বাংলা নিউজ > বায়োস্কোপ > Casting Director Aarti Mittal: দেহব্যবসার চক্র চালানোর অভিযোগে ধৃত, অভিনেত্রী আরতি মিত্তল আসলে কে?

Casting Director Aarti Mittal: দেহব্যবসার চক্র চালানোর অভিযোগে ধৃত, অভিনেত্রী আরতি মিত্তল আসলে কে?

দেহব্যবসার চক্র চালানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী

এই চক্র ধরতে পুলিশ আধিকারিক মনোজ সুতার আরতিকে ফোন করে বলেন, দুই বন্ধুর জন্য দুজন মডেল এসকর্ট লাগবে। এরপরই ৬০ হাজার টাকা দাবি করে আরতি ওই পুলিশ আধিকারিকের ফোনে দুই মডেলের ছবি পাঠান। জানানো হয় ওই দুই মডেল জুহু বা গোরেগাঁও-এলাকার হোটেলগুলিতে আসবেন। চক্র ধরতে পুলিশ আধিকারিক সেখানে দুজন নকল গ্রাহক পাঠান।

বয়স মাত্র ২৭, বি-টাউনে মধুচক্র চালানোর অপরাধে গ্রেফতার করা হল কাস্টিং ডিরেক্টর আরতি হরিশ্চন্দ্র মিত্তালকে। উঠতি মডেল, অভিনেত্রীদের দেহ ব্যবসার দিকে ঠেলে দেওয়ার অভিযোগ রয়েছে। আর এই গ্রেফতারির পর আরতির কাস্টিং ডিরেক্টর হিসাবে উত্থান কাহিনী নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকেই।

সংবাদ সংস্থা ANI- টুইট থেকে জানা যাচ্ছে, ‘মুম্বই ক্রাইম ব্রাঞ্চ ইউনিট ১১, দিন্দোশি পুলিশ গোরেগাঁও এলাকায় চলমান একটি দেহব্যাবসা চালানোর র‍্যাকেট ফাঁস করে। এরপরই ঘটনাস্থল থেকে দুই মডেলকে এবং এই মামলায় বছর ৩০-এর কাস্টিং ডিরেক্টর আরতি মিত্তালকে গ্রেপ্তার করা হয়। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফেই এখবর সামনে আনা হয়েছে।’ 

আরও পড়ুন-পূর্বের কৃতিত্বের জন্য কলকাতায় সুবীর সেনকে সংবর্ধনা, সুস্মিতা লিখলেন 'এটা বাবার অনেক দিনের পাওনা'…

আরও পড়ুন-'শেষ পাতা'-র 'শৌনক' চরিত্রটি আমায় সম্বৃদ্ধ করেছে: বিক্রম

মুম্বই পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তরা বিভিন্ন প্রজেক্ট চলাকালীন মডেলদেরকে টার্গেট করে পতিতাবৃত্তিতে যোগ দেওয়ার প্রস্তাব দিতেন। যার জন্য ভাল অর্থের প্রস্তাব দেওয়া হত তাঁদের। আরতি হরিশ্চন্দ্র মিত্তাল একজন অভিনেতা এবং কাস্টিং ডিরেক্টর হিসেবেও কাজ করেছেন। ধৃত দুই মডেল জানিয়েছেন, আরতি তাঁদের প্রত্যেককে ১৫ হাজার টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। জানা যাচ্ছেে, দেহ ব্যবসার ওই র‌্যাকেটকে হাতে নাতে ধরতে মুম্বইয়ে গোরেগাঁও হোটেলে নকল খদ্দের পাঠিয়েছিল পুলিশ।

'মিড ডে'-কে এক পুলিশ আধিকারিক জানান, এই চক্র ধরতে পুলিশ আধিকারিক মনোজ সুতার আরতিকে ফোন করে বলেন, দুই বন্ধুর জন্য দুজন মডেল এসকর্ট লাগবে। এরপরই ৬০ হাজার টাকা দাবি করে আরতি মিত্তাল পুলিশ আধিকারিক সুতারের ফোনে দুই মডেলের ছবি পাঠান। ফোনে জানানো হয় ওই দুই মডেল জুহু বা গোরেগাঁও-এলাকার হোটেলগুলিতে আসবেন। পুলিশ আধিকারিক মনোজ সুতার গোরেগাঁওয়ে দুটি হোটেলের রুম বুক করে দুজন নকল গ্রাহক পাঠান। আরতি মিত্তাল দুই তরুণীকে নিয়ে এসেছিলেন এবং তাঁদের কন্ডোমও দিয়েছিলেন বলে জানা যায়। লুকনো ক্যামেরায় সবটাই প্রমাণ সাপেক্ষে রেকর্ড করা হয়েছে বলে খবর। 

জানা যায়, হিমাচল প্রদেশের সোলান জেলার মানব ভারতী বিশ্ববিদ্যালয় থেক MBA-করে মুম্বই পাড়ি দিয়েছিলেন আরতি মিত্তল। লক্ষ্য় ছিল অভিনেত্রী হওয়া। একসময় মডেল হিসাবে এবং বেশকিছু ধারাবাহিকে অভিনেত্রী হিসাবেও কাজ করেছেন আরতি। এরপরই কাস্টিং ডিরেক্টর হিসাবে কাজ শুরু করেন তিনি। কিছুদিন আগে আরতি জানিয়েছিলেন খুব শীঘ্রই তিনি মাধবনের সঙ্গে একটি ছবিতে অভিনয় করবেন। এদিনে বি-টাউনের অন্দরের খবর দেহ ব্যবসা চালি আরতি নাকি এখন ৭ কোটি টাকার মালিক।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা মাত্র ১৪ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি

Latest IPL News

মাত্র ১৪ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.