বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে মেরুদণ্ড ভাঙা দলকে চাঙ্গা করলেন ওয়াশিংটন, ঘুরে দাঁড়িয়ে সুন্দর জয় মাদুরাইয়ের

TNPL 2023: ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে মেরুদণ্ড ভাঙা দলকে চাঙ্গা করলেন ওয়াশিংটন, ঘুরে দাঁড়িয়ে সুন্দর জয় মাদুরাইয়ের

ব্যাট হাতে আগ্রাসী মেজাজে ওয়াশিংটন। ছবি- টিএনপিএল।

Madurai Panthers vs Chepauk Super Gillies Tamil Nadu Premier League 2023: ব্যাট হাতে প্যান্থার্সকে লড়াইয়ের রসদ এনে দেন ওয়াশিংটন সুন্দর। বল হাতে অজয়-অশ্বিনের সাঁড়াশি আক্রমণে বিধ্বস্ত হয় চিপক।

অর্ধেক ইনিংস শেষে মাদুরাই প্যান্থার্সের স্কোর ছিল ৬ উইকেটে ৫০ রান। টি-২০ ক্রিকেটে এমন পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়ানো অসম্ভব না হলেও যে কোনও দলের পক্ষেই অত্যন্ত কঠিন সন্দেহ নেই। তবে সেই কঠিন কাজটাই মাদুরাই অনায়াসে করে দেখায় ওয়াশিংটন সুন্দরের সৌজন্যে।

ব্যাট হাতে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করে ওয়াশিংটন মাদুরাইকে লড়াই করার রসদ এনে দেন। শেষমেশ চ্যালেঞ্জিং টোটাল হাতে নিয়ে প্রতিপক্ষ চিপক সুপার গিল্লিসকে সস্তায় বেঁধে রাখতে সক্ষম হয় প্যান্থার্স। দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়ে তামিলনাড়ু প্রিমিয়র লিগে দুরন্ত জয় ছিনিয়ে নেয় মাদুরাই।

সালেমে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মাদুরাই প্যান্থার্স। শুরু থেকেই ধারাবাহিকভাবে উইকেট হারাতে থাকা মাদুরাই ৭৯ রানে ৭ উইকেট খুইয়ে বসে। টপ অর্ডারের প্রথম চারজন ব্যাটসম্যান দুই অঙ্কের রানে পৌঁছতে ব্যর্থ হন। ভি আদিত্য ৬, ক্যাপ্টেন হরি নিশান্ত ২, জগদীশান কৌশিক ৪ ও সুরেশ লোকেশ্বর ৬ রান করে আউট হন।

শ্রী অভিষেক ২১ ও স্বপ্নিল সিং ১১ রান করে সাজঘরে ফেরেন। সাত নম্বরে ব্যাট করতে নেমে পালটা লড়াই চালান ওয়াশিংটন। তিনি ২টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ২৯ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। শেষমেশ ২টি চার ও ৫টি ছক্কার সাহায্য়ে ৩০ বলে ৫৬ রানের অনবদ্য ইনিংস খেলে নট-আউট থাকেন সুন্দর। তাঁকে সঙ্গ দিয়ে পি সরবন করেন ২২ রান।

আরও পড়ুন:- ব্র্যাডম্যানের পরে দ্বিতীয় সর্বোচ্চ ব্যাটিং গড়, তাও জাতীয় দলে উপেক্ষিত সরফরাজ- দেখুন চমকে দেওয়া পরিসংখ্যান

মূলত ওয়াশিংটনের ব্যাটে ভর করেই মাদুরাই নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪১ রানে পৌঁছতে সক্ষম হয়। চিপকের হয়ে ২টি করে উইকেট নেন বাবা অপরাজিত ও এম সিলামবরসন।

আরও পড়ুন:- রোহিতের পরে ভারতের সম্ভাব্য টেস্ট ক্যাপ্টেন কে? গিল ছাড়া এমন দু'জনের নাম নিলেন গাভাসকর, যাঁদের কথা কেউ ভাবেননি

পালটা ব্যাট করতে নেমে চিপক একসময় ৩ উইকেট হারিয়ে ১০০ রানের গণ্ডি টপকে যায়। তবে তার পরেই তাদের ইনিংসে ধস নামে। শেষমেশ সুপার গিল্লিস নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১২৯ রানে আটকে যায়। ১২ রানে ম্যাচ জেতে মাদুরাই।

চিপকের হয়ে সন্তোষ শিব ২৮, নারায়ণ জগদীশান ৩৫ ও বাবা অপরাজিত ৩৩ রান করেন। বাকিরা কেউই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি। মাদুরাইয়ের হয়ে অজয় কৃষ্ণ ৪টি ও মুরুগান অশ্বিন ৩টি উইকেট দখল করেন। ১৮ রানে ৪ উইকেট নেওয়া অজয় শেষমেশ ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর সিকিমে আটকে পড়া পর্যটকদের উদ্ধার করতে পারল না বিমান, কালিম্পংয়েও বিপর্যয় Taapsee Pannu: 'গোপন বিষয় ছিল না…' বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন তাপসী দাদুর পাশে বসে থাকা খুদে, এখন বি-টাউনের প্রথম সারির নায়িকা! চিনতে পারছেন ইনি কে? স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.