বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: অরিজিতের গাড়িকে বাইক নিয়ে ধাওয়া, একের পর এক হর্ন! কী করলেন গায়ক?

Arijit Singh: অরিজিতের গাড়িকে বাইক নিয়ে ধাওয়া, একের পর এক হর্ন! কী করলেন গায়ক?

অরিজিৎ সিং

অনুরাগী গাড়ির কাচে টোকা মারতেই জানালার কাচ নামান গায়ক। এরপরই অরিজিত তাঁদের উদ্দেশ্যে বেশ রেগে প্রশ্ন করেন, ‘আগে একটা কথা শোনো, তুমি কতবার হর্ন বাজিয়েছো জানো? কতবছর বয়স তোমার?’ গায়ক ফের বলেন, ‘কাকে এভাবে বিরক্ত করছো? আমাকে নাকি অন্য লোককে! আমার সঙ্গে দেখা করার ইচ্ছা বলে বাকি সবাইকে তো অত্যাচার করছো!

তিনি অরিজিৎ সিং। সঙ্গীত প্রেমীদের কাছে 'নাম-ই কাফি হ্যায়'। জিয়াগঞ্জের অরিজিতের খ্যাতি এখন গোটা বিশ্বজুড়ে। দেশে বিদেশে রয়েছে অরিজিতের অনুরাগী। তারকা হলেও , মাটিতে পা রেখেই চলেন তিনি, সাধারণ ছিমছাম জীবনযাপনের জন্যও বহু মানুষ তাঁর অনুরাগী। তবে হঠাৎ কেন এক অনুরাগীর উপর রেগে গেলেন অরিজিৎ? সোমবার ফেসবুকে উঠে আসা এক ভিডিয়ো ঘিরে শোরগোল পড়ে যায়।

কী আছে সেই ভিডিয়োতে?

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, অরিজিতের গাড়ি ধাওয়া করছেন কয়েকজন অনুরাগী। তাঁরা বাইকে রয়েছেন। লক্ষ্য একটাই গায়কের সঙ্গে একটা ছবি তোলা। অরিজিতের গাড়িটিকে ধরেও ফেলেন তাঁরা। গাড়িতে চালকের ঠিক পাশের আসনেই বসেছিলেন অরিজিৎ। অনুরাগী গাড়ির কাচে টোকা মারতেই জানালার কাচ নামান গায়ক। এরপরই অরিজিত তাঁদের উদ্দেশ্যে বেশ রেগে প্রশ্ন করেন, ‘আগে একটা কথা শোনো, তুমি কতবার হর্ন বাজিয়েছো জানো? কতবছর বয়স তোমার?’ উত্তর আসে ২২। অরজিৎ বলেন,'তোমার তো অ্যাডান্ট (প্রাপ্তবয়স্ক)। বলো কতবার হর্ন বাজিয়েছো?' উত্তর আসে ৮-৯বার। অরিজিৎ বলেন, ‘৮-৯ বার!’ এরপর ওই অনুরাগী গায়ককে সরিও বলেন। এরপর গায়ক ফের বলেন, ‘কাকে এভাবে বিরক্ত করছো? আমাকে নাকি অন্য লোককে! আমার সঙ্গে দেখা করার ইচ্ছা বলে বাকি সবাইকে তো অত্যাচার করছো!

আরও পড়ুন-রাষ্ট্রবিরোধী ইস্যুতে সিনেমাকে হাতিয়ার করেন, ইরানে সস্ত্রীক কুপিয়ে খুন হলেন পরিচালক মেহরজুই

আরও পড়ুন-বহু বাংলাদেশি প্যালেস্তিনীয়দের জন্য কাঁদছেন, আমি বলব, দেশের সংখ্যালঘুদের জন্যও একটু কাঁদুন: তসলিমা

এরপর অরিজিৎ ওই অনুরাগীকে বলেন, ছবি তুলবে বলে তো! ঠিক আছে ছবি তোলো, আর আমায় যেতে দাও, তুলে নাও ছবি।’ অরিজিৎ যখন কথা বলছিলেন, তখন গাড়ির পিছন থেকে এক মহিলা কণ্ঠও শোনা গেল, খুব সম্ভবত তিনি অরিজিতের স্ত্রী কোয়েল সিং। 

অরিজিৎ হর্ন বাজানোয় বিরক্ত হয়েছেন ঠিকই, তবে অনুরাগীকে হতাশ করেননি। অনুরাীগর তাঁর সঙ্গে ছবি তোলার ইচ্ছা পূরণ করেছেন। ফেসবুকে উঠে আসা এই ভিডিয়োর নিচে কমেন্ট করেছেন অসংখ্য অনুরাগী। কেউ লিখেছেন, ‘অরিজিৎ সিং সাধারণ মানুষ। ওই জন্য আমার খুব ভালো লাগে।’ কারোর কথায়, ‘একদম ঠিক বলেছে অরিজিৎ সিং! কত মানুষকে ডিস্টার্ব করছে!’ কারোর মন্তব্য, ‘এইভাবে কেউ বলেন না অরিজিৎ বলেই এত সুন্দর করে বুঝিয়েছেন’। কারোর বক্তব্য, ‘উনি যখন আমাদের মাঝে সাধারণ ভাবে থাকতে চান , তাহলে আমাদের ও সেটা কে সম্মান করা উচিত , ওনাকে রাস্তা ঘাটে দেখলেই চিৎকার চেঁচামেচি, ফোটো বা সেলফি তোলার আবদার না করলেই হয়তো ভালো হবে, উনিও নিশ্চিন্তে সবার মাঝে ঘুরতে পারবেন , নাহলে একটা সময় পর উনি বাধ্য হবেন নিজেকে গুটিয়ে নিতে।’ কেউ আবার গায়কের প্রতি ভালোবাসা প্রকাশ করে লিখেছেন, ‘ওনার রাগ টাও ওনার গানের মতো মিষ্টি!’

প্রসঙ্গত, শনিবার ভারত-পাকিস্তান ম্যাচের আগে লাইভ পারফর্ম করেছেন অরিজিৎ সিং। মাঠে বসে খেলা দেখতেও দেখা গিয়েছে গায়ককে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রথা ভাঙল উচ্চমাধ্যমিকের দর্শনে, কোন প্রশ্নটা কঠিন? বাকিটা কেমন? জানালেন শিক্ষক 'আমি লজ্জিত', শ্রীদেবীর মেয়ে হয়েও তেলুগু ভাষা জানেন না! অনুশোচনা জাহ্নবীর ব্রহ্মোস, মিগের ইঞ্জিন কেনা হবে, ৩৫০০০ কোটির ৪টি চুক্তিকে সবুজ সংকেত কেন্দ্রের গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ সূর্যাস্তের সময় সাতপাক থেকে হলদি: রকুলপ্রীত-জ্যাকির বিয়ের কোন ৭ মুহূর্ত নজর কাড়ল? মেসিদের জন্য দরজা বন্ধ করল চিন, মার্কিন যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্তিনা সন্দেশখালিতে জনরোষের মুখে শাহজাহান ঘনিষ্ঠ TMC নেতা, ভাঙচুর হল বাড়ি জল্পনায় ইতি, ট্রিলজি নয় একক ছবি হিসেবেই আসছে রণবীরের শক্তিমান! উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ৯০ শতাংশই পড়ুয়াই ফেল, বই দেখে লেখা যায়নি এবার! ‘কংগ্রেসের সঙ্গে আপের জোট হলেই কেজরিওয়াল গ্রেফতার হবেন’, আশঙ্কায় কেজরি শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.