বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Ranveer: স্বামী রণবীর নেই, দীপিকার স্বামীর সঙ্গে এ কী কাণ্ড করছেন আলিয়া!

Alia Ranveer: স্বামী রণবীর নেই, দীপিকার স্বামীর সঙ্গে এ কী কাণ্ড করছেন আলিয়া!

রণবীর সিং-আলিয়া ভাট

রেস্তোরাঁ থেকে বের হয়েই একটা বর্ষার জুতোর মুখোমুখি হন আলিয়া ভাট। ‘এ কী এটা কার?’ বলেই নিজেই হাতে করে চটিটা তুলতে গেলেন আলিয়া। পাপারাৎজি চিৎকার করে মানা করল। তবে আলিয়া তাঁদের কথায় পাত্তা না দিয়ে নিজেই হাতে করে এক পাপারাৎজ্জোর হারিয়ে যাওয়া চটি তুলে এনে তাঁদের পায়ের কাছে তুলে দিলেন।

বলিউড ছেড়ে ইতিমধ্যেই হলিউডে পাড়ি দিয়েছেন আলিয়া ভাট। ইতিমধ্যেই প্রথম হলি ছবি 'হার্ট অফ স্টোন'-এর প্রচার শুরু করেছেন আলিয়া। পাশাপাশি রণবীর সিংয়ের সঙ্গে মিলে চালাচ্ছেন 'রকি অউর রানি' ছবির প্রচার। আর এই ছবির প্রচারের জন্যই দীপিকার স্বামী রণবীরের সঙ্গে মিলে কী কাণ্ডটাই না করলেন আলিয়া।

কী এমন করেছেন?

রণবীরের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, তিনি এবং আলিয়া দুজনেই দুদিক থেকে ছুটে আসছেন। তারপর জোর ধাক্কা হয় দুজনের। এরপরেই ছবির গান 'হোয়াট ঝুমকা' গানে নাচতে দেখা যায় তাঁদের। হঠাৎই সেখানে এসে হাজির হন করণ জোহর। রণবীর সিং ও আলিয়ার কাণ্ড দেখে তিনিও হতবাক। এসব চলছে টা কী!

রণবীর তাঁর মা ও দিদিকে নিয়ে গিয়েছেন ইতালি। এদিকে মুম্বইতেই রয়েছেন আলিয়া ভাট। বৃহস্পতিবার দিদি শাহিন ও মা সোনি রাজদানকে নিয়ে রেস্তোরাঁয় রাতের খাবার খেতে বের হয়েছিলেন আলিয়া। প্রতিদিনের মতোই রেস্তোরাঁ থেকে বের হয়ে পাপারাৎজির মুখোমুখি হন আলিয়া ভাট। কিন্তু একী এটা কার চটি?

রেস্তোরাঁ থেকে বের হয়েই একটা বর্ষার জুতোর মুখোমুখি হন আলিয়া ভাট। ‘একী এটা কার?’ বলেই নিজেই হাতে করে চটিটা তুলতে গেলেন আলিয়া। পাপারাৎজি চিৎকার করে তড়িঘড়ি বলল, ‘আরে নানা, আপনি রাখুন, আমরা নিয়ে নেব, ওটা পড়ে গিয়েছিল…’। তবে আলিয়া তাঁদের কথায় পাত্তা না দিয়ে নিজেই হাতে করে এক পাপারাজ্জোর হারিয়ে যাওয়া চটি তুলে এনে তাঁদের পায়ের কাছে তুলে দিলেন। হ্যাঁ, আলিয়া এমনই। তাঁর সহজ, সরল, নমনীয়, ব্যবহারে মুগ্ধ পাপারাৎজি। ভিডিয়োটি নেটপারায় উঠে আসতে আলিয়ার প্রশংসা করেছেন নেটনাগরিকরাও।

এদিকে চটি তুলে এনে দেওয়ার পর মা ও দিদি এবং পাপারাৎজির উদ্দেশ্যে বিদায় জানিয়ে গাড়িতে উঠে যান আলিয়া। এদিন রেস্তোরাঁ থেকে বের হয়ে সকলের অনুরোধে মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাটকে নিয়ে ক্যামেরার সামনে পোজও দেন আলিয়া ভাট।

