বাংলা নিউজ > ক্রিকেট > AUS vs PAK: হাঁটু মুড়ে বসে শাহিনকে ছক্কা মারলেন ওয়ার্নার! এটা কী শট, হতবাক সকলে- ভিডিয়ো

AUS vs PAK: হাঁটু মুড়ে বসে শাহিনকে ছক্কা মারলেন ওয়ার্নার! এটা কী শট, হতবাক সকলে- ভিডিয়ো

ছক্কা মারার মুহূর্তে ডেভিড ওয়ার্নার। ছবি-এক্স

শেষ টেস্ট সিরিজ খেলতে নেমেছেন ওয়ার্নার। কিন্তু ব্যাট করতে নেমেও সবাইকে অবাক করলেন তিনি। হাঁটু মুড়ে শাহিনের বলে ছক্কা মারলেন তিনি।

আজ পারথে বিশ্বকাপের পর, প্রথম হোম সিরিজ খেলতে নেমেছে অস্ট্রেলিয়া। পারথ স্টেডিয়ামে তারা মুখোমুখি হয়েছে পাকিস্তানের, তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে। এই সিরিজকে ঘিরে দর্শকদের উন্মাদনা প্রথম থেকেই ছিল তুঙ্গে। তার প্রধান কারণ দলের তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার। সম্প্রতি, ওয়ার্নার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের বিরুদ্ধে তিনটি টেস্ট খেলার পর তিনি বিদায় জানাবেন এই ফরম্যাটকে। তবে এই দাপুটে ব্যাটারকে দেখা যাবে একদিনের ক্রিকেট ও টি-২০তে। পারথে ওয়ার্নারের ইনিংস দেখতে ভিড় জমেছে। তবে প্রথম সেশনেই তিনি মাঠে উপস্থিত দর্শকদের উপহার দিলেন একটি অবিশ্বাস্যকর শট। নজরকাড়া এই শটটিকে নিজেদের এক্স হ্যান্ডেলে শেয়ার করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। পড়েছে কিছু মজাদার কমেন্টও।

ওয়ার্নার যে শটটি মারেন তা এর আগেও কয়েকবার দেখা গিয়েছে। ফের একবার ক্রিকেট বিশ্ব দেখল সেই ছবি। হাঁটু মুড়ে ছক্কা মারলেন তিনি। তারপর পিচেই শুয়ে পড়েন। যার বলে ওয়ার্নার ছক্কাটি মারলেন, তিনি পাকিস্তানের তারকা বোলার শাহিন শাহ আফ্রিদি। পাক পেসারকে কোনও তোয়াক্কাই করেননি তিনি। দাপটের সঙ্গে ব্যাটিং করে চলেছেন ওয়ার্নার। উসমান খোয়াজার সঙ্গে ওপেন করতে নেমে চেনা ফর্মে পাওয়া গেল অজি তারকাকে।

শতরানের দিকে এগিয়ে চলেছেন ওয়ার্নার। তিনি বড় রান করতে পারলেও আরও এক ওপেনার খোয়াজা ৪১ রান করে ফিরে যান। তাঁর ইনিংসটি সাজানো ছিল মাত্র ৬টি বাউন্ডারির সৌজন্যে। এখনও পর্যন্ত যা স্কোর, তাতে বেশ চাপেই রয়েছে পাকিস্তান। দাপটের সঙ্গে ব্যাটিং করে চলেছেন ওয়ার্নার। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ওয়ার্নার ৮৭ রানে অপরাজিত রয়েছেন ১২টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে।

উল্লেখ্য, শেষ টেস্ট সিরিজের আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের বাচ্চা বয়সের একটি ছবি পোস্ট করে ওয়ার্নার দাবি করেছেন, জীবনে যাই হোক না কেন নিজের উপর বিশ্বাস রাখা উচিত সকলের এবং নিজের স্বপ্নকে চিরকাল ধরে রাখা উচিত। তিনি ক্যাপশনে লিখেছেন, 'সব উঠতি এবং তরুণ খেলোয়াড়দের উদ্দেশ্যে আমি এটা বলতে চাই, এটি আমার ছেলেবেলার ছবি যখন আমি প্রথম ব্যাগি পাই। আমি সবাইকে একটাই কথা বলতে চাই বড় স্বপ্ন দেখে যাও। কখনও তা দেখতে ভয় পাবে না। সেই স্বপ্ন তোমার জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নিজের উপর বিশ্বাস রাখো এবং ১০০ শতাংশ দিয়ে যাও। দেখবে তুমি সফল হবেই। কেউ তোমার নিন্দা বা সমালোচনা করলে, তাতে পাত্তা দেবে না। তার জায়গায় নিজের খেলার উপর মনোযোগ দেবে। নিজেদের আশেপাশে শুধু তাদেরই রাখ যারা আপনাকে উদ্বুদ্ধ করবে আগে এগিয়ে চলার। মনে রাখবে বাজে সময় আসে, কিন্তু তা চিরস্থায়ী নয়।'

ক্রিকেট খবর

Latest News

অনন্ত আম্বানির হাতের এই ঘড়ি গোটা বিশ্বজুড়ে আছে মোটে ৩০টি, দাম কত জানেন? ইঞ্জিনিয়ারিং ছেড়ে টলিউডে, চাকরি জীবনের প্রথম দিনের ছবি দিলেন শিল্পী, চিনলেন? ম্যানেজার্স মিটিংয়ে অনুপস্থিত মোহনবাগানের প্রতিনিধি, আদৌ CFL-এর ডার্বি হতে তো? আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক করোনার ভ্রুকুটির জের! অনন্ত-রাধিকার বিয়েতে অংশ নিচ্ছেন না অক্ষয় কুমার হতে চাইতেন IAS, বন্ধুদের কথায় CA পড়া, এক চান্সেই পরীক্ষায় ব়্যাঙ্ক বর্ষার 'মনুস্মৃতি' থাকছে না সিলেবাসে, দিল্লি বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্তে খুশি মায়াবতী KKR-এ গম্ভীরের পরিবর্ত কে? উঠে এল নাইট জার্সিতে IPL জয়ী প্রোটিয়া প্লেয়ারের নাম মোটা মুনাফার পর ডিভিডেন্ড ঘোষণা, একদিনে ২৭৫ টাকা দাম বাড়ল TCS-এর শেয়ারের বেরোল WBCS প্রিলি পরীক্ষার ফলাফল! কোন ৪,৯৬০ জন মেন দেবেন? রইল তালিকা, কাট-অফ কত?

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.