বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Yuvaan: মামা'স বয় ইউভান! শুভশ্রীকে দেখেই শিখেছে এই অভ্যাস,হবু দাদার কীর্তি ফাঁস রাজ ঘরণীর

Subhashree-Yuvaan: মামা'স বয় ইউভান! শুভশ্রীকে দেখেই শিখেছে এই অভ্যাস,হবু দাদার কীর্তি ফাঁস রাজ ঘরণীর

শুভশ্রী পুত্রের কাণ্ড দেখুন

Subhashree-Yuvaan: মায়ের নয়নের মণি ইউভান। আদুরে ছেলে সাত সকালে ঘুম থেকে উঠে ঠিক কী করে? সেই কীর্তি ফাঁস করলেন অন্তঃসত্ত্বা নায়িকা। 

৯ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী। ডিসেম্বরের মাঝামাঝি সময়েই নায়িকার দ্বিতীয় সন্তান ভূমিষ্ঠ হওয়ার কথা। দিন গুণছেন শুভশ্রী ও তাঁর গোটা পরিবার। তবে প্রেগন্যান্সির শেষ পর্যায়ে এসেও শরীরচর্চায় মন শুভশ্রীর। চিকিৎসক এবং ট্রেনারের পরামর্শ মেনে করছেন যোগব্যায়াম। কারণ প্রেগন্যান্সি কোনও রোগ নয়, তা আগেই স্পষ্ট করেছেন নায়িকা।

মায়ের দেখানো পথেই হাঁটছে শুভশ্রীর তিন বছরের শিশুপুত্র। শুভশ্রীর মতোই শরীরচর্চায় মন খুদের। এদিন ছেলের সেই কীর্তি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন শুভশ্রী। ঘুম চোখেই ব্যায়াম চালু ইউভানের। সকাল সকাল সোশ্য়াল মিডিয়া ইউভানের দুটি ছবি পোস্ট করেন নায়িকা। একটিতে দেখা যায় টুথব্রাশ হাতে চেয়ারের উপর চুপটি করে বসে আছে সে। আলস্য কাটেনি তা স্পষ্ট। পরমুহূর্তেই মেঝেতে যোগা-ম্যাট বিছিয়ে ব্যায়াম চালু তাঁর।

দেখা গেল দু-হাত জোর করে মাটিতে ঠেকিয়ে রেখেছে ইউভান, হাঁটু মুড়ে বসে রয়েছে সে। এই মিষ্টি ছবিতে মন হারাচ্ছেন শুভশ্রীর তারকা বন্ধুরা। ইমন লেখেন, ‘বাবা রে বাবা! কী মিষ্টি’। দেবলীনা কুমার লেখেন, ‘প্রথম ছবিটা খুব মিষ্টি’।

সেপ্টেম্বরেই তিন পূর্ণ করেছে ইউভান। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া স্টার রাজ-পুত্র। শীঘ্রই তাঁর প্রমোশন হচ্ছে, চক্রবর্তী পরিবারের সবচেয়ে খুদে সদস্য আর থাকবে না সে বরং ‘দাদা’ হয়ে যাবে। ছোট্ট ভাই অথবা বোনের মুখ দেখবে বলে অপেক্ষার প্রহর গুণছে ইউভান।

প্রেগন্যান্সি-তে কীভাবে সময় কাটছে শুভশ্রীর। সেই নিয়ে সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছিলে রাজ ঘরণী। সেখানে দেখা গিয়েছে সকালে যোগা সেশন দিয়ে তাঁর দিন শুরু। কিছুক্ষণ শরীরচর্চার পর যোগা ক্লাস থেকে বেরিয়ে চলে যান ইউভানকে স্কুল থেকে নিয়ে আসতে। আর তারপর সেখান থেকে শ্যুটে। সবশেষে সকলের উদ্দেশে একটি বার্তা দেন অভিনেত্রী। যাতে হবু মায়েদের জন্য লেখা রয়েছে, ‘প্রেগন্যান্সির সময় অ্যাক্টিভ থাকার অর্থ হল আপনি নিজের খেয়াল রাখছেন। অশিক্ষিতদের কথা কানে নেবেন না। নিজের ডাক্তারের কথা শুনুন। শরীরকে বুঝুন। চিয়ার্স। হ্যাপি প্রেগন্যান্সি।’

অন্তঃসত্ত্বা অবস্থাতেও পুরোদমে কাজ করছেন শুভশ্রী। গত সপ্তাহেও পৌঁছেছিলেন শ্যুটিং সেটে। নায়িকার ইচ্ছে এবার কন্যা সন্তান আসুক তাঁর কোল আলো করে। এক সাক্ষাৎকারে শুভশ্রীকে বলতে শোনা গিয়েছে, ‘ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া--আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।’

২০২৩ সালের জুনে দ্বিতীয় সন্তান আসার সুখবর ভাগ করে নেন রাজ-শুভশ্রী। অনেকেই মনে করেছিল এটা বোধহয় আন-প্ল্যানড প্রেগন্যান্সি। তবে রাজ স্পষ্ট জানিয়েছেন, ছেলের বয়স তিন হলে তাঁর খেলার সঙ্গী নিয়ে আসবেন আগেই ঠিক করে রেখেছিলেন দুজনে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন? IND v ENG: অশ্বিন-জাদেজার কৌশল কাজে লাগিয়েই রাঁচিতে হিরো হওয়ার স্বপ্নে বুঁদ বশির শেয়ার বাজারে চলতে থাকা 'দুষ্টুমি' ধরতে ব্যবহার হচ্ছে AI, জানালেন খোদ SEBI সদস্য হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.