বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir-Neetu: রণবীর-আলিয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা নীতুর, ছেলে-বৌমাকে ‘আশীর্বাদ’ দিয়ে কী বললেন

Alia-Ranbir-Neetu: রণবীর-আলিয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা নীতুর, ছেলে-বৌমাকে ‘আশীর্বাদ’ দিয়ে কী বললেন

ছেলে রণবীর এবং পুত্রবধূ আলিয়ার একটি ছবি পোস্ট করে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন নীতু

Alia Bhatt-Ranbir Kapoor Wedding Anniversary: সকাল থেকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছায় ভাসছেন রালিয়া। ছেলে রণবীর এবং পুত্রবধূ আলিয়ার একটি ছবি পোস্ট করে নীতু লেখেন, ‘আশীর্বাদ’ রইল। সঙ্গে জুড়ে দিয়েছেন দুটো লাল হৃদয়ের ইমোজি।

২০২২ সালের এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং অভিনেতা রণবীর কাপুর। ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন দম্পতি। আজ দম্পতির দ্বিতীয় বিবাহবার্ষিকী। রালিয়ার বিবাহবার্ষিকীর দিন ইনস্টাগ্রাম স্টোরিতে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী নীতু কাপুর।

নীতু কাপুরের পোস্ট

ছেলে রণবীর এবং পুত্রবধূ আলিয়ার একটি ছবি পোস্ট করে নীতু লেখেন, ‘আশীর্বাদ’ রইল। সঙ্গে জুড়ে দিয়েছেন দুটো লাল হৃদয়ের ইমোজি। সকাল থেকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছায় ভাসছেন রালিয়া। বিয়ে নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এঁটেছিল কাপুর এবং ভাট পরিবার। বিভিন্ন সময়ে পরিবারের সদস্যদের কথায় বিয়ের তারিখ নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। একেবারে বিয়ের আগের রাতে আনুষ্ঠানিক ভাবে আসল তারিখ এবং স্থান ঘোষণা করেছেন রণবীরের মা, নীতু কাপুর।

আরও পড়ুন: ‘দমদম অগ্নিকাণ্ডে দায়ী কে বা কারা?’, অগ্ধিদগ্ধ মোষের ভিডিয়ো পোস্ট করে সরব শ্রীলেখা, মর্মাহত অভিনেত্রী

আরও পড়ুন: বয়সের ফারাক ১১ বছর, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ

রণবীর-আলিয়ার বিয়ে

২০১৮ সালে আলিয়ার সঙ্গে সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন রণবীর। করোনাকালের আগে বিয়ের ইঙ্গিতও দেন। কিন্তু কোভিড, ঋষি কাপুরের মৃত্যু—একের পর এক ঘটনার জেরে পিছিয়ে যায় বিয়ে। অবশেষে ২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাঁদের পাঁচ বছরের সম্পর্ক। মুম্বইয়ে নিজেদের বাড়ির বারান্দাতেই সাত পাক ঘুরেছিলেন যুগল। তাঁদের বিয়ে উপলক্ষে সেজে উঠেছিল ‘বাস্তু’। আইভরি রঙের পোশাকে সেজে একে অপরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা।

আরও পড়ুন: পোলাও থেকে লুচি-পনির, নববর্ষের দুপুরে জমিয়ে পেটপুজো মিমির

রণবীর-আলিয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন নীতু কাপুর
রণবীর-আলিয়াকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন নীতু কাপুর

অন্তঃসত্ত্বা আলিয়া

বিয়ের দেড় মাসের মাথায়, ২০২২-এর জুন মাসের শেষে প্রেগন্যান্সির খবর জানিয়েছিলেন আলিয়া। আর এই ঘোষণার মাত্র চার মাস পর (নভেম্বরে) ভূমিষ্ঠ হয় রণবীর-আলিয়ার সন্তান। শোনা যায়, বিয়ের অনেক আগে থেকেই রণবীরের সঙ্গে একত্রবাস করতেন আলিয়া। বিয়ের ছ'মাস পর মা হন নায়িকা, অর্থাৎ আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। সেই নিয়ে কম কটাক্ষের মুখ পড়তে হয়নি তাঁকে।

মেয়ের রাহার জন্ম

২০২২ সালের ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে রাহা। এক বছর এক মাস বয়স হতেই মেয়েকে দুনিয়ার সামনে আনেন তারকা দম্পতি। আলিয়াই জানিয়েছিলেন রাহার নাম রেখেছেন তাঁর ঠাকুমা নিতু কাপুর। রাহাকে প্রথমবার দেখার পর যে-যে অনুভূতি হয়েছে তাঁদের, সে সবই রাহার নামের মধ্যে লুকিয়ে রয়েছে। রাহা আসার পর দুনিয়া পাল্টেছে রণবীর-আলিয়ার। প্রথমবার হাসপাতালে রাহাকে কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর। রাহার জন্মের পর বেশ কিছুদিন কাজ থেকেও বিরতি নিয়েছিলেন আলিয়া।

বায়োস্কোপ খবর

Latest News

ব্যর্থ হয়েও সুপারিশের সৌজন্যে কেন দলে আজম…সাংবাদিকের প্রশ্নে চটলেন ফখর জামান 'মে মাসেই বেরিয়েছে বসিরহাটের ফলাফল,' সন্দেশখালি ক্ষত মেরামতিতে মরিয়া অভিষেক ‘বিয়ের পর বরগুলো এমনই হয়ে যায়…’, রাজার কোন কাজে রাগল মধুবনী? মিল পেল নেটপাড়া সৌভাগ্য এনে দিতে পারে দরজাও! তবে তার সাজ সজ্জায় এই ৪ জিনিস রাখতে ভুলবেন না Video: রেমালের চোখ রাঙানি! কালো মেঘে ঢাকল সুন্দরবনের আকাশ আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.