বাংলা নিউজ > ময়দান > Praveen Kumar Car Accident: ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রবীণ কুমার

Praveen Kumar Car Accident: ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রবীণ কুমার

দুর্ঘটনায় পড়ল প্রবীণ কুমারের গাড়ি। ছবি- টুইটার।

Former India Cricketer Praveen Kumar Car Accident: দুর্ঘটনার সময় প্রবীণ কুমারের সঙ্গে গাড়িতেই ছিলেন তাঁর ছেলে।

ফিরে এল ঋষভ পন্তের ভয়াবহ গাড়ি দুর্ঘটনার স্মৃতি। এবার সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন আরও এক ভারতীয় ক্রিকেটার। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা প্রবীণ কুমারের গাড়ি দুমড়ে মুচড়ে যায় অ্যাক্সিডেন্টে। যদিও আহত হননি প্রাক্তন পেসার।

মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের মীরাটে ঘটে এই দুর্ঘটনা। রাত ১০টা নাগাদ দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা দেয় প্রবীণ কুমারের ল্যান্ড রোভার গাড়িতে। দুর্ঘটনার সময় প্রবীণের সঙ্গে গাড়িতেই ছিলেন তাঁর ছেলে। তিনিও আহত হননি। তবে প্রবীণের গাড়িটির বিস্তর ক্ষতি হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় সিভিল লাইনস পুলিশ। তারা ধাক্কা দেওয়া গাড়ির চালককে আটক করে থানায় নিয়ে যায়। সেই সঙ্গে প্রবীণ কুমার ও তাঁর ছেলেকে বাড়ি পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করে পুলিশ। প্রবীণ কুমার পাণ্ডব নগর থেকে মুলতান নগরে নিজের বাড়িতে ফিরছিলেন।

এই নিয়ে দ্বিতীয়বার গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন প্রবীণ কুমার। ২০০৭ সালে যখন সবেমাত্র আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছিলেন প্রবীণ, সেই সময় একবার দিল্লি-মীরাট রোডে গাড়ি থেকে পড়ে গিয়েছিলেন তিনি।

আরও পড়ুন:- The Hundred: ইংল্যান্ডের ১০০ বলের টুর্নামেন্টকে বিপদে ফেলে ম্যাক্সওয়েল-মার্শকে সরিয়ে নিল অস্ট্রেলিয়া, IPL হলে পারত?

উল্লেখ্য, ২০০৭ থেকে ২০১২ সালের মধ্যে ভারতের হয়ে ৬টি টেস্ট, ৬৮টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও ১০টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেন প্রবীণ কুমার। টেস্টে ২৭টি, ওয়ান ডে ক্রিকেটে ৭৭টি ও আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ৮টি উইকেট নেন তিনি। এছাড়া মুম্বই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, গুজরাট লায়ন্স, কিংস ইলেভেন পঞ্জাব ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে মাঠে নামেন এই ডানহাতি পেসার।

আরও পড়ুন:- Wimbledon 2023: সাইলেন্ট রুমে সেক্স করা যাবে না, বিতর্ক থেকে শিক্ষা নিয়ে উইম্বলডনে ফতোয়া জারি, কী ঘটেছিল গতবার?

গত ডিসেম্বরে দিল্লি থেকে বাড়ি ফেরার পথে হরিদ্বারে ন্যাশনাল হাইওয়ে-৫৮'য় ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ পন্ত। তাঁর গাড়ি ডিভাইডারে ধাক্কা মারে। দুর্ঘটনার পরে পন্তের গাড়িতে আগুন লেগে যায়। কোনও রকমে প্রাণে বাঁচেন তারকা ক্রিকেটার। যদিও প্রবীণের মতো ভাগ্যদেবী অতটা সহায় ছিলেন না পন্তের প্রতি। কেননা দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। পন্তের কপালে দু'জায়গায় কেটে যায়। ডান হাঁটুর লিগামেন্ট ছেঁড়ে। এছাড়া কব্জি, গোড়ালি, পায়ের পাতা ও পিঠে চোট পান টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার।

সেই থেকেই মাঠের বাইরে রয়েছেন পন্ত। কবে পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরবেন, এখনও নিশ্চিতভাবে বলা সম্ভব নয়। চলতি বছরে পন্তকে জাতীয় দলের জার্সিতে দেখতে পাওয়ার সম্ভাবনা নিতান্ত কম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সম্পর্কের মধ্যে আনতে পারেন নতুনত্ব, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই আদিদেব ‘মোটা’, তুলনা টানা হল সৎ দাদা আকাশের সঙ্গে! ট্রোলে কড়া জবাব সুদীপার তাঁর সময়ে টিকিট না পাওয়া অভিজিৎকে ডায়মন্ডে প্রার্থী করল BJP, কী বলছেন দিলীপ ঘোষ ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের বাংলায় TMC-কে পিছনে ফেলবে BJP, বলেছিলেন PK, পুরনো বন্ধুকে এবার জবাব দিলেন মমতা ডায়মন্ডের BJP প্রার্থী অভিজিৎকে নিয়ে মুখ খুললেন অভিষেক, কী বললেন TMC-র সেনাপতি? ভগবান রামকে স্মরণ করে শুভেচ্ছা জানান প্রিয়জনদের! দিনটা শুভ হবে, কী লিখবেন জানুন কত আসন পাবে BJP? ভবিষ্যদ্বাণী করে 'INDIA সরকারে' নিজের ভূমিকা বাতলে দিলেন মমতা IPL 2024: কমলা টুপির লড়াইয়ে বড় লাফ নারিনের, পার্পল ক্যাপের দখল রাখলেন যুজিই

Latest IPL News

ধোনি-কোহলির মতো লড়াইয়ের চেষ্টা করেছি,সাঙ্গাকরার টিপস কাজে লেগেছে- দাবি বাটলারের ৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.