বাংলা নিউজ > বায়োস্কোপ > Aarti Mittal: বলিউডের অন্দরেই রমরমিয়ে দেহব্যবসা চালানোর অভিযোগ! গ্রেফতার অভিনেত্রী আরতি মিত্তল

Aarti Mittal: বলিউডের অন্দরেই রমরমিয়ে দেহব্যবসা চালানোর অভিযোগ! গ্রেফতার অভিনেত্রী আরতি মিত্তল

গ্রেফতার আরতি মিত্তল

Aarti Mittal arrested: কাস্টিং কোম্পানির আড়ালে দেহব্যাবসার ফাঁদ! মুম্বই পুলিশের হাতে গ্রেফতার কাস্টিং ডিরেক্টর তথা অভিনেত্রী আরতি মিত্তল। 

ফের আলোচনায় বলিউডের অন্ধকার দিক! মুম্বই ক্রাইম ব্রাঞ্চ পর্দাফাঁস করল ইন্ডাস্ট্রির অন্দরে রমরমিয়ে চলা দেহব্যবসার। পুলিশের তরফে জানানো হয়েছে, এই দেহব্যবসা চক্রের হর্তাকর্তা কাস্টিং ডিরেক্টর তথা অভিনেত্রী আরতি মিত্তল (Aarti Mittal)। গোরেগাঁও থেকে দুই মডলেকে উদ্ধার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের ১১ নম্বর ইউনিট, তাঁদের পাঠানো হয়েছে রিহ্যাব সেন্টারে। অন্যদিকে আপতত পুলিশ হেফাজতে আরতি।

ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে উঠতি মডেলদের দেহব্যাবসায় নামানোর অভিযোগ আরতি মিত্তলের বিরুদ্ধে। পুলিশকে দুই মডেল জানিয়েছে, ১৫,০০০ টাকা দেওয়ার কথা জানিয়েছিল আরতি। কাস্টিং কোম্পানির আড়ালে এই চক্রের পর্দা ফাঁস করতে রীতিমতো ফিল্মি স্টাইলে অভিযান চালায় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। গ্রাহক সাজিয়ে হোটেল রুমে হাজির হন ক্রাইম ব্রাঞ্চ অফিসাররা, এরপরই এই দেহব্যবসা চক্রের পর্দাফাঁস হয়। জানা গিয়েছে, পুলিশ ইন্সপেক্টর মনোজ সুতারের কাছে এই ব়্যাকেটের খবর প্রথম হাতে আসে। 

এরপর টিমের সঙ্গে গোপন অপারেশনের ছক কষেন তিনি। ভুয়ো গ্রাহক সেজে মিত্তলকে ফোন করেন এবং দুই বন্ধুর জন্য দু'জন মেয়ের বন্দোবস্ত করে দিতে বলেন। প্রস্তাবে সম্মতি জানিয়ে ষাট হাজার টাকা ডিম্যান্ড করেন আরতি। মডেলদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, ছলে-বলে-কৌশলে উঠতি মডেলদের দেবব্যবসার নামার প্রলোভন দেখাতেন আরতি, পর্দাফাঁস হতেই পুলিশ গ্রেফতার করেন অভিযুক্ত আরতি মিত্তলকে।

শুধু কাস্টিং ডিরেক্টরই নয়, অভিনেত্রী হিসাবেও কাজ করেছেন আরতি। হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ আরতি। ‘আপনাপন’-এর মতো সিরিয়ালে অভিনয় করেছেন, এই সিরিয়ালের লিডিং লেডি ছিলেন রাজশ্রী ঠাকুর। ‘পরশুরাম’-এর মতো ধর্মীয় সিরিয়ালেও কাজ করেছেন আরতি। দিন কয়েক আগেই আর মাধবনের সঙ্গে ছবিতে অভিনয়ের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিযুক্ত আরতি মিত্তল। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.