বাংলা নিউজ > বায়োস্কোপ > Dawshom Awbotaar vs Raktabeej: বক্স অফিসে সৃজিত-প্রসেনজিতের দাদাগিরিকে চ্য়ালেঞ্জ রক্তবীজের! পিছিয়ে দেবের বাঘা যতীন

Dawshom Awbotaar vs Raktabeej: বক্স অফিসে সৃজিত-প্রসেনজিতের দাদাগিরিকে চ্য়ালেঞ্জ রক্তবীজের! পিছিয়ে দেবের বাঘা যতীন

সৃজিত-প্রসেনজিৎ-এর দাদাগিরি বক্স অফিসে 

Dawshom Awbotaar vs Raktabeej: ন্যাশন্যাল প্লেক্সে কালেকশনের বিচারে এক নম্বরে দশম অবতার। তবে দ্বিতীয় সপ্তাহে সৃজিত-প্রসেনজিতকে মাত দিল শিবপ্রসাদ-নন্দিতার ছবি। কোনওভাবে তৃতীয়স্থান পিছু ছাড়ছে না দেবের!

টলিউডে পুজোর বক্স অফিস দখলের লড়াই বরাবরের। তাই তো প্রতিবার একগুচ্ছ বাংলা ছবি রিলিজ করে পুজোর সময়। এবারও ব্যতিক্রম হয়নি। পুজোয় মুক্তি পেয়েছে দেবের বাঘা যতীন, কোয়েলের জঙ্গলে মিতিন মাসি, আবির-মিমির রক্তবীজ এবং প্রসেনজিৎ-অনির্বাণ-যিশু-জয়া অভিনীত দশম অবতার। আরও পড়ুন-দশম অবতারকে টেক্কা, পিছিয়ে বাঘা যতীন, ১৪ দিনে কত কোটি আয় করল মিমি-আবিরের ‘রক্তবীজ’?

স্টার পাওয়ারের দিক থেকে শুরুতেই খানিকটা এগিয়ে ছিল সৃজিতের দশম অবতার। অ্যাডভান্স বুকিংও ইঙ্গিত দিয়েছিল এই ছবি দেখার প্রতিই সবচেয়ে বেশি ঝোঁক দর্শকদের। মুক্তির দু-সপ্তাহ পরেও সেই ধারা অব্যাহত। জাতীয় প্লেক্সে (আইনক্স, পিভিআর এবং সিনোপলিস) কালেকশনের নিরিখেও দশম অবতারের আয়ের পরিমাণ সবচেয়ে বেশি।

বাঘাযতীন দ্বিতীয় সপ্তাহে ন্যাশন্যাল প্লেক্স থেকে মাত্র ১৮ লক্ষ টাকা আয় করেছে! যার জেরে এই ছবির ন্যাশন্যাল প্লেক্স কালেকশন দাঁড়িয়েছে মাত্র ১.৪১ কোটি টাকা। এই লিস্টে এক নম্বরে রয়েছে দশম অবতার। সৃজিতের ছবির আয় ২.৭৩ কোটি টাকা। যার মধ্যে দ্বিতীয় সপ্তাহে আয়ের পরিমাণ মোট ৪২ লক্ষ (জাতীয় স্তর মিলিয়ে) টাকা। আশ্চর্যজনকভাবে এই লিস্টে দ্বিতীয় সপ্তাহের অঙ্কে কিন্তু রক্তবীজ এগিয়ে রয়েছে দশম অবতারের থেকেও। জাতীয় প্লেক্স থেকে রক্তবীজের দু-সপ্তাহের কালেকশন ১.৭১ কোটি টাকা, যার মধ্যে দ্বিতীয় সপ্তাহে এসেছে ৪৭ লক্ষ (জাতীয় স্তর মিলিয়ে) টাকা।

পুজো রিলিজ ছবিগুলো মধ্যে একদম শেষে রয়েছে কোয়েল মল্লিকের জঙ্গলে মিতিন মাসি। মাল্টিপ্লেক্স থেকে এই ছবির আয় দু-সপ্তাহে মাত্র ৭০ লক্ষ টাকা। 

sacnilk.com-এর তথ্যানুসারে দু-সপ্তাহে দশম অবতারের মোট আয় ৫.৯ কোটি টাকা। অর্থাৎ এই সপ্তাহেই ৬ কোটির গণ্ডি ছুঁড়ে ফেলছে এসভিএফ। ১৪দিনে সারা দেশে রক্তবীজ মোট আয় করেছে ৪.৩৮ কোটি টাকা। ২ লক্ষ ২৬ হাজার দর্শক হলে এসে উপভোগ করেছে এই ছবি। উৎসবের মরসুমে বিরাট সংখ্যক দর্শক হলে টানতে সফল হয়েছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি।

দেবর পিরিয়ড ড্রামা বাঘা যতীন দুর্ভাগ্যবশত তিন নম্বরেই আটকে গিয়েছে। sacnilk-এর রিপোর্ট বলছে দেবের ছবি দু-সপ্তাহে মাত্র ৩.৯ কোটি টাকা আয় করেছে। শুধু ন্যাশন্যাল প্লেক্সের বিচারেই নয়, সার্বিকভাবেও তৃতীয় বাঘা যতীন। এই ছবি পরিচালনা করেছেন অরুণ রায়। ছবিতে দেবের নায়িকা সৃজা দত্ত। 

দিওয়ালিতে টাইগার ৩ সুনামি আসার আগে বাংলা ছবিগুলো আর কত লক্ষের ব্যবসা হাঁকাতে পারে সেদিকে নজর সকলের। 

বায়োস্কোপ খবর

Latest News

২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ ‘মুসলিমদের জন্য অপমানজনক’, কোন ৭৭ শ্রেণির OBC তকমা বাতিল হল? রইল হাইকোর্টের রায় সিরিয়ালে মুখ দেখাদেখি বন্ধ, এদিকে একসঙ্গে ছবি পোস্ট, প্রেম করছে রানি-দুর্জয়? আজ বুদ্ধ পূর্ণিমাতে ঘরে আনুন এই জিনিস, পরিবারে ফিরবে সুখ, শান্তি, সমৃদ্ধি কমিশনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, এবার হাই কোর্টে মামলা অভিজিতের গরমে লিচুই মুশকিল আসান, কমাবে ওজন! কোষ্ঠকাঠিন্য থেকেও দেবে মুক্তি ভোটের রেকর্ড প্রকাশে ব্যাহত হতে পারে নির্বাচন, বিভ্রান্ত হতে পারেন ভোটাররা: EC মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ মে’র রাশিফল RCB ছিটকে গেলেও, কার্যত নিশ্চিত কোহলির কমলা টুপি, জমে উঠেছে পার্পল ক্যাপের লড়াই কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ মে’র রাশিফল

Latest IPL News

২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.