বাংলা নিউজ > বায়োস্কোপ > Arjun Malaika Date: ব্রেকআপের গুঞ্জন অতীত! মালাইকাকে নিয়ে ডিনার ডেটে গেলেন অর্জুন

Arjun Malaika Date: ব্রেকআপের গুঞ্জন অতীত! মালাইকাকে নিয়ে ডিনার ডেটে গেলেন অর্জুন

ডেটে গেলেন অর্জুন-মালাইকা

Arjun Malaika Date: রবিবার রাতে মালাইকাকে সঙ্গে নিয়ে ডিনার ডেটে গিয়েছিলেন অর্জুন। ডেটে যাওয়ার মুখে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তাঁরা।

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে দিব্যি একসঙ্গে ঘুরছেন অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা। প্রেম ভাঙার গুঞ্জনের মাঝেই একসঙ্গে ঘুরছেন জুটি। রবিবার রাতে মালাইকাকে সঙ্গে নিয়ে ডিনার ডেটে গিয়েছিলেন অর্জুন। ডেটে যাওয়ার মুখে পাপারাৎজ্জির লেন্সবন্দি হন তাঁরা। পাঁচ বছরের প্রেম দুজনের। সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছিল সেই সম্পর্ক নাকি ভাঙনের মুখে। এক ফ্রেমে ধরা দিলেও আদৌ কি প্রেমে আছেন তাঁরা? দুই তারকার সাম্প্রতিক ছবি দেখে প্রশ্ন নেটিজেনদের।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে নানান 'ফিসফিস' চর্চা। মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্কে নাকি চিড় ধরেছে। নেটপাড়ার অনেকেই খেয়াল করেছেন অর্জুন 'কাপুর'-এর পরিবারের অনেককেই নাকি আনফলো করেছেন মালাইকা। অনেকেই লক্ষ্য করেছেন অর্জুন কাপুরের বোন জাহ্নবী কাপুর, খুশি কাপুর, অংশুলা কাপুরের পাশাপাশি কাকা অনিল কাপুর এবং অর্জুনের বাবা বনি কাপুরকেও আনফলো করেছেন মালাইকা। আরও পড়ুন: প্যারিস ফ্যাশন উইকে আগুন ঝরানো লুকে নভ্যা, সমর্থন করতে এলেন মা এবং দিদা

শুধু তাই-ই নয়, খবর মেলে, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার প্রেমে পড়েছেন বনি কাপুর-পুত্র। এদিকে অর্জুনের সঙ্গে মালাইকার প্রেম ভাঙার খবরে ঘৃতাহুতি হিসাবে সামনে এসেছিল মালাইকার ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট। এক সকলকে 'সুপ্রভাত' পোস্টে অভিনেত্রী লিখেছিলেন, ‘পরিবর্তনই জীবনের নিয়ম। যাঁরা শুধুই অতীত এবং বর্তমান নিয়ে বাঁচেন,তাঁরা হয়ত ভবিষ্যৎকে হারিয়ে ফেলেন’। মালাইকার এমন পোস্টে অর্জুনের সঙ্গে তাঁর বিচ্ছেদ জল্পনাকে আরও দৃঢ় হয়েছে। এদিকে ১৩ এপ্রিলের পর অর্জুন নিজেও মালাইকার সঙ্গে কোনও পোস্ট করেননি।

রবিবার রাতে মুম্বইয়ে টেনিস প্রিমিয়ার লিগের পঞ্চম সিজনের জন্য খেলোয়াড়দের নিলামের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালাইকা ও অর্জুন। নিলামের অনুষ্ঠানে টেনিস প্রিমিয়ার লিগেরই একটি দলের জার্সি পরেছিলেন মালাইকা। অনুষ্ঠান থেকে বেরোনোর সময় যদিও জার্সি বদলে নিজের একটি টিশার্ট পরে নেন তিনি। অন্যদিকে, অনুষ্ঠানে জার্সি ও সেখান থেকে বেরোনোর পথে নিজের একটি সোয়েটশার্ট পরেছিলেন অর্জুন।

১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা। ২০১৯ সালে শেষের দিকে নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন। বহু আগে থেকেই শোনা যাচ্ছিল, মালাইকাকে নাকি কোনওদিনই পছন্দ করত না কাপুর পরিবার। ডিভোর্সি, ছেলের থেকে বয়সে ১১ বছরের বড় বউমা ঘরে আনতে রাজি ছিলেন না বনি কাপুর। তবুও বাড়ির ছেলের মুখ চেয়েই তাঁরা কিছুটা নমনীয় হয়েছিলেন।

আবার জোর গুঞ্জন অর্জুন কাপুর নাকি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার কুশা কপিলার সঙ্গে প্রেম করছেন। যে কুশার সঙ্গে সম্প্রতি তাঁর স্বামী জোরাওয়ার সিং আহলুওয়ালিয়ার বিচ্ছেদ হয়েছে। যদিও এই গুঞ্জন অস্বীকার করেছেন কুশা কপিলা নিজেই।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.