বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya: 'বিয়ের আগেই হানিমুনে!' টুইনিং পোশাকে এয়ারপোর্টে অনন্যা-আদিত্য, কটাক্ষ নেটপাড়ার

Aditya-Ananya: 'বিয়ের আগেই হানিমুনে!' টুইনিং পোশাকে এয়ারপোর্টে অনন্যা-আদিত্য, কটাক্ষ নেটপাড়ার

এয়ারপোর্টে আদিত্য-অনন্যা 

Aditya-Ananya: প্রেম জমে ক্ষীর! এয়ারপোর্টে টুইনিং লুকে আদিত্য-অনন্যা। নতুন বছরকে স্বাগত জানাতে জন্য কোথায় চললেন?

নিরালার কুজনে…আমরা দুজনে! বছর শেষে নিভৃতে একটু জিইয়ে নিতে বিদেশে পাড়ি দিলেন বলিউডের চর্চিত প্রেমিক যুগল আদিত্য-অনন্যা। চাঙ্কি পাণ্ডে কন্যার সঙ্গে বলিউডের ‘নাইট ম্য়ানেজার’-এর রোম্যান্স এখন ওপেন সিক্রেট। কফি উইথ করণের সাম্প্রতিক সিজনে তো সেই প্রেমের বহিঃপ্রকাশও ঘটেছে আকারে-ইঙ্গিতে। নতুন বছরটা একত্রে কাটাতে বুধবার সকাল সকাল শহর ছাড়লেন দুজনে।

এদিন এয়ারপোর্টে একসঙ্গে নয়, আলাদাই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন তাঁরা। দুজনের মুখেই ছিল চওড়া হাসি। অনন্য়ার পরনে ছিল শ্য়াকেট (শার্ট আর জ্যাকেটের হাইব্রিড) এবং ঢিলেঢালা প্যান্ট, সঙ্গে ক্রিম রঙা টুপি আর ব্রাউন ব্যাগ। নামমাত্র মেকআপেই দেখা মিলল নায়িকার। অন্যদিকে আদিত্যর পরনেও ছিল শ্যাকেট। হ্যাঁ, এদিন দুজনের পোশাকের রং না মিললেও ধরন ছিল একইরকম।

সম্প্রতি কফি উইথ করণের এক এপিসোডে করণ সরাসরি আদিত্যকে প্রশ্ন করেন, ‘তুমি কি অনন্যাকে ডেট করছো?’ জবাবে ‘আশিকি ২’ তারকা বলেন-'করণ তুমি নিজের শো-তে বলছো, আমাকে কোনও সিক্রেট জিগ্গেস করো না, (তাহলে) আমি মিথ্যে বলব না'। এরপর আদিত্যকে করণ মনে করান, এই কফি কাউচে বসেই অনন্যা নিজের নাম বদলে ফেলেছিলেন। জানিয়েছিলেন এখন তিনি ‘অনন্যা কয় কাপুর’। বলিউডের ‘নাইট ম্যানেজার’ জবাব দেন, ‘আমি আপাতত আদিত্য জয় কপূর!’ ছাড়বার পাত্র নন করণ। তিনি পালটা জিগ্গেস করেন- ‘তাহলে কি তুমি মহানন্দে সিচুয়েনশিপে রয়েছো?’ অভিনেতার চটপট জবাব- ‘আমি আনন্দে রয়েছি’। রোম্যান্টিক বা সেক্সুয়াল সম্পর্ক যার কোনও সামাজিক ভিত্তি নেই, তাঁকেই বলে সিচুয়েশনশিপ। এই সম্পর্কে কোনওরকম কমিটমেন্ট থাকে না। অর্থাৎ ক্যাজুয়াল সম্পর্ক।

বন্ধু সারা আলি খানের সঙ্গে করণের কফি কাউচে হাজির হয়েছিলেন অনন্যা। বান্ধবীর সঙ্গে মশকরার সুযোগ ছাড়েননি সারাও। অনন্যার চর্চিত প্রেমে সিলমোহ দিয়ে বলে বসেন, ‘অনন্যার কাছে নাইট ম্যানেজার (আদিত্য অভিনীত সিরিজ) রয়েছে, আমার নেই’।

যদিও আদিত্য-অনন্যার ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনরা রে রে করে উঠেছে। একজন কটাক্ষ করে লেখেন, ‘বিয়ের আগেই হানিমুনে, ভালোই আছে’। কেউ দুজনেই ‘ফ্লপ অভিনেতা’ বলে বিদ্রুপ করেন। মন্তব্য বক্সে অনেকেই অনন্যার ভাইরাল সংলাপ চিপকে লেখেন- ‘আমি জিভ দিয়ে নিজের নাক ছুঁতে পারি, এটা আমার ট্যালেন্ট’।

প্রসঙ্গত, গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। জল্পনা অনন্যার ২৫তম জন্মদিন সেলিব্রেট করতে কিছুদিন আগেই মলদ্বীপ উড়ে গিয়েছিলেন তাঁরা।

 

বায়োস্কোপ খবর

Latest News

৭১ হাজার টন পেঁয়াজ কিনল সরকার, দাম কি এবার কমবে? রবির সকালে মাইলস্টোন ছুঁল ইসরো! তৃতীয় পরীক্ষাতেও সফল RLV 'পুষ্পক' যৌন হেনস্থা মামলায় বিপুল জরিমানা কোকাকোলার উত্তরাধিকারী আলকির! অঙ্কটা কত জানেন? সুইজারল্যান্ডে আছে আরও এক ভারত, ভাইরাল ভিডিয়ো দেখে চমকে গেলেন নেটিজেন পালকের মতো নেমে এল ‘পুষ্পক’, সফল হল চূড়ান্ত অবতরণ, ইসরোর টুপিতে নয়া পালক টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| বুধাদিত্য রাজযোগে পদোন্নতি ও অগ্রগতি হবে ৩ রাশির, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল ৭ ম্যাচের ৭টিতেই হার, ঋদ্ধিমানদের সেমিফাইনালে তুলে বিদায় নিল মনোজ তিওয়ারির দল কী আশ্চর্য, এই জায়গার মানুষ কখনও বন্ধ করেন না টিভি! সারা রাতও চালিয়ে রাখেন কেন ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে

T20 WC 2024

‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.