বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Manas Bhuyan: 'জনগর্জন' সভা না গেলে পদ যাবে!' ব্রিগেডের প্রচারে হুঁশিয়ারি মানস ভুঁইয়ার

Manas Bhuyan: 'জনগর্জন' সভা না গেলে পদ যাবে!' ব্রিগেডের প্রচারে হুঁশিয়ারি মানস ভুঁইয়ার

মানস ভুঁইয়া

জেলায় জেলায় 'জনগর্জন' সভার জোর প্রচার চলছে। সবংয়েও জনগর্জন সভার প্রস্তুতি সভা হয়। সেই সভা প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জলসম্পদ মন্ত্রী মানস ভুঁইয়া।

ব্রিগেডে 'জনগর্জন' সভা না গেলে পদ যাবে। সভার প্রচারে হুঁশিয়ারি দিলেন রাজ্যের জলসম্পদ মন্ত্রী মানস ভুঁইয়া। রাত পোহালে ব্রিগেডে তৃণমূলের 'জনগর্জন' সভা। জনসভার প্রস্তুতি তুঙ্গে। জেলা থেকে কর্মীরা আসতে শুরু করেছে। এর মধ্যে মানস মানস ভুঁইয়ার বক্তব্যে বিতর্ক তৈরি হয়েছে। বিজেপি কটাক্ষ করে বলেছে, আসলে মন্ত্রী নিজের কথা ভেবেই এই হুঁশিয়ারি দিচ্ছেন।

জেলায় জেলায় 'জনগর্জন' সভার জোর প্রচার চলছে। সবংয়েও জনগর্জন সভার প্রস্তুতি সভা হয়। সেই সভা প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জলসম্পদ মন্ত্রী মানস ভুঁইয়া। কর্মী-সমর্থকদের ব্রিগেডে আসার জন্য আহ্বান জানাতে গিয়ে মানস ভুঁইঞার গলায় মুখে শোনা গেল হুমকির সুর। এদিন মন্ত্রী বলেন, 'যে নেতা-নেত্রী ১০ মার্চ ব্রিগেডে যাবেন না, ১১ মার্চ তাঁরা পদ হারাবেন।'

সবংয়ের সভায় মানস ভুঁইয়া বলেন, ‘নেতৃবৃন্দকে সাবধান করে দিয়ে বলছি, যে নেতা বা নেত্রী বিগ্রেডে যাবেন না, ১১ তারিখ তাঁরা পদ হারাবেন। কোনও লোকের পদ থাকবে না। এই মঞ্চে যত নেতা রয়েছে কারও পদ থাকবে না, যদি সে ব্রিগেডে না যায়। সবাইকে সাবধান করছি।’মন্ত্রীর মুখে এই রকম হুঁশিয়ারি শুনে কর্মীরাও কিছুটা হতবাক।

আরও পড়ুন। জনগর্জন সভা না, এটা চোরেদের বিসর্জন সভা: শুভেন্দু

তবে মন্ত্রীর এই হুঁশিয়ারিকে কটাক্ষ করেছে বিজেপি। বিজেপি নেতা সজল ঘোষ সাংবাদমাধ্যমকে বলেন,'আসলে মানসবাবুর পদ যাবে। ওঁকে তো টার্গেট দিয়ে দেওয়া হয়েছে, এত লোক আনতে হবে। না হলে পদ চলে যেতে পারে, শুধু পদ যাবে না, মার্ডার কেসটাও উঠতে পারে, ওঁর মন্ত্রিত্ব যেতে পারে, পরেরবার টিকিট নাও পেতে পারেন। ওঁকে তো মার্ডার কেসের ভয় দেখিয়েই দলে টেনেছিল। আমি ছোটবয়স থেকে মানসবাবুকে চিনি।' 

প্রসঙ্গত, মানস তৃণমূলের আসার আগে কংগ্রেস করতেন। অন্যদিক বিজেপি নেতা সজল ঘোষের বাবা প্রদীপ ঘোষও কংগ্রেস নেতা ছিলেন। সেই সূত্রে সজল ঘোষের সঙ্গে পরিচয় রয়েছে মানসের।

আরও পড়ুন।দুর্নীতিগ্রস্ত, চরিত্রহীন জগাকে মানছি না, পোস্টার পড়ল রানাঘাটে

প্রসঙ্গত, কেন্দ্রীর বঞ্চনার প্রতিবাদে তৃণমূল ১০মার্চ রবিরার ব্রিগেডে জনগর্জন সভার ডাক দিয়ে। এই সভায় উপস্থিত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক ছাড়াও তৃণমূলের অন্যান্য নেতৃবৃন্দ। এই জনসভা থেকে লোকসভা ভোটের প্রার্থী ঘোষণা করতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

বাংলার মুখ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ৬২'র দখলদারি নিয়ে বিতর্কিত মন্তব্য কংগ্রেস নেতার, পালটা 'চিনা প্রেম' খোঁচা BJP'র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কাপুর পরিবারে ফাটল! অর্জুনের জন্য মুখ দেখাদেখি বন্ধ অনিল-বনির, কী নিয়ে ঝামেলা? তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৯ মে’র রাশিফল

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.