বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush on Dev: 'পা পিছলে গেলে ও আছে...', মির্জার প্রিমিয়ারে দেব-'স্তুতি' অঙ্কুশের, প্রশংসা করে বললেন কী?

Ankush on Dev: 'পা পিছলে গেলে ও আছে...', মির্জার প্রিমিয়ারে দেব-'স্তুতি' অঙ্কুশের, প্রশংসা করে বললেন কী?

মির্জার প্রিমিয়ারে দেব-'স্তুতি' অঙ্কুশের, প্রশংসা করে বললেন কী?

Ankush on Dev: সদ্যই মির্জা ছবিটির প্রমিয়ার হয়ে গেল। সেখানে সকলের সামনে দেবের প্রশংসায় ভাসলেন অঙ্কুশ। সহকর্মীর প্রশংসায় কী বললেন তিনি?

সদ্যই মুক্তি পেয়েছে মির্জা। ১১ এপ্রিল বড় পর্দায় এল অঙ্কুশ হাজরা প্রযোজিত ছবিটি। ১০ এপ্রিল ছিল এই ছবির প্রিমিয়ার। আর সেখানেই বসেছিল চাঁদের হাট। দেব, রুক্মিণী, বনি, কৌশানি, সহ অনেকেই এসেছিলেন। আর সেই অনুষ্ঠানেই দেবের প্রশংসায় মুখরিত হয়ে উঠেছিলেন অঙ্কুশ।

দেবকে নিয়ে কী বললেন অঙ্কুশ?

এদিন অঙ্কুশ তাঁর নতুন ছবি মির্জার প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেন, 'এটা আমার কাছে ১০ স্টেপ জাম্প।' এই ছবিটির প্রযোজনা করেছেন অঙ্কুশ হাজরা। তাঁর এই স্ট্রাগলে তাঁর পাশে ছিলেন দেব। সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, 'এই স্ট্রাগলে একজনের সাজেশন না পেলে চলতো না। সাজেশন না চাইলেও আমার পাশে এসে দাঁড়িয়েছে যে সে আমার পাশেই দাঁড়িয়ে আছে। ও (দেব) যেভাবে স্ট্রাগল করেছে, অভিনেতা থেকে প্রডিউসার হওয়ার যে জার্নি ওর সেটা অনবদ্য। আমি আসলে বিজনেন মাইন্ডেড না। লাভ ক্ষতি বুঝি না। লস হলে সেটা পূরণ হবে কী করে জানতাম না। ওকে খালি বলেছিলাম যদি কখনও পা পিছলে যায় ধরার জন্য থেকো। আর দেবদা সত্যিই ছিল।'

আরও পড়ুন: কালো লেহেঙ্গায় যেন অপ্সরা বজরঙ্গী ভাইজানের মুন্নি! ইদের শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন হর্ষালি?

আরও পড়ুন: ইদের সকাল সকাল ইদি পাঠালেন ভাইজান, এবার বড় পর্দায় ‘সিকান্দর’ হয়ে অ্যাকশনে ভিড়বেন সলমন

এরপর তিনি ট্রেলার শেয়ার করার অভিজ্ঞতাও জানান। অঙ্কুশ হাজরা এই প্রসঙ্গে বলেন, 'আমি দেবদাকে ফোন করে জ্ঞান দিচ্ছিলাম যে আমার ছবি বেরোবে, সেটার ট্রেলার এই সেই... সবটা শোনার পর ও আমায় চারটে খিস্তি দিয়েছিল। তারপর বলল এত বলছিস কেন? ফাইলটা পাঠা আমি আপলোড করে দেব। ও সত্যি খুব সাপোর্ট করেছে। শুধু ও না। সবাই। সবার কাছে কৃতজ্ঞ।'

অঙ্কুশের মুখে নিজের প্রশংসা শুনে হেসে ফেলেন দেব। এদিন তিনি প্রচারের কাজ ফেলে এই ছবিটি হলে দেখতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁর প্রেমিকা রুক্মিণী মৈত্র।

আরও পড়ুন: ডন হয়ে আত্মপ্রকাশ রণবীরের? বরের 'তা' দেওয়া পেল্লাই গোঁফ দেখে একি কাণ্ড করে বসলেন দীপিকা!

মির্জা প্রসঙ্গে

মির্জা ছবিটির পরিচালনা করেছেন সুমিত সাহিল। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়কে। আগামী ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে এই ছবিটি। এই ছবিতে একটি গ্যাংস্টারের গল্প বলা হবে। এই ছবিটির প্রযোজনা করেছেন অঙ্কুশ হাজরা।

বায়োস্কোপ খবর

Latest News

Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের?

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.