বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: কনসার্ট শুনতে হাজির এ কে! ৩ মাসের শিশুকে দেখে এটাই করলেন অরিজিৎ

Arijit Singh: কনসার্ট শুনতে হাজির এ কে! ৩ মাসের শিশুকে দেখে এটাই করলেন অরিজিৎ

অরিজিৎ-এর কনসার্টে ৩ মাসের অনুরাগী

সেও এক অরিজিৎ অনুরাগী। তার বয়স মাত্র ৩ মাস। বাবা-মায়ের সঙ্গে সেও এসেছিল অরিজিৎ-এর কনসার্ট শুনতে। গান গাইতে গাইতে অরিজিৎ মঞ্চের সামনে আসতেই গায়কের সামনে সেই ৩ মাসের শিশুকে তুলে ধরেন তাঁর বাবা। অরিজিৎ-এর তা নজর এড়ায়নি। তাতে দেখামাত্রই হাত জোর করে দাঁড়িয়ে যান গায়ক।

তিনি অরিজিৎ সিং, তাঁর সুরের জাদুতে সম্মোহিত হয় আসমুদ্র-হিমাচল। অরিজিতের কনসার্ট মানেই, তাঁদের সামনে থেকে দেখার জন্য, তাঁর গান সামনে থেকে শোনার আগ্রহে টিকিট পেতে লোকজনের মারপিট লেগে যায়। সম্প্রতি এমনই এক কনসার্টে মানুষের মন জয় করছিলেন বাংলার অরিজিৎ। তাঁকে ঘিরে তখন মানুষের উন্মাদনা তুঙ্গে। তারই মাঝে দেখা মিলল বিশেষ কারোর। গায়কের কনসার্ট দেখতে বহু দূর থেকে হাজির হয়েছিল সে। যাকে দেখা মাত্রই হাত জোর করে দাঁড়িয়ে যান অরিজিৎ।

কিন্তু কে সে?

সেও এক অরিজিৎ অনুরাগী। তার বয়স মাত্র ৩ মাস। বাবা-মায়ের সঙ্গে সেও এসেছিল অরিজিৎ-এর কনসার্ট শুনতে। গান গাইতে গাইতে অরিজিৎ মঞ্চের সামনে আসতেই গায়কের সামনে সেই ৩ মাসের শিশুকে তুলে ধরেন তাঁর বাবা। অরিজিৎ-এর তা নজর এড়ায়নি। তাতে দেখামাত্রই হাত জোর করে দাঁড়িয়ে যান গায়ক। পরে ফের গিটারে হাত রেখে আবারও গাইতে শুরু করলেন অরিজিৎ। সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা যাচ্ছে, ওই শিশুর নাম পদ্মনাভ। তাঁর বাবাই অরিজিৎ-এর কনসার্টের ভিডিয়োটি পোস্ট করেছেন।

আরও পড়ুন-উলুধ্বনি হল, ছেলেকে সামনে রেখেই মালাবদল, শুভদৃষ্টি হল রাতুল-রূপাঞ্জনার

এই ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। তবে অনেকেই সাবধান করে লিখেছেন ‘এধরনের কনসার্টের অতিরিক্ত আলো, আর শব্দ শিশুর জন্য ক্ষতিকর।’ অনেকেই এই মন্তব্যের সঙ্গে সহমতও পোষণ করেছেন।  

প্রসঙ্গত, কিছুদিন আগেই তাইল্যান্ডে শো করতে গিয়েছিলেন অরিজিৎ। সেই মঞ্চে তাঁর সঙ্গী ছিলেন র‌্যাপার বাদশা'। সেদিন তাইল্যান্ডের সেই শোয়ে অরিজিৎ, বাদশাকে স্বাগত জানানোর সঙ্গে সঙ্গে র‌্যাপার এসে তাঁর পা ছুঁয়ে প্রণাম করেন। সেই মুহূর্তও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। 

অরিজিতের গানে কে না মুগ্ধ! দেশের সবথেকে ধনী আম্বানিরাও তাঁদের নানান অনুষ্ঠানে আলাদা করে অরিজিৎকে উড়িয়ে নিয়ে যান। গোটা বিশ্ব যখন অরিজিতের গানে, তাঁর নমনীয়তায় মুগ্ধ, তখন গায়ক অবশ্য খ্যাতির পাহাড় থেকে দূরে হোমটাউন জিয়াগঞ্জে এক্কেবারেই ছাপোষা জীবন-যাপন করেন। দামি গাড়ি নয়, নিজের জায়গায় স্কুটি চড়ে ইতিউতি ঘুরে বেড়ানোই তাঁর পছন্দের।

বায়োস্কোপ খবর

Latest News

IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে ছক ছিল অন্য! কেন পাল্টাল প্ল্যান?আনোয়ারুল খুনে ভারতে এবার বাংলাদেশের গোয়েন্দারা নিজের কেন্দ্রে আগলে রাখতে ভোট দিতে গেলেন না বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ সাইক্লিক্যাল হরমোনাল মাথাব্যথা কী? কেন এমন হয় ডান্স দিওয়ানে ৪ জিতলেন নীতিন-গৌরব, নগদ কত টাকার পুরস্কার মিলল জানেন?

Latest IPL News

শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.