বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > নিজের কেন্দ্রেই গো–ব্যাক স্লোগান শুনলেন মহুয়া মৈত্র, মেজাজ হারালেন তৃণমূল প্রার্থী

নিজের কেন্দ্রেই গো–ব্যাক স্লোগান শুনলেন মহুয়া মৈত্র, মেজাজ হারালেন তৃণমূল প্রার্থী

মহুয়া মৈত্র (ANI Photo) (ANI)

কেন এমন ঘটনা ঘটল তা বুঝতে পারছেন না অনেকেই। একেবারে আক্রমণাত্মকভাবে চিৎকার করতে থাকেন মহুয়া। তাতেই পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গোটা বিষয়টি চাউর হয়ে যায়। মহুয়ার সঙ্গে থাকা কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে নেমে পড়েন। কিন্তু কারা তাঁকে ঘিরে এমন স্লোগান তুললেন তা এখনও জানা যায়নি।

লোকসভা নির্বাচন এখন দুয়ারে। সব রাজনৈতিক দলই প্রচারে নেমে পড়েছে ময়দানে। মাথার উপর চাঁদিফাটা সূর্যের তাপ নিয়েই এখন প্রচার শুরু হয়েছে। হালকা খাবারও খাচ্ছেন সব প্রার্থীই। এবারের লোকসভা নির্বাচনে পান্তা ভাত থেকে ডাবের জল—সবই এসেছে প্রার্থীদের পাতে। এই আবহে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস প্রার্থী মহুয়া মৈত্র জোরদার প্রচার শুরু করেছেন। যেখানেই প্রচারে যাচ্ছেন জনসমর্থনও পাচ্ছেন ভালই। কিন্তু আজ, শুক্রবার প্রচারে বেরিয়ে ‘গো–ব্যাক’ স্লোগানের মুখে পড়লেন কৃষ্ণনগরের তৃণমূল কংগ্রেস প্রার্থী মহুয়া মৈত্র। আর এসব দেখে নিজেই মেজাজ হারালেন। যদিও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এদিকে টাকার বিনিময়ে সংসদে প্রশ্ন করা সংক্রান্ত মামলায় মহুয়া মৈত্রকে নয়াদিল্লিতে ইডি তলব করলেও, তিনি যাননি। পরিষ্কার জানিয়ে দিয়েছেন, প্রচারে ব্যস্ত থাকবেন, তাই নয়াদিল্লি যেতে পারবেন না। আবার কৃষ্ণনগরবাসীর মন জয় করে তা ভোটব্যাঙ্ক ভরাতে এক ইঞ্চি জায়গা ছাড়ছেন না। বিরোধীরা মহুয়ার বিরুদ্ধে টাকার বিনিময়ে প্রশ্ন কাণ্ডের কথা তুলে ধরলেও পাল্টা বাংলাকে বঞ্চনার অভিযোগ তুলে ধরছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী। এখানে তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী দিয়েছে রাজবধূ অমৃতাকে। তাই এখন জোরদার লড়াই চলছে।

আরও পড়ুন:‌ রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রচারে বেরিয়ে অসুস্থ বাঁশবেড়িয়ার পুরপ্রধান, গরমেই অস্বস্তি

অন্যদিকে কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের অন্তর্গত চাপড়া বিধানসভায় শুক্রবার প্রচার করতে যান মহুয়া মৈত্র। লাল শাড়ি পরে হুডখোলা গাড়িচে প্রচার চলছিল ভালভাবেই। কিন্তু চাপড়া ১ নম্বর ব্লক এলাকায় হঠাৎ তৃণমূল কংগ্রেসেরই কয়েকজন কর্মী তাঁকে দেখে ‘গো–ব্যাক’ স্লোগান দিতে থাকেন। এমন অভিযোগ উঠে এসেছে। আর তাতেই মেজাজ হারান মহুয়া মৈত্র। মোবাইলে এই বিক্ষোভের ভিডিয়ো রেকর্ড করতে দেখতে পান মহুয়া মৈত্রকে। সেটা দেখে ওই গাড়ি থেকে মাইক্রোফোন হাতে মহুয়া মৈত্র সাফ বলেন, ‘‌ভিডিয়ো বন্ধ করুন।’‌

এই তেতে ওঠা রাজনৈতিক পরিস্থিতিতে কমব্যাট করতে এগিয়ে আসে পুলিশ। সকলকে দূরে সরিয়ে দেওয়া হয়। আর মহুয়াকে উত্তেজিত হয়ে বলতে থাকেন, ‘‌ভিডিয়ে বন্ধ করবেন?‌ নাকি আমি কিছু করব?’‌ কিন্তু কেন এমন ঘটনা ঘটল তা বুঝতে পারছেন না অনেকেই। একেবারে আক্রমণাত্মকভাবে চিৎকার করতে থাকেন মহুয়া। তাতেই পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে গোটা বিষয়টি চাউর হয়ে যায়। মহুয়ার সঙ্গে থাকা কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে নেমে পড়েন। কিন্তু কারা তাঁকে ঘিরে এমন স্লোগান তুললেন বা বিক্ষোভ দেখালেন তা এখনও জানা যায়নি। নিজের সংসদীয় এলাকায় বিক্ষোভের মুখে পড়ে মহুয়ার মেজাজ হারানো অত্যন্ত তাৎপর্যপূর্ণ। বিক্ষোভ যারা দেখিয়েছিল তারা বিজেপি লোকজন কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

মুক্তি পেল অনুষা-ঋতব্রত জুটির 'হেমন্তের অপরাহ্ন' ছবির ট্রেলার! বড়বাজারের মেহতা বিল্ডিংয়ে দাউ দাউ করে আগুন, ছুটে এলেন দমকলমন্ত্রী কাটমানি না দিতে পারায় রূপশ্রীর আবেদন বাতিল! BDO’র কাছে অভিযোগ দৃষ্টিহীন বাবার কমোডের ভিতরে ঢুকে ছিল বিশাল কোবরা, সামনে যেতেই কী ঘটল-ভিডিয়ো বিয়ের পরই নতুন বউকে দামি গাড়ি উপহার দিলেন জাহির, সোনাক্ষীর এই গাড়ির দাম জানেন? অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা আর ৪ দিন পর থেকেই ভাগ্যে সোনার চমক ৩ রাশির! মান-সম্মান থেকে অর্থলাভে লাকি কারা? ‘৫ নম্বর জাতীয় পুরস্কার পাকা…’, ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনা,কবে আসছে এমার্জেন্সি শুধু বাংলাদেশের থেকে সেমির টিকিটই নয়, শাকিবের থেকে বিশ্বরেকর্ডও কেড়ে নিলেন রশিদ ঘূর্ণিঝড়ের পরে ফের ভারী বৃষ্টি হবে! পুরো দক্ষিণবঙ্গে বর্ষা আসতে আর কতদিন বাকি?

T20 WC 2024

অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.