই সাজ সাজ রব দেখা দিতে শুরু করেছে। নতুন করে সেজে ওঠা প্রেস বক্সেরও উদ্বোধন করা হবে। অঞ্জন মিত্র নামাঙ্কিত প্রেসবক্সটি উদ্বোধন করা হবে আজ অর্থাৎ ২০ জুলাই বৃহস্পতিবার। আজ প্রাক্তন সচিব অঞ্জন মাত্র-র ৭৬তম জন্মদিন। আর সেই উপলক্ষে তাঁর নামাঙ্কিত প্রেসবক্স উদ্বোধন হবে বিকালে। আর এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ফুটবলার আইএম বিজয়ন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সম্প্রচারের মাঝে 'বন্ধ' বাংলাদেশি খবরের চ্যানেলে, ওপার বাংলা যেন 'অন্ধকার দ্বীপ' গুরু পূর্ণিমায় এই ৩টি কাজ করুন, দেবী লক্ষ্মীর কৃপায় অর্থের বৃষ্টি হবে ‘পরিস্থিতিটা খুব এলার্মিং…’, দুমদাম বন্ধ হচ্ছে মেগা সিরিয়াল, কতটা চিন্তায় রাজা? বিরাট-ধোনির সঙ্গে আমার জনপ্রিয়তার তুলনা হয় না!আক্ষেপের সুরেই স্বীকারোক্তি নীরজের প্রকাশিত হলো বিশ্বের ১০০টি সেরা খাবারের তালিকা, স্থান পেল ভারতের একটি পদও সস্তায় ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, আরও কত কী! শুরু অ্যামাজন প্রাইম ডে সেল ২১ শে জুলাইয়ের জন্য 'সবুজ' হচ্ছে কলকাতা, ডিম-ভাত ছাড়া TMC কর্মীদের মেনুতে কী? ৫৯-এ ফের বিয়ের পিঁড়িতে দাদা স্নেহাশিস, নিমন্ত্রণপত্র পাঠালেন সৌরভ-ডোনা ভূমির জন্মদিন পালন করলেন ওরি! নায়িকার গায়ে হেলে পড়ে তুললেন ছবিও ‘‌২১ জুলাই বাংলার ইতিহাসে রক্তঝরা এক দিন’‌, এক্স হ্যান্ডেলে আজ বার্তা দিলেন মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.