আরও পড়ুন-এই দিনেই তাঁদের রঙিন পথচলা শুরু হয়েছিল! ফেসবুকের পাতায় ফের আবেগে ভাসলেন নবনীতা

আরও পড়ুন-এ কী করলেন ভিগনেশ! ‘জওয়ান’এ শাহরুখের সঙ্গে স্ত্রীর দৃশ্য ফাঁস করে বসলেন নয়নতারার স্বামী…

আরও পড়ুন-পাপারাৎজোর মায়ের সঙ্গে হাত ধরে আলিয়ার কথা, বললেন, ‘আপনার ছেলে আমায় বড়ই বিরক্ত করেন…’

নেটনাগরিকদের একজন লিখেছেন, ‘আলিয়া পাপারাৎজির সঙ্গে সবসময়ই মিষ্টি, সুন্দর ব্যবহার করে।' এমনই অনেকেই আলিয়ার ব্যবহারের প্রশংসা করেছেন। তবে নিন্দুকেদের কথায়, ‘সবই ব্যবসা আর প্রচারের স্বার্থ’! কারোর কথায়, ‘নিশ্চয় ছবি রিলিজ আছে, তাই এমন ভালো ব্যবহার!’ তবে বেশিরভাট নেটনাগরিকই আলিয়াকে প্রশংসায় ভরিয়েছেন। 

তবে এই প্রথম নয়, গত মে মাসে মুম্বইয়ে আয়োজিত গ্লোবাল স্পোর্টস পিকলবল চ্যাম্পিয়নশিপে এক পাপারাৎজ্জোর মায়ের সঙ্গে দেখা করেছিলেন আলিয়া। ভদ্রমহিলা আলিয়াকে বলেন, 'আপনার সাথে দেখা করে ভাল লাগল।' আলিয়াও মজা করে তাঁকে বলেন, ‘আপকা বেটা বহত পরেশান করতা হ্যায় মুঝে, নেহি তো আচ্ছা হ্যায়।’ সেসময় গ্রাম থেকে আসা ওই মহিলার হাত ধরে কথা বলতে দেখা যায় আলিয়াকে। সেদিনও তাঁর ব্যবহারে মুগ্ধ হয়েছিল নেটপাড়া। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বাজেটের আবহে বাড়তে পারে এই ২৮টি শেয়ারের দাম, বিনিয়োগের আগে নজর বুলিয়ে নিন একবার কংগ্রেসের সব মুখ্যমন্ত্রী বয়কট করছেন নীতি আয়োগের বৈঠক, স্ট্যালিনের পথেই পাড়ি বার্ষিক আয় ১৫ লাখ হলে কোন আয়কর কাঠামোয় লাভ বেশি? নতুন না পুরনো... বুঝে নিন হিসেব পারিবারিক কারণে প্রেমে বাধা আসতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ‘‌আমি সফল হবই’‌, প্রথমদিন বিধানসভায় পা রেখেই আত্মবিশ্বাসের কথা শোনালেন মধুপর্ণা ‘‌বিহারের ছেলে হয়ে ভাল লাগছে’‌, আর্থিক প্যাকেজ নিয়ে খুশি তৃণমূল কংগ্রেস সাংসদ ‘একা মা, স্বামী ঠকিয়েছে…’! কবে থেকে ইন্দ্রনীলের সঙ্গে সমস্যা, মুখ খুললেন বরখা ছক্কা মারলেই আউট! ২৩৪ বছরের পুরনো ক্রিকেট ক্লাবে চালু হল ‘গলি ক্রিকেট’-র নিয়ম 'আয়কর ফাঁকির উপায়' বন্ধ হল বাজেটে, জেনে মাথায় হাত পড়তে পারে অনেকের Paris Olympics 2024-এর ম্যাসকট 'দ্য অলিম্পিক ফ্রাইরেজ', চিনে নিন গেমসের প্রতীককে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.