বাংলা নিউজ > বায়োস্কোপ > Aanchal Tiwari Death Rumors: 'আমি বেঁচে আছি', বিভ্রান্তিকর মৃত্যুর খবরে মুখ খুললেন 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী

Aanchal Tiwari Death Rumors: 'আমি বেঁচে আছি', বিভ্রান্তিকর মৃত্যুর খবরে মুখ খুললেন 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী

প্রয়াত ভোজপুরি সঙ্গীতশিল্পী আঁচল তিওয়ারি

Aanchal Tiwari Death Rumors: দুজনের একই নাম হওয়ার ফলে সৃষ্টি হয় বিভ্রান্তির। 'পঞ্চায়েত' অভিনেত্রীর মৃত্যুর খবরে শোরগোল পড়েছে নেটদুনিয়াতে। এ দিকে ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভোজপুরি সঙ্গীতশিল্পী আঁচল তিওয়ারি।

ভোজপুরী ইন্ডাস্ট্রিতে রয়েছে একই নামে দুই মুখ। একজন অভিনেত্রী এবং অপরজন গায়িকা। সোমবার ভয়ঙ্কর দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ভোজপুরি সঙ্গীতশিল্পী আঁচল তিওয়ারি। অন্যদিকে বলিউডের জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত' খ্যাত অভিনেত্রীর নামও আঁচল তিওয়ারি। দুজনের একই নাম হওয়ার ফলে সৃষ্টি হয় বিভ্রান্তির। 'পঞ্চায়েত' অভিনেত্রীর মৃত্যুর খবরে শোরগোল পড়েছে নেটদুনিয়াতে।

মুখোমুখি দুটি গাড়ির সংঘর্ষে প্রয়াত জনপ্রিয় ভোজপুরী সংগীতশিল্পী আঁচল তিওয়ারি। তবে হঠাৎই রটে যায় প্রয়াত হয়েছেন পঞ্চায়েত খ্যাত অভিনেত্রী আঁচল তিওয়ারি। ঘটনায় চারিদিকে ছড়িয়ে পড়ে তাঁর ছবি। শেষে নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, 'আই এম আলাইভ' যার বাংলায় অর্থ 'আমি বেঁচে আছি'। আরও পড়ুন: দুর্ঘটনায় প্রাণ হারালেন ভোজপুরী গায়িকা-সহ ৯ জন, বিহারে মর্মান্তিক ঘটনা

আঁচল তিওয়ারি তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দু'টি পোস্ট। সেখানে দেখা গেল, অভিনেত্রীর দুই বন্ধু এক হিন্দি সংবাদমাধ্যমে প্রকাশিত আঁচলের মৃত্যুর খবর পোস্ট করে স্পষ্ট জানিয়েছেন, ভুয়ো খবর এটা। অভিনেত্রী বেঁচে আছেন। আর সেই পোস্টই নিজের স্টোরিতে শেয়ার করেছেন আঁচল। তিনিও জানিয়ে দিয়েছেন, বেঁচে আছেন তিনি।

এ দিকে সোমবার প্রয়াত বিখ্যাত ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারি। বিহারের কাইমুরে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। অনুষ্ঠান করতে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। ‘পঞ্চায়েত ২'-এর প্রচুর জনপ্রিয়তা কুড়িয়েছেন। একই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন গায়ক ছোটু পান্ডেও। জানা গিয়েছে, দুর্ঘটনায় ভোজপুরি বিনোদন জগতের চার উঠতি তারকা-সহ নয় জন নিহত হয়েছেন।

রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মোহনিয়া থানা এলাকার দেবকালী গ্রামের কাছে জিটি রোডে। পুলিশ জানিয়েছে, বিহারের কাইমুর জেলায় একটি এসইউভি এবং মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ভোজপুরি গায়িকা আঁচল তিওয়ারি, সঙ্গীতশিল্পী ছোটু পান্ডে-সহ আট জন প্রাণ হারিয়েছেন। সিমরান শ্রীবাস্তব নামে এক ভোজপুরি অভিনেত্রীও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মোহনিয়ার ডিএসপি দিলীপ কুমার জানিয়েছেন, সোমবার মৃতদের শনাক্ত করা হয়েছে। যার মধ্যে রয়েছে ভোজপুরি শিল্পী বিমলেশ পান্ডে ওরফে ছোটু পান্ডে। অন্য নিহতদের মধ্যে ছিলেন আঁচল তিওয়ারি, সিমরন শ্রীবাস্তব, প্রকাশ রাম, দধিবল সিং, অনু পান্ডে, শশী পান্ডে, সত্য প্রকাশ মিশ্র এবং বাগিশ পান্ডে। এদের মধ্যে বক্সারের বাসিন্দা ভোজপুরি গায়ক ছোটু পান্ডে, তাঁর ভাগ্নে অনু পান্ডে, গীতিকার সত্য প্রকাশ মিশ্র বৈরাগী, বারাণসীর বাসিন্দা অভিনেত্রী সিমরন শ্রীবাস্তব এবং আঁচল তিওয়ারি ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত মুখ।

ঘটনাস্থনের প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, দুই মহিলা-সহ আটজনকে একটি গাড়ি প্রথমে মোটরসাইকেলকে ধাক্কা দিতেই এই দুর্ঘটনা ঘটে। এরপরে এসইউভি এবং বাইক উভয়ই অন্য লেনে চলে যায়, যেখানে একটি দ্রুতগামী ট্রাক তাদের সঙ্গে এসে ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক-সহ নয়জন নিহত হন। দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ট্রাক চালক।

বায়োস্কোপ খবর

Latest News

এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা? স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.