বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে শনিবার কে লাকি? ২০ এপ্রিল ২০২৪ এর রাশিফল দেখে নিন

Daily Horoscope Aries to Cancer: মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে শনিবার কে লাকি? ২০ এপ্রিল ২০২৪ এর রাশিফল দেখে নিন

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

২০ এপ্রিল ২০২৪ সালের রাশিফলে দেখে নিন এই ৪ রাশির ভাগ্যে প্রেম থেকে স্বাস্থ্য, শিক্ষা থেকে অর্থ, এই সমস্ত দিক থেকে ভাগ্য কেমন যেতে চলেছে। তার হদিশ দিচ্ছে আজ শনিবারের রাশিফল।

বৈদিক জ্যোতিষশাস্ত্রমতে মেষ, বৃষ, মিথুন, কর্কট এই চার রাশির ভাগ্যে আজ কি রয়েছে? তার হদিশ দিচ্ছে রাশিফল। রাশিফলে দেখে নিন এই ৪ রাশির ভাগ্যে প্রেম থেকে স্বাস্থ্য, শিক্ষা থেকে অর্থ, এই সমস্ত দিক থেকে ভাগ্য কেমন যেতে চলেছে। তার হদিশ দিচ্ছে রাশিফল। এই রাশিফলে দেখে নিন ৪ রাশির ভাগ্যে ২০ এপ্রিল ২০২৪ সালে শনিবার কী রয়েছে?

মেষ- কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন।কর্মক্ষেত্রে আজ আপনার জন্য কিছু বড় অর্জন নিয়ে আসতে চলেছে। আপনার পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে।  আপনার স্ত্রী কিছু ছোট কাজ শুরু করতে পারেন। আপনার আচরণের কারণে আপনি আপনার সহকর্মীদের উপর কড়া নজর রাখবেন। পরিবারের সদস্যদের সঙ্গে পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

বৃষ-আপনি আপনার পরিবারের যেকোনো সদস্যের জন্য সারপ্রাইজ গিফট আনতে পারেন। তবে কাজের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য কঠোর পরিশ্রমে পূর্ণ হবে। অতিরিক্ত কাজের কারণে আপনি ক্লান্ত বোধ করবেন। অবিবাহিতদের জীবনে নতুন অতিথির আগমন হতে পারে। আপনার স্ত্রীর সাথে মতবিরোধ হবে। তাঁর মানভঞ্জন করতে আপনি কোথাও লং ড্রাইভে যেতে পারেন।

(২০২৪ হনুমান জয়ন্তী ২৩ এপ্রিল পড়ছে শুভ যোগ! মঙ্গলের কৃপায় অর্থ, প্রেমে লাভ ৫ রাশির)

মিথুন-আপনার আশেপাশে বসবাসকারী মানুষের সাথে কোন প্রকার তর্ক করবেন না।আজকের দিনটি আপনার জন্য উদ্বেগজনক হতে চলেছে। কর্মক্ষেত্রে ধীরে ধীরে কাজ করলে কাজ বন্ধ হয়ে যাবে। মায়েরও কোনো বিষয় নিয়ে আপনার সঙ্গে তর্ক হতে পারে।  আপনি যদি একটি সম্পত্তি ক্রয় করতে যাচ্ছেন, তাহলে আপনার নথিগুলি সাবধানে পড়ুন এবং স্বাক্ষর করুন। অন্যথায় প্রতারিত হতে পারেন।

( Akhaya tritiya date 2024 time lucky rashi: অক্ষয় তৃতীয়া ২০২৪ এ বহু শুভ যোগ! তারিখ তিথি দেখে নিন, লাকি মীন সহ ৩ রাশি)

কর্কট-পরিবারের স্বার্থে কোনো সিদ্ধান্ত নিলে আপনার জন্য ভালো হবে। আপনার সম্মান ও সম্মানও বৃদ্ধি পাবে। আজকের দিনটি আপনার জন্য একাধিক উৎস থেকে আয়ের জন্য একটি দিন হবে। আপনার আয় বৃদ্ধিতে আপনি খুশি হবেন। আজ কোনো আইনি বিষয়ে জয়লাভ করবেন। আপনি কোনো কাজের জন্য অল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন। আপনার কোনও সহকর্মীর সঙ্গে ঝগড়া হতে পারে। আপনার সন্তানদের উন্নতির দিকে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে।

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

কম্বোডিয়ায় অস্বাভাবিক মৃত্যু বীরভূমের যুবকের, দেহ আনতে বিপুল খরচ,আতান্তরে পরিবার অনির্বাণে ফিদা রাঘবের দুই সুন্দরী কন্যে, নায়ককে কাছে পেয়ে বাকরুদ্ধ আহিরী-আনন্দী ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.