বাংলা নিউজ > টুকিটাকি > Train Water Issue: টাকা দিয়ে টিকিট কেটেও শান্তি নেই, সামান্য জলও দেওয়া হচ্ছে না! ভাইরাল ক্লিপ

Train Water Issue: টাকা দিয়ে টিকিট কেটেও শান্তি নেই, সামান্য জলও দেওয়া হচ্ছে না! ভাইরাল ক্লিপ

ভাইরাল ক্লিপ (@ProteinEnforcer/ X)

Train Water Issue: সোশ্যাল মিডিয়ায় খবরে রয়েছে ভারতীয় রেল৷ আজকাল, একটি ভিডিয়ো ব্যাপক ভাইরাল হচ্ছে। যা দেখে হতভম্ব অনেকেই।

টিকিট কেটে এসি কোচে উঠেছিলেন যাত্রী। তেষ্টা পেতে জল চাইলেন কর্মীর কাছে। দেওয়া হল না জল। মর্মান্তিক কাণ্ড ভারতীয় রেলে।

ভারতীয় রেল সংক্রান্ত সমস্যার ভিডিয়ো প্রায়ই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। কিন্তু বর্তমানে একটি ভিডিয়ো ইন্টারনেটে ভাসছে যা অনেক প্রশ্ন সামনে আনছে। এই ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি ট্রেনের বিক্রেতার কর্মীদের কাছে জল চাইছেন। কিন্তু বিক্রেতা সময় উল্লেখ করে তাঁকে জল দিতে অস্বীকার করে দিয়েছিলেন। এ বিষয়টি রেলের সামনে আনা হতেই বড় জবাব দিয়েছে রেল।

  • আসলে কী দেখা গিয়েছে ভাইরাল ভিডিয়োতে

ভিডিয়োতে দেখা গিয়েছে, এসি কোচে দাঁড়িয়ে রয়েছেন এক যাত্রী। তিনি কর্মীদের কাছে জল চাইছেন। কিন্তু কেবিনের ভেতরে দাঁড়িয়ে থাকা কর্মচারী বিক্রেতা ঘড়ির দিকে ইশারা করেছিলেন। এর পর যাত্রী বলেছিলেন, কারও শ্বাসকষ্ট হচ্ছে। এরপরও কর্মচারী বিক্রেতা জল দিতে অস্বীকার করেছিলেন। দ্বিতীয় ছবিতেও দুইজন জলের বোতল ধরে ছিলেন। ওই ব্যক্তি জানিয়েছেন, জলের জন্য বিক্রেতার সঙ্গে তাঁকে অনেক লড়াই করতে হয়েছে। এরপর আরও এক বিক্রেতা তাঁর একটি বোতল নিয়ে এসেছিলেন।

অভিনব সিং নামে এক ব্যবহারকারী মাইক্রোব্লগিং সাইট এক্স-এ এই ভিডিয়ো শেয়ার করেছেন। তিনি বলেছিলেন যে তিনি এবং তাঁর সহ-যাত্রীরা জল চেয়েছিলেন, কিন্তু বিক্রেতা কর্মীরা তাঁদের কথাই শোনেননি। সবাইকে সত্যিটা দেখানোর জন্য এই ঘটনার ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাই। এর সঙ্গে তিনি লিখেছেন – ভারতীয় রেলে জলের জন্য সংগ্রাম সত্য। আমি একা ছিলাম না, আরও পাঁচ জনের জলের প্রয়োজন ছিল। আমি দরজা ভাঙতে যাচ্ছিলাম, তখন একজন একটি বোতল এনে আমাকে দিল। প্রচণ্ড খারাপ পরিষেবা!

ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড-এর অফিসিয়াল অ্যাকাউন্টকে ভিডিয়োটি ট্যাগ করে অভিনব এই সব কথা লিখেছেন। ২৮ এপ্রিল শেয়ার করা এই ভিডিয়োটি এখনও পর্যন্ত ৬১ হাজারের বেশি বার দেখা হয়েছে। নেটিজেনরা মন্তব্যে তাঁর সঙ্গে নিজেদের একই রকম অভিজ্ঞতা শেয়ার করছেন। এই ভিডিয়োটি কোন ট্রেন থেকে এসেছে সে সম্পর্কে সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে এখন ভারতীয় রেলও এই বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছে। রেলওয়ে তার উত্তরে লিখেছে- স্যার, আপনার অভিজ্ঞতার জন্য আমরা দুঃখিত। আপনাকে পিএনআর এবং মোবাইল নম্বর শেয়ার করার জন্য অনুরোধ করা হচ্ছে।

অন্যদিকে নেটিজেনরা বলছেন, এখনকার দিনে ভারতীয় রেলের অবস্থা করুণ, ট্রেনগুলি বিনা কারণে দেরিতে চলছে, শৌচাগারগুলি যে কোনও কিছুর মতো দুর্গন্ধযুক্ত এবং রেলের কর্মীরা স্বৈরশাসকের মতো আচরণ করছে। যাত্রীদের সঙ্গে অশালীন ব্যবহার করছে।

টুকিটাকি খবর

Latest News

জুনের বেতনের সঙ্গে মিলবে বড় চমক, বকেয়ার শেষ কিস্তি পাবেন রাজ্য সরকারি কর্মীরা তৃণমূল সুপ্রিমোর নির্দেশে শোকজ দুই কাউন্সিলর, চিঠি পাঠালেন রাজ্য সভাপতি বক্সি রেললাইনের জন্যে ক্রমেই বেড়েছে বরাদ্দ, এই বছরই পাতা হবে ৫০০০০ কোটির ট্র্যাক ভারতের বিরুদ্ধে ম্যাচের জন্য বাংলাদেশকে শুভেচ্ছা, হাসিনার সামনে হালকা হাসি মোদীর ছড়াচ্ছে বিভ্রান্তি? সুপ্রিম কোর্টে বকেয়া ডিএ মামলা নিয়ে আপডেট দিল কনফেডারেশন জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো হেরে মোটেও চাপে নেই ইংল্যান্ড, বরং সহজে সেমিফাইনালে যেতে পারেন বাটলাররা- কীভাবে? পিস্তল নিয়ে স্কুলে এল পড়ুয়া, তৃণমূল নেতার ‘ভাইপো’র কাণ্ডে তোলপাড় গভীর রাতে হঠাৎ অসুস্থ খালেদা জিয়া, শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে ভর্তি নিট কাণ্ডে নয়া মোড়, ধৃতের সঙ্গে বিহারের উপমুখ্যমন্ত্রীর ছবি প্রকাশ করল RJD

T20 WC 2024

জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.