বাংলা নিউজ > বাংলার মুখ > Modi's Rally at Arambagh: মোদীর মেগা সভার আগে তপ্ত আরামবাগ! PMর ছবি লাগাতে গিয়ে তৃণমূলের পোস্টার সরাতেই শোরগোল

Modi's Rally at Arambagh: মোদীর মেগা সভার আগে তপ্ত আরামবাগ! PMর ছবি লাগাতে গিয়ে তৃণমূলের পোস্টার সরাতেই শোরগোল

নরেন্দ্র মোদী। (ANI)

আরামবাগের পল্লিশ্রী এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুয়ে আসে পুলিশ। উত্তেজনা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিশ।

দামামা বেজে গিয়েছে লোকসভা ভোটের। ডঙ্কা বাজিয়ে শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক প্রচার। তারই মাঝে এবার ১ মার্চ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী মোদী। তিনি রাত্রিবাস করতে চলেছেন রাজভবনে, রাজ্যপালের অতিথি হয়ে। তার আগে, বুধবার পোস্টার ছেঁড়া ঘিরে তপ্ত রয়েছে হুগলির আরামবাগ। আরমাবাগে মোদীর মেগা সভার আগে, কার্যত এলাকা বিজেপির পতাকায় ঢেকে দিতে চাইছে দল। আর সেই লক্ষ্যে পূরণ করতে গিয়েই এদিন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোস্টার সরানোর অভিযোগ ওঠে।

আরামবাগে মোদীর মেগা সভার জন্য প্রধানমন্ত্রীর ছবি দিয়ে এলাকা সাজানো হচ্ছে। এদিকে, মোদীর ছবি বসাতে গিয়ে , সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠেছে। ঘটনা ঘিরে তপ্ত হয় এলাকা। এই অভিযোগ সামনে আসতেই এলাকায় রাজনৈতিক উত্তেজনা শুরু হয়। আরামবাগের পল্লিশ্রী এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুয়ে আসে পুলিশ। উত্তেজনা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিশ। ঘটনা নিয়ে বিজেপিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে তৃণমূল। যদিও বিজেপি অভিযোগ অস্বীকার করছে। ঘটনার খবর পেতেই আরামবাগ জেলা তৃণমূের সাংগঠনিক চেয়ারম্যান স্বপন নন্দী এলাকায় আসেন। অন্যদিকে, বিজেপির তরফে জেলার সাংগঠনিক জেলা সভাপতি বিমান ঘোষ তৃণমূলকে কাঠগড়ায় দাঁড় করান।

১ মার্চ রাজ্যে মোদীর সফরসূচি

১) উল্লেখ্য, ১ মার্চ দিল্লি থেকে সকাল ৮ টা ১৫ মিনিটে বিমানে রওনা দিচ্ছেন মোদী।

২) বেলা ১০ টা ১০ মিনিট নাগাদ দুর্গাপুরে বিমানবন্দরে নামছেন তিনি।

৩) বেলা পৌনে ১১ টা নাগাদ ঝাড়খণ্ডের সিন্ধ্রি হেলিপ্যাডে পৌঁছবেন তিনি। সেখানে রয়েছে তাঁর ক্রমসূচি।

৪) এরপর দুপুর ২ টোয় ঝাড়খণ্ডে ধানবাদ থেকে কপ্টারে রওনা দেবেন মোদী।

৫) ২.৫০ মিনিটে তিনি সেদিন পশ্চিমবঙ্গের আরামবাগে পৌঁছবেন।

৬) ৩ টোর সময় আরামবাগের অনুষ্ঠানস্থলে মোদী পৌঁছবেন।

৭) ৩ টে ৪০ মিনিটে পৌঁছবেন সবাস্থলে।

৮) বিকেল ৪ টে থেকে ৪.৩০ মিনিট নাগাদ রয়েছে সভা। 

 মোদীর বাকি সভা কোথায়, কখন?

উল্লেখ্য, রাজ্যে ১ মার্চ মোদীর আরামবাগের সভার পর রয়েছে ২ মার্চের সভা। তিনি রাজভবনে রাত্রিবাস করবেন। ২ মার্চ তিনি কৃষ্ণনগরে করবেন সভা। সেখানে বেশ কিছু প্রকল্পের শিলান্যাস করার কথা রয়েছে তাঁর। সকাল ১০ টা নাগাদ তিনি অনুষ্ঠান স্থলে পৌঁছবেন। সভার সময় রয়েছে ১১.১৫ মিনিট থেকে ১২ টা পর্যন্ত। এরপর ১২ টা ৫৫ মিনিটে পানাগড় বিমানবন্দরে পৌঁছবেন তিনি। ১ টা নাগাদ সেখান থেকে তিনি বিহারের গয়ার উদ্দেশে রওনা হবেন। 

 

বাংলার মুখ খবর

Latest News

'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ ‘সবুজ ছাড়া গতি নেই’, কদিন আগে জয়কে ‘পজেসিভ’ বলেন লোপামুদ্রা, এখন মুখে ভোট-কথা? স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.