বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya in Portugal: হারালেন একে অন্যের চোখে! পর্তুগালে প্রেম জমে ক্ষীর আদিত্য-অনন্যার, এল নতুন ছবি

Aditya-Ananya in Portugal: হারালেন একে অন্যের চোখে! পর্তুগালে প্রেম জমে ক্ষীর আদিত্য-অনন্যার, এল নতুন ছবি

পর্তুগালে এক রেস্তোরাঁয় আদিত্য আর অনন্যা। 

বোঝা যাচ্ছে, প্রেমটা চেপে রাখার আর কোনও ইচ্ছেই নেই আদিত্য রায় কাপুর আর অনন্যা পাণ্ডের। তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে বসবেন এই দুই তারকা?

আপাতত এ ওর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কথা হচ্ছে বলিউডের নতুন জুটি আদিত্য রায় কাপুর আর অনন্যা পাণ্ডেকে নিয়ে। তাঁদের প্রেমের খবর আগেই মিলেছিল করণ জোহরের কফি উইথ করণ-এ। মুখ ফসকে চাঙ্কিকন্যা বলে ফেলিছেন, আদিত্যকে তাঁর দারুণ লাগে। আর জবাবে করণ বলেছিলেন, তিনি পার্টিতে দুজনকে ফিসফাস করতে একাধিকবার দেখেছেন। তারপর থেকে একটু যেন রাখঢাক করেই চলছিল সবটা। বলিউডের আর পাঁচটা পার্টি, রেস্তোরাঁর বাইরে দেখা গেলেও, এভাবে খুল্লামখুল্লা প্রেম আগে করেননি। 

গত সপ্তাহে একটি ছবি ভাইরাল হয় অনন্যা আর আদিত্যর। যাতে দেখা যায় স্পেনের রাস্তায় প্রেমিক আদিত্যর বাহুবন্ধনে আবদ্ধ হয়েছেন স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২ নায়িকা। কালো ড্রেসে রয়েছেন অনন্যা। আর আদিত্যর পরনে হাফ প্যান্ট এবং টি-শার্ট। বেশ নিশ্চিন্ত মনেই যেন প্রেম করছেন রাস্তার ধারে দাঁড়িয়ে। মুম্বইতে তো সেই সুযোগ মেলে না।

আর এবার এই বলি জুটির দেখা পাওয়া গেল পর্তুগালের এক রেস্তোরাঁয়। মুখোমুখি বসে কথা বলছেন। দুজনেরই মুখ জোড়া হাসি। একে-অপরের চোখে যেন হারিয়ে গিয়েছেন। সামনে রাখা রয়েছে দুটো ওয়াইনের গ্লাস। নীল রঙের একটি শার্ট পরে আছেন আদিত্য, আর অনন্যার পোশাক ডার্ক পিচ কালারের।

<p>পর্তুগালে আদিত্য-অনন্যা। </p>

পর্তুগালে আদিত্য-অনন্যা। 

আপাতত নেটপাড়ার চর্চায় রয়েছে এই জুটি। অনেকে তো বেশ কপালও কুঁচকেছেন আদিত্য আর অনন্যার সম্পর্কের খবর শুনে। কারণ দুজনের বয়সের ফারাকটা চোখে পড়ার মতো। আদিত্য বর্তমানে ৩৭, আর অনন্যা মাত্র ২৪। মানে ১৩ বছরের পার্থক্য দুজনের। যদিও আলিয়া-রণবীর, করণ-মালাইকারা আগেই প্রমাণ করে দিয়েছেন বয়স একটা সংখ্যা মাত্র। 

আদিত্যর প্রেম নিয়ে আসলে হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন রণবীর কাপুর মাসখানেক আগেই। এক সাক্ষাৎকারে আলিয়ার বর হঠাৎ বলে বসেন, ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যাঁর নাম A অক্ষর দিয়ে শুরু।' আর এই A অক্ষর বলতে যে তিনি অনন্যাকে বুঝিয়েছেন তা বুঝতে কারওরই কোনও সমস্যা হয়নি। রণবীরের ইশারা ধরে ফেলেন সকলেই চট করে। 

এর আগে অনন্যা প্রেম করেন তাঁর ‘খালি পিলি’ কো-স্টার ইশান খট্টরের সঙ্গে। সেই সময় শাহিদের পরিবারের সঙ্গেও ছিল তাঁর ঘনিষ্ঠতা। একসঙ্গে ঘুরে এসেছেন মলদ্বীপ থেকে শুরু করে রাজস্থান। আর আদিত্যর সঙ্গে প্রেম ছিল শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তীদের। যদিও সেগুলো ভাঙার পর বেশ কিছুদিন আশিকি ২ অভিনেতা সিঙ্গেল ছিলেন বলেই জানা যায়। তাঁর মনে নতুন করে প্রেমের আগুন জ্বালান অনন্যাই। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.