বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মলদ্বারে লুকিয়ে আসামী জেলে এনেছিল মোবাইল, অস্ত্রোপচার করে বের করল এসএসকেএম

মলদ্বারে লুকিয়ে আসামী জেলে এনেছিল মোবাইল, অস্ত্রোপচার করে বের করল এসএসকেএম

অস্ত্রোপচার করে বের করা হয় সেই মোবাইল।

জেল থেকে বেরোনো এবং ঢোকার সময় শরীর তল্লাশি করা হয় মেটাল ডিটেক্টরে। আসলাম এখন আছে বারুইপুর জেলে। রবিবার মামলার শুনানির সময় তাকে বারুইপুর আদালতে নিয়ে আসা হয়। আদালত থেকে তাকে আবার জেল হেফাজতে রাখার নির্দেশ দিলে দুপুরে জেলে ফিরিয়ে আনা হয়। তার মধ্যেই সবার চোখ এড়িয়ে তার হাতে পৌঁছে যায় মোবাইল।

ইচ্ছে ছিল জেলে বসেই লুকিয়ে মোবাইলে কথা বলবে এক আসামী। আর তাই সেটা তার আত্মীয়কে কৌশলে জানিয়ে দেয় এই আসামী। আত্মীয় সে কথা রাখতে আদালতে শুনানির সময় সুযোগ বুঝে তা পাচার করে দেয় আসামীর হাতে। কিন্তু ইচ্ছে থাকলেই সব উপায় মেলে না। এই আসামীরও মেলেনি। তাই অগত্যা চাপের মুখে পড়তে হল তাকে। লাভও হল না। আবার শারীরিক কষ্টও সহ্য করতে হল। স্ত্রীকে খুন করার অভিযোগে এই আসামী এখন জেলবন্দি।

এদিকে পরিকল্পনা অনুযায়ী মোবাইল হাতে পেয়ে বেজায় খুশি ছিল ওই আসামী। তবে বিষয়টি কাউকে বুঝতে দেয়নি। আদালত থেকে তাই মনের আনন্দেই ফিরছিল জেলে। কিন্তু সেখানে ঢোকার সময়ে গেটে বেজে উঠল মেটাল ডিটেক্টর। তখনই সবাই সতর্ক হয়ে জাপটে ধরে আসামী আসলাম শেখকে। স্ত্রীকে হত্যা করার অপরাধে বিচারাধীন ওই বন্দি আসলাম শেখের শরীর তৎক্ষণাৎ তল্লাশি করা হয়। কিন্তু কিছু খুঁজে পাওয়া যায়নি। অথচ মেটাল ডিটেক্টর বারবার জানাচ্ছে তাঁর সঙ্গে ধাতব কিছু রয়েছে। অবশেষে জেরার মুখে পড়তে হয় আসলামকে। তখন সে চাপে পড়ে জানায়, লুকিয়ে মলদ্বারের ভিতরে সে মোবাইল নিয়ে এসেছে।

অন্যদিকে এই কথা শুনে চক্ষু চড়কগাছ জেলের আধিকারিকদের। তার নানা চেষ্টা করা হয় মোবাইল বের করার জন্য। কিন্তু কোনও লাভ হয়নি। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, আসামী আসলাম শেখকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। আর সন্ধ্যায় অস্ত্রোপচার করে বের করা হয় সেই মোবাইল। কলকাতা বিমানবন্দর এভাবে সোনা পাচার করতে গিয়ে অনেকে ধরা পড়েছে। শরীর তল্লাশির সময়ে তা ধরা পড়ে না। কিন্তু, যাত্রীর হাঁটাচলা দেখে ধরতে পারেন শুল্ক অফিসাররা। এবার একই পদ্ধতিতে মোবাইল নিয়ে আসা হচ্ছিল। যা অস্ত্রোপচার করে বের করা হয়েছে।

আরও পড়ুন:‌ ভাতের হাঁড়িতে বিপুল পরিমাণ ফ্যানা, বর্ধমান বিশ্ববিদ্যালয়ের হস্টেলে তুলকালাম কাণ্ড

এছাড়া জেলের নিয়ম অনুযায়ী, জেল থেকে বেরোনো এবং ঢোকার সময় শরীর তল্লাশি করা হয় মেটাল ডিটেক্টরে। আসলাম এখন আছে বারুইপুর জেলে। রবিবার মামলার শুনানির সময় তাকে বারুইপুর আদালতে নিয়ে আসা হয়। আদালত থেকে তাকে আবার জেল হেফাজতে রাখার নির্দেশ দিলে দুপুরে জেলে ফিরিয়ে আনা হয়। তার মধ্যেই সবার চোখ এড়িয়ে তার হাতে পৌঁছে যায় মোবাইল। আসলাম যখন স্বীকার করে তার মলদ্বারে মোবাইল আছে, তখন জেলের চিকিৎসকরা তাকে একাধিক কলা খাওয়ায়। কিন্তু মোবাইল বের হয়ে আসেনি। তখন বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে এবং পরে আসলামকে এসএসকেএম হাসপাতালে আনা হয়।

বাংলার মুখ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.