বাংলা নিউজ > বায়োস্কোপ > Suniel Shetty-KL Rahul: জামাই কেএল রাহুলকে জড়িয়ে ধরে ছবি দিলেন সুনীল, চমকে যাওয়া মন্তব্য মেয়ে আথিয়ার

Suniel Shetty-KL Rahul: জামাই কেএল রাহুলকে জড়িয়ে ধরে ছবি দিলেন সুনীল, চমকে যাওয়া মন্তব্য মেয়ে আথিয়ার

কেএল রাহুল-সুনীল শেট্টি

Suniel Shetty Bond KL Rahul: জামাই কেএল রাহুলের সঙ্গে দারুণ সম্পর্ক অভিনেতা সুনীল শেট্টির। প্রায়ই জামাইয়ের প্রশংসা করেন অভিনেতা। কেএল রাহুলের সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন সুনীল।

ক্রিকেটার কেএল রাহুলকে বিয়ে করেছেন বলিউড অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি। দীর্ঘদিন ধরে ডেট করার পর, এই বছরের শুরুতে অন্তরঙ্গ বিয়ের অনুষ্ঠান সারেন দুজনে। জামাই কেএল রাহুলের সঙ্গে খুব ভালো সম্পর্ক সুনীল শেট্টির। প্রায়শই অভিনেতারাও সোশ্যাল মিডিয়ায় এর ঝলক শেয়ার করেন। জামাইয়ের সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন সুনীল, অভিনেতার মেয়ে আথিয়াও পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন।

জামাই কেএল রাহুলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সুনীল শেট্টি

প্রবীণ অভিনেতা সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে দীর্ঘ দিন ডেট করেছেন। এই বছরের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন রাহুল এবং আথিয়া। জামাই রহুলকে খুব পছন্দ করেন সুনীল। প্রায়শই জামাইয়ের নামে প্রশংসা শোনা যায় সুনীল শেট্টির মুখে। আরও পড়ুন: আদিত্যর হাত জড়িয়ে, কাঁধে মাথা রেখে অনন্যা! ‘কী আদুরে ছবি’, মন্তব্য সকলের

সম্প্রতি, সুনীল শেট্টি জামাই কেএল রাহুলের সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। দুজনকেই দেখা যাচ্ছে ম্যাচিং কালো টি-শার্ট পরে, রাহুল মাথায় টুপি পরেছেন। ছবিতে সুনীল এবং কেএল রাহুলের বন্ধন ছবিতে পরিষ্কার দেখা যাচ্ছে। ক্যামেরার জন্য পোজ দেওয়ার সময় দুজনকেই পরস্পরকে আলিঙ্গন করেছেন। ছবিটি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা কিছু লেখেননি। জামাইয়ের প্রতি ভালোবাসা প্রকাশ করে একটি কালো হৃদয় ইমোজি পোস্ট করেছেন।

সুনীল-কেএল-এর ছবিতে প্রতিক্রিয়া জানিয়েছেন আথিয়া

কেএল রাহুল এবং সুনীল শেট্টির ছবিতে প্রচুর ভালোবাসা উজাড় করেছেন ভক্তরা। অভিনেতার কন্যা আথিয়া শেট্টিও প্রতিক্রিয়া জানিয়েছেন ছবিতে। লাল হৃদয় ইমোজি পোস্ট করে তাঁর বাবা এবং স্বামীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন আথিয়া।

কাজের ফ্রন্টে সুনীল শেট্টি

শোনা যাচ্ছে, শীঘ্রই অক্ষয় কুমার এবং পরেশ রাওয়ালের সঙ্গে আইকনিক 'হেরা ফেরি' ফ্র্যাঞ্চাইজিতে দেখা যাবে সুনীল শেট্টিকে। অক্ষয় কুমারের জায়গায় কার্তিক আরিয়ানকেও দেখা যেতে পারে ছবিতে, সেই নিয়ে নানান জল্পনা-কল্পনা চলছে। শীঘ্রই শ্যুটিং শুরু হবে ছবির।

বায়োস্কোপ খবর

Latest News

অপরাজিত ১০৬ রান! Punjab Kings-এর তারকার হাত ধরে LPL 2024 চ্যাম্পিয়ন Jaffna Kings 'এটা হাসার মতো কথা?', আচমকাই পাপারাৎজির উপর মেজাজ হারালেন রকুলপ্রীত, কেন? 'মিথ্যার আশ্রয় নিচ্ছে SC, ডিএ মামলা নিয়ে চলছে চক্রান্ত', বিস্ফোরক সরকারি কর্মীরা সুইচ অফ এবং রিসেট- স্ত্রী-কন্যার সঙ্গে ছবি শেয়ার করে রোহিতের বিশেষ বার্তা ইন্ডাস্ট্রিতে ২২ বছর পার, এখনও 'লড়াই' করে যাচ্ছেন নেহা! বললেন, ‘দক্ষিণ থেকে…’ ৩৪০০ কোটি টাকার বন্ড বিক্রি RBI-এর, ভারতের রিজার্ভে জুড়েছে ৯.৭ বিলিয়ন ডলার ঢাকায় গ্রেফতার BNP মহাসচিব, থমথমে বাংলাদেশ থেকে ঘরে ফিরলেন ৪৫০০ ভারতীয় পড়ুয়া ক্রিকেট ইতিহাসে প্রথমবার ঘটল এমন ঘটনা! নিজের বিরুদ্ধে DRS নিয়ে উইকেট হারালেন শ্রাবণের প্রথম সোমবার আজ! শিবের আরাধনার মাসের বাকি শুভ দিন দেখে নিন প্রথম উইকেন্ডেই ৩০ কোটির গণ্ডি টপকে গেল ব্যাড নিউজ! রবিবার কত আয় করল ভিকির ছবি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.