বাংলা নিউজ > বায়োস্কোপ > Aarti Mittal: বলিউডের অন্দরেই রমরমিয়ে দেহব্যবসা চালানোর অভিযোগ! গ্রেফতার অভিনেত্রী আরতি মিত্তল

Aarti Mittal: বলিউডের অন্দরেই রমরমিয়ে দেহব্যবসা চালানোর অভিযোগ! গ্রেফতার অভিনেত্রী আরতি মিত্তল

গ্রেফতার আরতি মিত্তল

Aarti Mittal arrested: কাস্টিং কোম্পানির আড়ালে দেহব্যাবসার ফাঁদ! মুম্বই পুলিশের হাতে গ্রেফতার কাস্টিং ডিরেক্টর তথা অভিনেত্রী আরতি মিত্তল। 

ফের আলোচনায় বলিউডের অন্ধকার দিক! মুম্বই ক্রাইম ব্রাঞ্চ পর্দাফাঁস করল ইন্ডাস্ট্রির অন্দরে রমরমিয়ে চলা দেহব্যবসার। পুলিশের তরফে জানানো হয়েছে, এই দেহব্যবসা চক্রের হর্তাকর্তা কাস্টিং ডিরেক্টর তথা অভিনেত্রী আরতি মিত্তল (Aarti Mittal)। গোরেগাঁও থেকে দুই মডলেকে উদ্ধার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের ১১ নম্বর ইউনিট, তাঁদের পাঠানো হয়েছে রিহ্যাব সেন্টারে। অন্যদিকে আপতত পুলিশ হেফাজতে আরতি।

ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে উঠতি মডেলদের দেহব্যাবসায় নামানোর অভিযোগ আরতি মিত্তলের বিরুদ্ধে। পুলিশকে দুই মডেল জানিয়েছে, ১৫,০০০ টাকা দেওয়ার কথা জানিয়েছিল আরতি। কাস্টিং কোম্পানির আড়ালে এই চক্রের পর্দা ফাঁস করতে রীতিমতো ফিল্মি স্টাইলে অভিযান চালায় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। গ্রাহক সাজিয়ে হোটেল রুমে হাজির হন ক্রাইম ব্রাঞ্চ অফিসাররা, এরপরই এই দেহব্যবসা চক্রের পর্দাফাঁস হয়। জানা গিয়েছে, পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতারের কাছে এই ব়্যাকেটের খবর প্রথম হাতে আসে। 

এরপর টিমের সঙ্গে গোপন অপারেশনের ছক কষেন তিনি। ভুয়ো গ্রাহক সেজে মিত্তলকে ফোন করেন এবং দুই বন্ধুর জন্য দু'জন মেয়ের বন্দোবস্ত করে দিতে বলেন। প্রস্তাবে সম্মতি জানিয়ে ষাট হাজার টাকা ডিম্যান্ড করেন আরতি। মডেলদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, ছলে-বলে-কৌশলে উঠতি মডেলদের দেবব্যবসার নামার প্রলোভন দেখাতেন আরতি, পর্দাফাঁস হতেই পুলিশ গ্রেফতার করেন অভিযুক্ত আরতি মিত্তলকে।

শুধু কাস্টিং ডিরেক্টরই নয়, অভিনেত্রী হিসাবেও কাজ করেছেন আরতি। হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ আরতি। ‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন, এই সিরিয়ালের লিডিং লেডি ছিলেন রাজশ্রী ঠাকুর। ‘পরশুরাম’-এর মতো ধর্মীয় সিরিয়ালেও কাজ করেছেন আরতি। দিন কয়েক আগেই আর মাধবনের সঙ্গে ছবিতে অভিনয়ের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিযুক্ত আরতি মিত্তল। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সৃজিতের প্রথম ছবির নায়িকা, আছে অমর্ত্য সেনের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল লোকসভা ভোটের আগে বিস্ফোরণ রাজ্যে, রামনবমীর রাতে বিকট আওয়াজে কাঁপল জামুড়িয়া জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.