বাংলা নিউজ > বায়োস্কোপ > Raqesh Bapat: হিট স্ট্রোকে আক্রান্ত, দুবাইতে হাসপাতালের ICU-তে রয়েছেন অভিনেতা রাকেশ বাপাট

Raqesh Bapat: হিট স্ট্রোকে আক্রান্ত, দুবাইতে হাসপাতালের ICU-তে রয়েছেন অভিনেতা রাকেশ বাপাট

রাকেশ বাপাট

রাকেশ বলেন, ‘দুঃখিত বন্ধুরা আমি গতকাল একটা ছবি পোস্ট করেছিলাম, তবে আমার ঠিক কী হয়েছে তা জানাতে পারিনি, কারণ ভীষণই অসুস্থ ছিলাম। আমি দুবাইতে শ্যুটিং করছিলাম। এখানকার প্রচণ্ড গরমে আমার হিট স্ট্রোক হয়ে গিয়েছে। আমি UAE-র একটি প্রোজেক্টের শ্যুটিং করছিলাম, তখনই এই ঘটনা ঘটে।'

'হিটস্ট্রোক'-এ আক্রান্ত 'তুম বিন' অভিনেতা রাকেশ বাপাট। গুরুতর অসুস্থ অবস্থায় তিনি দুবাইয়ের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। এই মুহূর্তে তিনি হাসপাতালের ICU-রয়েছেন বলে খবর। মঙ্গলবারই রাকেশ বাপাট ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে নিজের অসুস্থতার খবর শেয়ার করেন।

মঙ্গলবার রাকেশ বাপাটের সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করা হয় তাতে তাঁর হাতের একটি ছবি ছিল। যেখানে দেখা যায়, অভিনেতাকে চ্যানেলের মাধ্যমে IV ফ্লুয়িড দেওয়া হচ্ছে। তবে তাঁর ঠিক কী হয়েছে তিনি তখনও তা জানান নি। পরে রাকেশ ইনস্টাস্টোরিতে একটি ভিডিয়ো পোস্টের মাধ্যমে প্রার্থনার জন্য অনুরাগীদের সকলকে ধন্যবাদ জানান।

বুধবার একটি ভিডিয়ো পোস্ত করে রাকেশ বলেন, ‘দুঃখিত বন্ধুরা আমি গতকাল একটা ছবি পোস্ট করেছিলাম, তবে আমার ঠিক কী হয়েছে তা জানাতে পারিনি, কারণ ভীষণই অসুস্থ ছিলাম। আমি দুবাইতে শ্যুটিং করছিলাম। এখানকার প্রচণ্ড গরমে আমার হিট স্ট্রোক হয়ে গিয়েছে। আমি UAE-র একটি প্রোজেক্টের শ্যুটিং করছিলাম, তখনই এই ঘটনা ঘটে। আমাকে এখানকার একটি হাসপাতালের ICU-তে রাখা হয়েছে। তবে আশা রাখছি, দ্রুত সুস্থ হয়ে উঠে কাজে ফিরতে পারব, তারপর দেশেও ফিরব। আমার জন্য প্রার্থনা করবেন।’ প্রসঙ্গত, গত কয়েকদিন দুবাইয়ের তাপমাত্রা ৪৯ ডিগ্রি সেলসিয়াস রয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-‘আমার স্বামী খারাপ মানুষ ছিলেন না, তারপরেও ১১ বছরের বিয়ে ভেঙে দি’, বলছেন পূজা ভাট

আরও পড়ুন-পরনে পাতলা শাড়ি, ঠোঁটে লিপস্টিক, হঠাৎই ছেলে থেকে মেয়ে হয়ে গেলেন আয়ুষ্মান! নতুন নাম পূজা

আরও পড়ুন-'কলকাতার বাড়িতে ঠাকুমার সঙ্গে কাটানো দিনগুলো মিস করি', বলছেন মুম্বইবাসী টিনা

<p>অসুস্থ রাকেশ বাপাট</p>

অসুস্থ রাকেশ বাপাট

শেষবার অভিনেতা রাকেশ বাপাটকে মারাঠি ছবি ‘সারসেনাপতি হাম্বিররাও’তে দেখা যায়। ২০২১-এ বিগ বস এবং বিগ বস OTT-১ এ যোগ দেওয়ার কারণে খবরে ছিলেন রাকেশ। বিগ বস থেকে শমিতা শেট্টির সঙ্গে প্রেমের কারণেও খবরের শিরোনামে ছিলেন। পরে তাঁরা ‘তেরে ভিচ রব দিসদা' নামে একটি মিউজিক ভিডিয়োতেও কাজ করেন রাকেশ ও শমিতা।

বায়োস্কোপ খবর

Latest News

কুম্ভ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল মকর রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সুশান্তের মৃত্যুর পর আমূল পাল্টে গিয়েছে রিয়ার জীবন! অভিনয় ছেড়ে কীসে মন দিলেন ধনু রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃশ্চিক রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল ভারতের মরিচ দিয়ে তৈরি চিপস খেয়ে অসুস্থ ১৪ জাপানি শিক্ষার্থী, হাসপাতালে ভর্তি ২১ জুলাইতে BJP-র পালটা কর্মসূচি কলকাতায়, সেখানেও সুকান্ত-শুভেন্দু 'মতবিরোধ' তুলা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কন্যা রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল সিংহ রাশির জুলাইয়ের ২১ থেকে ২৭ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.