বাংলা নিউজ > ক্রিকেট > অন্ধকার সুড়ঙ্গে আলোর রেখা দেখতে পাচ্ছি- পন্তের আপডেটে আশ্বস্ত হবেন তাঁর ভক্তরা- ভিডিয়ো

অন্ধকার সুড়ঙ্গে আলোর রেখা দেখতে পাচ্ছি- পন্তের আপডেটে আশ্বস্ত হবেন তাঁর ভক্তরা- ভিডিয়ো

ঋষভ পন্ত।

পন্ত যে ধীরেধীরে সুস্থ হচ্ছেন, তা ইঙ্গিত অনেকদিন আগে থেকে মিলছিল। পন্তের নতুন ভিডিয়ো দেখে আরও একটু স্বস্তি পাবেন তাঁর ভক্তরা। এনসিএ-তে পন্তের ফিটনেসের দিকে কড়া নজর রেখেছেন চিকিৎসক এবং ফিজিয়ো।

ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পন্ত বর্তমানে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) নিজের পুনর্বাসন নিয়ে ব্যস্ত। ২০২২ সালের ডিসেম্বরে রুরকির কাছে দিল্লি-দেরাদুন হাইওয়েতে একটি ভায়বহ গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন পন্ত। সেই ঘটনায় তিনি খুব খারাপ ভাবে আহত হয়েছিলেন। কব্জি, গোড়ালি, পায়ের আঙুল, পিঠ, মাথা- একাধিক জায়গায় বাজে ভাবে আঘাত পেয়েছিলেন পন্ত।

সেই পরিস্থিতি কাটিয়ে উঠে এখন পন্ত অনেকটাই সুস্থ। তিনি তাঁর শারীরিক অবস্থার কথা সব সময়েই ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। তিনি কতটা সুস্থ হলেন, কতটা অগ্রগতি হল তাঁর, সব আপডেটই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করেন পন্ত। সম্প্রতি একটি ভিডিয়ো নেটপাড়ায় শেয়ার করেছেন পন্ত, যে ভিডিয়োতে দেখা যাচ্ছে, পায়ের জোর বাড়ানোর প্রক্রিয়া শুরু করেছেন তিনি।

আরও পড়ুন: কোহলি ভক্তদের অশালীন ইঙ্গিত, মধ্যমা দেখিয়ে নতুন করে বিতর্কে গম্ভীর- ভিডিয়ো

তারকা কিপারের ডান হাঁটুতে এখনও একটি স্ট্র্যাপ বাঁধা রয়েছে। তাতে অবশ্য তাঁর নড়াচড়া করতে সমস্যা হচ্ছে না। দ্রুত পা নড়াচ্ছেন তিনি। ভিডিয়োর ক্যাপশনে পন্থ লিখেছেন, ‘ভগবানকে ধন্যবাদ। আমি এখন অন্তত অন্ধকার সুড়ঙ্গে কিছুটা আলোর রেখা দেখতে শুরু করেছি।’

পন্ত যে ধীরেধীরে সুস্থ হচ্ছেন, তা ইঙ্গিত অনেকদিন আগে থেকে মিলছিল। পন্তের নতুন এই ভিডিয়ো দেখে আরও একটু স্বস্তি পাবেন তাঁর ভক্তরা। এনসিএ-তেই পন্তের ফিটনেসের দিকে কড়া নজর রেখেছেন চিকিৎসক এবং ফিজিয়ো। কব্জি এবং পায়ের জোর বাড়ানোর চেষ্টা চালাচ্ছেন পন্ত। তার জন্য কঠোর পরিশ্রমও করছেন তিনি। আসলে দ্রুত ২২ গজে ফিরতে চাইছেন তারকা ক্রিকেটার। কিছু দিন আগেই পন্ত ২২ গজে ফিরে ব্যাট করেছিলেন। তাঁর অনুশীলন ম্যাচে ব্যাটিং করার একটি ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: প্রথম পাঁচ ওভারেই তিনটি ক্যাচ মিস করলেন কোহলিরা- যা দেখে হতবাক ভারতীয় সমর্থকেরা

বেশ কিছু দিন আগে ভারতীয় বোর্ডের তরফে পন্তের শারীরিক অবস্থা নিয়ে আপডেট দেওয়া হয়েছিল। সেই সময়ে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল যে, আপাতত বিভিন্ন রকম ফিটনেস ড্রিল করছেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার। যিনি গত বছর ৩০ ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। শরীরের বিভিন্ন জায়গায় চোট লেগেছিল। তার পর লিগামেন্টের অস্ত্রোপচারও করা হয়েছিল। এখন পন্ত অনেকটাই সুস্থ।

গত বছর একটি মর্মান্তিক গাড়ি দুর্ঘটনা থেকে বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছিলেন পন্ত। গুরুতর গাড়ি দুর্ঘটনার পর আট মাসেরও বেশি সময় হয়ে গিয়েছে। চিকিৎসকেরা অবশ্য দাবি করেছেন যে, সময়ের আগেই তিনি সুস্থ হয়ে উঠছেন পন্ত। এখন দেখার কত তাড়াতাড়ি তিনি মাঠে ফিরতে পারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.