বাংলা নিউজ > ক্রিকেট > ফিটনেসের বিচারে কোহলি-গিলকে পিছনে ফেললেন! YO-YO টেস্টে ২১.১ স্কোর করলেন মায়াঙ্ক

ফিটনেসের বিচারে কোহলি-গিলকে পিছনে ফেললেন! YO-YO টেস্টে ২১.১ স্কোর করলেন মায়াঙ্ক

ইয়ো ইয়ো টেস্টের ভিডিয়ো শেয়ার করলেন মায়াঙ্ক আগরওয়াল (ছবি-ইনস্টাগ্রাম)

এই পরীক্ষায় মায়াঙ্ক আগরওয়াল ২১.১ স্কোর করেছিলেন। বর্তমানে ভারতীয় দলের বাইরে থাকা মায়াঙ্ক আসন্ন ভারতীয় ঘরোয়া মরশুমের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সদ্য সমাপ্ত মহারাজা ট্রফিতেও দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন তিনি। এমন পরিস্থিতিতে এখন আসন্ন ঘরোয়া মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স করে ভারতীয় দলে ফিরতে চান।

সাম্প্রতিক সময়ে বিশ্ব ক্রিকেটে রাজত্ব করেছে টিম ইন্ডিয়া এবং তাদের সাফল্যের পিছনের আসল কারণ হল টিম ইন্ডিয়ার ফিটনেস। এর কৃতিত্ব অবশ্যই দলের ক্রিকেটারদের ও দলের ফিটনেস ট্রেনারদের। দলের কন্ডিশনিং কোচের নির্দেশনায় টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা কঠোর পরিশ্রম করেন। শুধু তাই নয়, দলে জায়গা পেতে খেলোয়াড়দের ইয়ো-ইয়ো পরীক্ষায় উত্তীর্ণ হতে হয়। হয়তো এই কারণেই এখন তিন ফর্ম্যাটেই খেলার ক্ষমতা সব খেলোয়াড়েরই আছে। এদিকে, তারকা ভারতীয় ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়াল সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইয়ো-ইয়ো টেস্ট দেওয়ার একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এই পরীক্ষায় তিনি ২১.১ স্কোর করেছিলেন। বর্তমানে ভারতীয় দলের বাইরে থাকা আগরওয়াল আসন্ন ভারতীয় ঘরোয়া মরশুমের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সদ্য সমাপ্ত মহারাজা ট্রফিতেও দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন তিনি। এমন পরিস্থিতিতে এখন আসন্ন ঘরোয়া মরশুমে দুর্দান্ত পারফরম্যান্স করে ভারতীয় দলে ফিরতে চান মায়াঙ্ক।

তবে এর মাঝেই একটি বিতর্কের জন্ম হয়েছে। কারণ কয়েকদিন আগেই নিজের ইয়ো ইয়ো টেস্টের ফল জানিয়েছিলেন বিরাট কোহলি। এরপরে সমালোচনার মুখে পড়েছিলেন কোহলি। বিরাটের ভুলের কারণে চটল ভারতীয় ক্রিকেট বোর্ড। গোটা ভারতীয় দলকে বিসিসিআই-এর রোষের মুখোমুখি হতে হয়েছে। আসলে ভক্তদের কাছে নিজের ইয়ো-ইয়ো টেস্টের স্কোর প্রকাশ করেছিলেন বিরাট কোহলি। সেটাই ভালো ভাবে নেয়নি ভারতীয় ক্রিকেট বোর্ড। বিরাটের এই ভুলের কারণে তাঁকে সতর্ক করেছে বিসিসিআই। শুধু তাঁকেই সতর্ক করেনি, এমন ভুল যেন আর কোনও ক্রিকেটার না করেন, সে বিষয়ে সকলের কাছে কড়া বার্তা পাঠিয়েছে বোর্ড। আসলে বিরাটের একটি ভুলের কারণে, পুরো দলকে বিসিসিআই-এর রাগের মুখোমুখি হতে হয়েছিল। বিরাট কোহলি ইয়ো-ইয়ো টেস্টের স্কোর শেয়ার করার পর, অন্যান্য খেলোয়াড়দের ইয়ো-ইয়ো টেস্টের স্কোর পাবলিক করতে নিষেধ করেছে টিম ম্যানেজমেন্ট। খবরে বলা হয়েছে, বিসিসিআই কর্তাদের কাছ থেকে এই নির্দেশ এসেছে। তবে এরপরেও মায়াঙ্ক কীভাবে নিজের স্কোর পাবলিশ করে সেটা নিয়েই উঠছে প্রশ্ন। এর মাঝেই নিজের ইয়ো ইয়ো টেস্টে মুহূর্ত ও ফল নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন মায়াঙ্ক।

মায়াঙ্ক আগরওয়াল টিম ইন্ডিয়ার হয়ে খেলার দেড় বছরেরও বেশি সময় হয়ে গেছে। এই মুহূর্তে তার প্রত্যাবর্তনের কোনও ইঙ্গিত পাওয়া যাচ্ছে না। আগরওয়াল ভারতীয় দলের হয়ে তার শেষ ম্যাচটি ২০২২ সালের মার্চে খেলেছিলেন, যেটি ছিল শ্রীলঙ্কার বিরুদ্ধে। তারপর থেকে তিনি ক্রমাগত দলের বাইরে ছিলেন। মায়াঙ্ক এখনও পর্যন্ত তাঁর পুরো ক্যারিয়ারে ভারতীয় দলের হয়ে মোট ২১টি টেস্ট ম্যাচ খেলেছেন এবং ৫টি ওডিআই ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার অংশ হয়েছেন। অন্যদিকে, আগে তিনি আইপিএলে পঞ্জাব কিংসের অধিনায়ক ছিলেন এবং এখন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা রাজ্যসভা ভোটে উত্তরপ্রদেশে লাইমলাইটে ক্রস ভোটিং! ৮ টি আসন বিজেপির, সপা পেল ২ টি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.