বাংলা নিউজ > বায়োস্কোপ > অমর সিং চামকিলা টু আবিরের বাদামি হায়নার কবলে, ১লা বৈশাখের আগে OTT-তে বিরাট ধামাকা! নজরে কারা?

অমর সিং চামকিলা টু আবিরের বাদামি হায়নার কবলে, ১লা বৈশাখের আগে OTT-তে বিরাট ধামাকা! নজরে কারা?

অমর সিং চামকিলা টু আবিরের বাদামি হায়নার কবলে, ১লা বৈশাখের আগে OTT-তে বিরাট ধামাকা! নজরে কারা?

এই সপ্তাহান্তে দেখার জন্য OTT রিলিজ: পয়লা বৈশাখে ঘরে বসে চোখ রাখুন নেটফ্লিক্স কিংবা হইচই-প্রাইম ভিডিয়োতে। এই সপ্তাহে মুক্তি পেল কোন কোন ছবি বা সিরিজ? 

রবিবার বাঙালির নববর্ষ। সদ্য ইদ কাটিয়েছে গোটা দেশ। বক্স অফিসে এখন জোর টক্কর ময়দান ও বড়ে মিঁয়া ছোটে মিঁয়ার। কিন্তু এই গরমে যাঁরা বাড়ি বসেই কিছু ভালো ছবি বা সিরিজে দেখতে চান তাঁদের জন্যও থাকছে বিস্তর অপশন। মুঠোফোন বা ল্যাপটপ কিংবা স্মার্টটিভিতে বসে দিলজিৎ দোসাঞ্জ ও পরিণীতি চোপড়া অভিনীত ‘অমর সিং চামকিলা’, মালায়ালাম চলচ্চিত্র প্রেমলু-সহ আরও অনেক কিছু ওটিটিতে মুক্তি পেয়েছে এই সপ্তাহে। 

ওটিটি রিলিজের এই তালিকা আপনার উইকএন্ড জাস্ট জমিয়ে দেবে। 

অমর সিং চামকিলা, নেটফ্লিক্স 

গায়ক ও অভিনয়শিল্পী ধান্নি রাম ওরফে অমর সিং চমকিলার জীবনীচিত্র এটি। ইমতিয়াজ আলির পরিচালনায় এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জকে। বায়োপিকে তাঁর স্ত্রী অমরজ্যোত কৌরের ভূমিকায় রয়েছেন পরিণীতি চোপড়া। ছবিটির সারসংক্ষেপে বলা হয়েছে, 'একজন নম্র গায়কের সাহসী গানের কথা পাঞ্জাব জুড়ে খ্যাতি ও ক্রোধকে প্রজ্বলিত করেছিল, তার অকাল মৃত্যুর আগে ক্রমবর্ধমান সাফল্য এবং নির্মম সমালোচনার সাথে লড়াই করেছিলেন অমর সিং চামকিলা। গত ১২ই এপ্রিল নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি

শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে, হইচই

জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল আবির চট্টোপাধ্যায়ের ‘শ্রী স্বপনকুমারের বাদামি হায়নার কবলে’। পরিচালক দেবালয় ভট্টাচার্যের এই ছবি বক্স অফিসে মোটের উপর ভালো ব্যবস করেছে। শহরে বাদামি হায়না এসেছে। কিন্তু সেটা কী কেউ জানে না। কিন্তু এটা যে শহরের জন্য বিপদজনক তা স্পষ্ট। আর তার থেকেই শহরকে বাঁচানোর দায়িত্ব এসে পড়েছে দীপক চ্যাটার্জির কাঁধে। কিন্তু বাঙালির চেনা অথচ অবহেলায় পড়ে থাকা এই গোয়েন্দা যে বর্তমানে সাধারণ একটি গার্ডের চাকরি করে সে এই দায়িত্ব নিতে নারাজ। তবুও কীভাবে সে জড়িয়ে পড়ে এই মামলায় সেই নিয়ে এই ছবি। ১২ই এপ্রিল থেকে হইচই-তে স্ট্রিম করছে এই ছবি।

প্রেমালু, ডিজনি + হটস্টার

দক্ষিণী ছবি, বিশেষত মালায়ালি ছবি এখন ওটিটির দৌলতে পৌঁছে গিয়েছে পৃথিবীর সবপ্রান্তে। এই মালায়ালাম রম-কমে নাসলেন এবং মমিতা বৈজু প্রধান চরিত্রে অভিনয় করেছেন। গত ৯ই ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। ডিজনি + হটস্টার প্রেমালুর ওটিটি স্বস্ত্ব কিনেছিল। মালয়ালম ছাড়াও এটি তামিল ও হিন্দি ভাষায়ও স্ট্রিম হচ্ছে।

দ্য হাইজ্যাকিং অব ফ্লাইট ৬০১, নেটফ্লিক্স

নেটফ্লিক্স সিরিজটি বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত। থ্রিলার সিরিজটি ১৯৭০-এর দশকের প্রেক্ষাপটে নির্মিত, যখন দুজন সশস্ত্র ব্যক্তি একটি বিমান ছিনতাই করে এবং কলম্বিয়ার সরকার তাদের শর্ত পূরণ না করলে তা উড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

অ্যাস দ্য ক্রো ফ্লাইস সিজন ৩, নেটফ্লিক্স

তুর্কির টেলিভিশন শো-এর ভারতে জনপ্রিয়তা নতুন নয়। টার্কিশ ড্রামা রমরমিয়ে চলে এদেশে। টিভি অ্যাঙ্কর লালে কিরান এবং একটি পাগল ভক্ত আসলি টুনাকে ঘিরে আবর্তিত হয় নেটফ্লিক্সের সিরিজ ‘অ্যাস দ্য ক্রো ফ্লাইস’। এই সিরিজে অভিনয় করে বার্কে আকালে, মিরে ড্যানার, ইব্রাহিম সেলিক্কোল, ইরেম সাক, ডেফনে কায়ালার, বুরাক ইয়ামানতুর্ক এবং আরও বেশ কয়েকজন।

হার্টব্রেক হাই সিজন ২, নেটফ্লিক্স

দু-বছর আগে নেটফ্লিক্সে হার্টব্রেক হাই প্রকাশিত হওয়ার পর থেকেই ভক্তরা পরবর্তী কী হবে তা জানতে মরিয়া হয়ে উঠেছেন। হার্টব্রেক হাই সিজন ২, সিজন ১ এর চেয়ে আরও বেশি নাটকীয় হতে চলেছে।  আমেরি এবং মালাকাই-এর জীবনে এবার ত্রিকোণ প্রেমের গল্প, এই সিজনে এন্ট্রি নেবে রোয়ান নামের এক নতুন চরিত্র। 

 

বায়োস্কোপ খবর

Latest News

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয়

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.