বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অমৃতসরের পর জলঙ্গি, বিবাদের সময় নিজেদের মধ্যেই চলল গুলি, মৃত্যু ২ BSF জওয়ানের

অমৃতসরের পর জলঙ্গি, বিবাদের সময় নিজেদের মধ্যেই চলল গুলি, মৃত্যু ২ BSF জওয়ানের

ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হচ্ছে মৃতদেহ। 

পঞ্জাবের অমৃতসরের ছায়া পড়ল পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের জলঙ্গিতে। বিবাদের জেরে গুলি চালানোর জেরে মৃত্যু হল দুই সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) জওয়ানের। বিএসএফ সূত্রে খবর, দু'জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

বিএসএফ সূত্রে খবর, সোমবার ভোরের দিকে ভারত-বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত লাগোয়া জলঙ্গির কাকমারি বিএসএফ ক্যাম্পে বচসায় জড়িয়ে পড়েন ওই দুই জওয়ান। তাঁরা দু'জনেই বিএসএফের ১১৭ নম্বর ব্যাটালিয়নের সদস্য ছিলেন। বচসার মধ্যেই গুলি চালানো হয়। যদিও সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, এক জওয়ান সহকর্মীকে গুলি করেন। তারপর নিজের জীবন শেষ করে দেন।

কী কারণে দুই জওয়ানের মধ্যে বচসা হয়েছিল, তা এখনও স্পষ্ট নয়। সরকারিভাবে সীমান্তরক্ষী বাহিনীর তরফে মুখ খোলা হয়নি। তবে বিএসএফ আধিকারিকদের উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, স্থানীয় থানা থেকে তাঁদের তলব করা হয়েছিল। তারপরই দু'জনে বিবাদে জড়িয়ে পড়েন। আপাতত দু'জনের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

জলঙ্গির ঘটনার আগেরদিনই অমৃতসরে একইরকমের ঘটনা হটেছিল। অমৃতসরের খাসায় বিএসএফের মেসে এক জওয়ানের গুলিতে মৃত্যু হয় চার সহকর্মীর। মৃত্যু হয় ওই জওয়ানেরও। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। রবিবার সকালে তিনি মেসে আচমকা গুলি চালাতে শুরু করেন। সেই কনস্টেবলের এলোপাথাড়ি গুলিতেই অনেক জওয়ান জখম হন। সেই সময় বন্দুকবাজ জওয়ান নিজেও জখম হন। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মোট পাঁচ জওয়ানকে মৃত বলে ঘোষণা করা হয়। জানা গিয়েছে, খাসায় অবস্থিত বিএসএফের যে মেসে ঘটনাটি ঘটেছে, সেটি অমৃতসর শহর থেকে আটারি সীমান্তে যাওয়ার পথেই পড়ে।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল রঞ্জিতে না খেলে কেকেআর অ্যাকাডেমিতে গিয়েছিলেন আইয়ার, এতে খেপে লাল আগরকার শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের দল ঘোষণা বাংলাদেশের, প্রত্যাবর্তন জাকের আলির সন্দেহ পরমাণু অস্ত্র-যোগ ঘিরে! চিন থেকে পাকিস্তানগামী জাহাজ আটক মুম্বই বন্দরে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.