বাংলা নিউজ > ময়দান > ‘আমি সমকামী’, টুইট করে এবং মুছে জট পাকালেন ক্যাসিয়াস! পিছনে নাকি গভীর রহস্য

‘আমি সমকামী’, টুইট করে এবং মুছে জট পাকালেন ক্যাসিয়াস! পিছনে নাকি গভীর রহস্য

ইকার ক্যাসিয়াস। ছবি টুইটার

স্পেনের হয়ে বিশ্বকাপের পাশাপাশি জিতেছেন ইউরো কাপও। ক্লাব রিয়াল মাদ্রিদের জার্সিতে সম্ভাব্য সমস্ত শিরোপা জিতেছেন ভক্তদের আদরের সেন্ট ইকার। এই টুইটের পর ইকার সমর্থক-সহখেলোয়াড়দের থেকে সমর্থনও পান।

শুভব্রত মুখার্জি: স্প্যানিশ জাতীয় দল এবং রিয়াল মাদ্রিদের কিংবদন্তি গোলরক্ষক ইকার ক্যাসিয়াস। ২০১০ সালে জাতীয় দলের হয়ে বিশ্বকাপ ট্রফিও জিতেছেন তিনি। সেবার শিরোপা জয়ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি। ফুটবল থেকে অবসর নিয়েছেন বেশ কিছুদিন হয়ে গেল। রবিবার সেই ইকার ক্যাসিয়াসের করা এক টুইট রীতিমতো হইচই ফেলে দেয় গোটা ফুটবল বিশ্বে। যদিও তার কিছুক্ষণ পরেই তিনি সেই টুইটটি ডিলিটও করে দেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে। ইকার ক্যাসিয়াস টুইট করে লেখেন 'আমার বিশ্বাস আপনারা আমাকে সম্মান করবেন। আমি একজন সমকামী।'

প্রসঙ্গত ২০১০ বিশ্বকাপ ফাইনালে নেদারল্যান্ডের বিপক্ষে জেতে স্পেন। জয়ের পর গোললাইনের পাশে স্প্যানিশ গোলরক্ষক ইকার ক্যাসিয়াসের প্রেমিকা সারা কার্বোনেরোকে চুমু খাওয়ার স্মৃতি এখনও ফুটবলপ্রেমীদের মনে টাটকা। রীতিমতো ভাইরাল হয়েছিল সেই ছবি। এরপর দুই সন্তানের পিতাও হয়েছেন ইকার ক্যাসিয়াস। ২০২১ সালে অবশ্য দুজনের ছাড়াছাড়ি হয়ে যায়। তার এক বছরের মাথাতেই টুইট করে বোমা ফাটানোর পরপরেই সেটি ডিলিট করে দেন ক্যাসিয়াস।

স্পেনের হয়ে বিশ্বকাপের পাশাপাশি জিতেছেন ইউরো কাপও। ক্লাব রিয়াল মাদ্রিদের জার্সিতে সম্ভাব্য সমস্ত শিরোপা জিতেছেন ভক্তদের আদরের সেন্ট ইকার। এই টুইটের পর ইকার সমর্থক-সহখেলোয়াড়দের থেকে সমর্থনও পান। সেই টুইটে স্পেন দলে তার সতীর্থও চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কিংবদন্তি ডিফেন্ডার কার্লোস পুয়োল নিজের সমর্থন জানিয়ে মন্তব্য করেন। পুয়োল লেখেন, ‘এটা আমাদের নিজেদের গল্প বলার সঠিক সময়, ইকার।' সঙ্গে পুয়োল জুড়ে দেন ভালোবাসা ও চুমুর ইমোজি। পর্তুগিজ ক্লাব পোর্তোর জার্সিতে খেলে অবসর নেন ৪১ বছর বয়সি ক্যাসিয়াস।

প্রেমিকা স্পেনের ক্রীড়া সাংবাদিক সারা কার্বোনেরোর সঙ্গে ২০১৬ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। গতবছর মার্চে তারা বিচ্ছেদের ঘোষণা করেন। এবার প্রশ্ন উঠছে সেই ইকার হঠাৎ করে নিজেকে সমকামী দাবি করে কেন টুইট করলেন। আবার সেটা কেন মুছেও দিলেন? স্প্যানিশ সংবাদমাধ্যম এএসের দাবি ক্যাসিয়াসের এই দাবিটাই ছিল ভিত্তিহীন। তিনি সম্প্রতি তাকে নিয়ে রটা এক গুজবে তিতি বিরক্ত হয়ে উঠেছিলেন। রটে গিয়েছিল স্পেনের জনপ্রিয় টিভি হোস্ট তামারা ফালকোর প্রাক্তন আত্মীয়া অ্যালেজান্দ্রা ওনিয়েভার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ইকার। সেই রটনা থেকে চোখ ঘোরাতেই এই কান্ডটি ইকার করেছেন বলে দাবি স্প্যানিশ সংবাদমাধ্যমের। উল্লেখ্য ২০১৯ সালে ট্রেনিংয়ের সময় হার্ট অ্যাটাকের শিকার হওয়ার পর ২০২০ সালে সব ধরণের ফুটবল থেকে অবসর নেন ইকার ক্যাসিয়াস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

San Francisco Unicorns বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.