বাংলা নিউজ > বায়োস্কোপ > John Cena Nude-Oscars: অস্কারের মঞ্চে নগ্ন হলেন জন সিনা, কেন এত বড় অ্যাওয়ার্ড শো-তে এমন কাণ্ড ঘটালেন তিনি!

John Cena Nude-Oscars: অস্কারের মঞ্চে নগ্ন হলেন জন সিনা, কেন এত বড় অ্যাওয়ার্ড শো-তে এমন কাণ্ড ঘটালেন তিনি!

অস্কারের মঞ্চে নগ্ন হলেন জন সিনা! (REUTERS)

৯৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সেরা কস্টিউম ডিজাইনের পুরস্কার তুলে দিতে গিয়ে সব পোশাক খুলে ফেললেন জন সিনা। অস্কারের মঞ্চে এ এক মনে রাখার মতো ঘটনা বটে!

সেরা কস্টিউম ডিজাইন উপস্থাপনের জন্য অস্কারের মঞ্চে ওঠার সময় গায়ে একটা সুতোও রাখলেন না জন সিনা। আপাতত যা সবচেয়ে বড় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। গত বছর অস্কারের আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছিল চড়-কাণ্ড। আর এবার তা দাঁড়াল গিয়ে নগ্নতায়।

সেরা কস্টিউম পুরস্কার ঘোষণা করতে গিয়েই এ কাণ্ড করেছেন জন। ১১ মার্চ লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে চলা অস্কার পুরস্কার মঞ্চে জনকে ডেকে নিয়েছিলেন উপস্থাপক জিমি কিমেল। তখনই বিবস্ত্র অবস্থায় মঞ্চে আসেন জন। লজ্জা নিবারণের জন্য হাতে ছিল এক টুকরো কাগজ।

জন তাঁর প্রাইভেট পার্ট একটি বড় আকারের বিজয়ীর নাম থাকা খাম দিয়ে ঢেকে রেখেছিলেন এবং দর্শকদের প্রত্যেকের হতবাক প্রতিক্রিয়ার মাঝেই বলে ওঠেন, ‘পোশাক খুবই গুরুত্বপূর্ণ। সম্ভবত সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস আছে!’ 

আরও পড়ুন: সেরা পরিচালক ক্রিস্টোফার নোলান! সেরা অভিনেত্রী এমা স্টোন, সেরা ছবি কি হল ওপেনহাইমার?

মনোনীতদের নাম পড়তে পড়তে আলো নিভে আসতেই কয়েকজন সহকারী তার জন্য একটি চমৎকার গাউন নিয়ে আসেন। যাই হোক, পুয়োর থিংস ছবির জন্য অ্যাওয়ার্ড তুলে দেওয়া হল মার্টিন স্করসেসি-এর হাতে।  

১৯৭৪ রবার্ট ওপেল নামে পরিচিত একজন ‘স্ট্রিকার’ একাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চজুড়ে শান্তির চিহ্ন ফ্ল্যাশ করার সময় এভাবেই দৌড়েছিলেন। সেটারই পুনরাবৃত্তি ঘটল ২০২৪ সাল এসে। মূলত কস্টিউমের প্রয়োজনীয়তা তুলে ধরতেই এ কাণ্ডটি করেন জন সিনা।

এবার দেখার নগ্ন হওয়া নিয়ে কী প্রতিক্রিয়া আসে জনের জন্য!

২০২৩-এ অস্কারের মঞ্চে চড় কাণ্ড:

গত বছর অস্কারের সঞ্চালনা করেছিলেন ক্রিস রক। তিনি উইল স্মিথের স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে বেফাঁস একটি রসিকতা করে ফেলেন। সঞ্চালক বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জাডা। ১৯৯৭ সালের সেই ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। ছবিতে তাঁর মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি একটি অসুখের কারণে। যে অসুখের নাম অ্যালোপেসিয়া। 

আরও পড়ুন: এবার ভারতে এল না অস্কার! সেরা ডকু ফিচারে ‘টু কিল আ টাইগার’-কে হারিয়ে জিতল ‘টুয়েন্টি ডেজ ইন মারিউপোল’

এর জেরেই বীভৎস রেগে যান উইল স্মিথ। মঞ্চে উঠে ক্রিসকে সজোরে এক চড় মারেন তিনি। করেন গালিগালাজ। পরে অবশ্য ক্ষমা চেয়েছিলেন। কিন্তু অস্কারের মতো মঞ্চে এমন ঘটনা হতবাক করেছিল গোটা বিনোদন জগতকে। সেরা অভিনেতার পুরস্কার জেতার পরও বেশ অস্তস্তিতে পড়তে হয়েছিল উইল স্মিথকে। 

বায়োস্কোপ খবর

Latest News

রয়েছে একাধিক লোহার কারখানা, রানিগঞ্জে সেই শিল্পপতির বাড়িতে ইডি হানা পার্সেল নিয়ে India Post-র নাম ভাঁড়িয়ে আসছে জালি SMS, সতর্ক করল কেন্দ্র শ্রাবন্তী-সুস্মিতাকে তাক করে ক্যামেরা, ছবি উঠছে, হঠাৎ এসে কাণ্ড ঘটালেন দেবলীনা ‘ভালবাসা ছাড়া..’, স্বস্তিকার সঙ্গে শিলাজিৎ-এর প্রেমচর্চা তুঙ্গে,মুখ খুললেন গায়ক সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল ১২ বছরেই NYU-তে সুযোগ! ইতিহাস সুবর্ণের, 'ক্লাস' করিয়েছিল রহড়া রামকৃষ্ণ মিশনে প্রদেশ কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা অধীরের! এবার কোন পথে? হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য রিলসের নেশা! বহুতলের ছাদ থেকে ঝুলছে তরুণী, পড়লেই শেষ! তারপর যা হল, দেখুন Video পুরীর জগন্নাথ মন্দিরের দেখাদেখি কালীঘাটের ভল্ট খোলার দাবি উঠল এবার!

T20 WC 2024

হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.