বাংলা নিউজ > ক্রিকেট > Legends Cricket Trophy: দু'শোর বেশি স্ট্রাইক-রেটে ধ্বংসাত্মক ৭৯ রায়নার, তবু দিল্লিকে হারতে হল উথাপ্পাদের কাছে

Legends Cricket Trophy: দু'শোর বেশি স্ট্রাইক-রেটে ধ্বংসাত্মক ৭৯ রায়নার, তবু দিল্লিকে হারতে হল উথাপ্পাদের কাছে

লেজেন্ডস ক্রিকেট ট্রফিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি সুরেশ রায়নার। ছবি- টুইটার।

Delhi Devils vs Rajasthan Kings Legends Cricket Trophy 2024: টুর্নামেন্টের তিন ম্যাচে ব্যাট করতে নেমে দ্বিতীয় হাফ-সেঞ্চুরি সুরেশ রায়নার। ঝোড়ো সেঞ্চুরি করেন রাজস্থানের পেরেরা।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বেশ কয়েক বছর হয়ে গেল। আইপিএল-সহ প্রথমসারির ঘরোয়া ক্রিকেট খেলাও ছেড়েছেন ইতিমধ্যেই। তবে সুরেশ রায়নার ব্যাটিং স্কিলে যে মরচে ধরেনি এখনও, তা বারবার প্রমাণিত হচ্ছে চলতি লেজেন্ডস ক্রিকেট ট্রফিতে। শ্রীলঙ্কায় অনুষ্ঠিত টুর্নামেন্টের ৩টি ম্যাচে মাঠে নেমে ব্যাট হাতে ঝড় তোলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা।

লেজেন্ডস ক্রিকেট ট্রফিতে দিল্লি ডেভিলস দলকে নেতৃত্ব দিচ্ছেন রায়না। যদিও দুবাই জায়ান্টসের বিরুদ্ধে টুর্নামেন্টে দলের প্রথম ম্যাচে মাঠে নামেননি তিনি। রায়নার অনুপস্থিতিতে প্রথম ম্যাচে দিল্লি ডেভিলসকে নেতৃত্ব দেন আম্বাতি রায়াড়ু।

নিউ ইয়র্ক সুপারস্টার স্ট্রাইকার্সের বিরুদ্ধে প্রথমবার ব্যাট হাতে মাঠে নামেন রায়না। সেই ম্যাচে ৫টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৫ বলে ৫০ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন তিনি। পঞ্জাব রয়্যালসের বিরুদ্ধে পরের ম্যাচে রায়না করেন ২৭ বলে ৩৪ রান। তিনি ৪টি চার মারেন সেই ইনিংসে। এবার রাজস্থান কিংসের বিরুদ্ধে ব্যাট করতে নেমে ফের ধ্বংসাত্মক মেজাজে হাফ-সেঞ্চুরি করেন রায়না।

আরও পড়ুন:- Ranji Trophy Champion Mumbai: রঞ্জি ফাইনালে মুম্বইকে আহ্লাদে আটখানা করলেন যে ৮ জন

বৃহস্পতিবার পাল্লেকেলে ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রাজস্থান কিংসের বিরুদ্ধে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে দিল্লি ডেভিলস। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৬৪ রান সংগ্রহ করে। রায়না মাত্র ৩৯ বলে ৭৯ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে সাজঘরে ফেরেন। তিনি ৮টি চার ও ৫টি ছক্কা মারেন। রায়না ২০২.৫৬ স্ট্রাইক-রেটে রান তোলেন এই ম্যাচে।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: রঞ্জি ট্রফিতে সব থেকে বেশি ছক্কা মারেন রিয়ান পরাগ, সর্বাধিক রান কার? সর্বোচ্চ উইকেটশিকারীই বা কে?

এছাড়া কালাম ফার্গুসন ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২২ বলে ২৯ রান করেন। ভ্যান উইক ৬, প্রিয়ঞ্জন ১০, ব্রেন্ডন টেলর ৮, সাঙ্গওয়ান ১২, অমিতোজ সিং ১২ ও ইশান মালহোত্রা ১ রান করেন। রাজস্থানের মনপ্রীত গনি ২৭ রানে ৩টি উইকেট নেন। ৪৩ রানে ২টি উইকেট নেন পরবিন্দর আওয়ানা। বিপুল শর্মা নেন ৬ রানে ১টি উইকেট।

আরও পড়ুন:- Ranji Trophy: ওয়াদেকর থেকে গাভাসকর, সচিন থেকে রাহানে, কাদের নেতৃত্বে মুম্বই ৪২ বার রঞ্জি চ্যাম্পিয়ন হয়, দেখে নিন তালিকা

রায়নার দাপুটে ইনিংস সত্ত্বেও এদিন ম্যাচ হারতে হয় দিল্লি ডেভিলসকে। কেননা পালটা ব্যাট করতে নেমে রাজস্থান কিংস ১৩.৪ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৬৬ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ৩৮ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে রাজস্থান।

অ্যাঞ্জেলো পেরেরা দুর্দান্ত শতরান করেন। তিনি ১৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৩ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন। ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৪২ রান করে নট-আউট থাকেন পিটার ট্রেগো। ক্যাপ্টেন রবিন উথাপ্পা ৫ বলে ১২ রান করে আউট হন। তিনি ২টি ছক্কা মারেন। দিল্লির হয়ে ইকবাল আবদুল্লা ৪৮ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন।

ক্রিকেট খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.