বাংলা নিউজ > বায়োস্কোপ > Rishi Kapoor-Raha Kapoor: প্রয়াত দাদু ঋষি কাপুরের কোলে ছোট্ট রাহা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবির পিছনে সত্যিটা কী

Rishi Kapoor-Raha Kapoor: প্রয়াত দাদু ঋষি কাপুরের কোলে ছোট্ট রাহা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবির পিছনে সত্যিটা কী

প্রয়াত ঋষি কাপুরের কোলে ছোট্ট রাহা

Rishi carries Raha in his arms photo: একটি ছবি সম্প্রতি আগুনের মতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বর্গীয়া দাদু ঋষি কাপুরের কোলে রাহাকে ছবি দেখে রীতিমতো অবাক হয়েছেন অনেক নেটিজেন। সোনি রাজদান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মন ভালো করা ছবি শেয়ার করেছেন।

গত ডিসেম্বরে ক্রিসমাসের দিনই প্রথমবার সকলের সামনে রাহাকে এনেছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ২০২২ সালে রালিয়ার কোল আলো করে আসে একরত্তি। কাপুর এবং ভাট পরিবারের সকলের চোখের মণি ছোট্ট রাহা। ঠাকুরদা রাজ কাপুরের মতো তাঁর নীল চোখ। রাহাকে প্রথম ঝলক দেখলেই কারও চোখ সরবে না। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে একরত্তি।

ঋষি কাপুরের কোলে ছোট্ট রাহা

একটি ছবি সম্প্রতি আগুনের মতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বর্গীয় দাদু ঋষি কাপুরের কোলে রাহাকে ছবি দেখে রীতিমতো অবাক হয়েছেন অনেক নেটিজেন। সোনি রাজদান তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মন ভালো করা ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে প্রয়াত ঋষি কপুর একটি শিশুকে কোলে ধরে আছেন। আদতে এই ছবি এক ভক্তের এডিট করা। রাহা কাপুরের মুখের সঙ্গে ডিজিটালি এডিটও করা হয়েছে ছবিটি। সোনি আদর করে লিখেছেন, 'এটা এত ভালো এডিটিং যে আমাদের মন আনন্দে ভরিয়ে দিয়েছে। অনেক ধন্যবাদ।’ আরও পড়ুন: ভারতের প্রধানমন্ত্রী হতে চান? ‘ছবিটা দেখার পর..’, কঙ্গনার জবাব শুনলে চমকে উঠবেন

সোনি তাঁর ইনস্টা স্টোরিতে মেয়ে আলিয়া ভাট এবং রণবীর কপুরের বোন ঋদ্ধিমা কাপুর সাহনিকেও ট্যাগ করেছেন। ছবিতে নীল রঙের টি-শার্ট পরে রয়েছেন ঋষি কাপুর। তাঁর কোলে দেখা মিলেছে ছোট্ট রাহার। খুদের মাথায় রুপোলি রঙের ক্রাউন। সোনি রাজদানের ইনস্টা স্টোরি রিপোস্ট করে ঋষি কাপুরের স্ত্রী নীতু কাপুরও এডিটিং-এর প্রশংসা করেছেন। সেই ছবিই সোশ্যাল ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

রাহার জন্মের আগে প্রয়াত ঋষি কাপুর

লিউকেমিয়া (ব্লাড ক্যানসার)-এর সঙ্গে দীর্ঘ যুদ্ধের পর ২০২০ সালের ৩০ এপ্রিল প্রয়াত হন ঋষি কাপুর। তার দু'বছর বাদেই মুম্বইয়ে একটি ঘরোয়া বিয়ের অনুষ্ঠান করে বিয়ে সারেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। রাহার জন্মের আগেই ঋষি কাপুর চলে যাওয়ায় নাতনিকে আর দেখা হয়নি তাঁর।

যিশুর জন্মদিনে মেয়ে রাহাকে প্রকাশ্যে আনেন ‘রালিয়া’। এতদিন পাপারাৎজিদের বারণ করেছিলেন রাহার ছবি তুলতে, সেই নিষেধাজ্ঞা এদিন তুলে দিয়েছিলেন তারকা দম্পতি। বাবা না মা— কার মতো দেখতে হয়েছে রণবীর কন্যাকে? অধিকাংশেরই মত রণবীরের প্রয়াত বাবা ঋষি কাপুরের প্রতিচ্ছবি নাতনি। রাহার বড়বড় চোখ আর মিষ্টি হাসিতে মুগ্ধ সকলে। 

রালিয়ার বিয়ে

২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাঁদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী। ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে রাহা। গত অক্টোবরে এক বছর পূর্ণ করেছে রাহা। এক বছর এক মাস বয়স হতেই মেয়েকে দুনিয়ার সামনে আনেন তারকা দম্পতি।

বায়োস্কোপ খবর

Latest News

গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছে রুক্মিণীর? সমস্ত জল্পনার অবসান নববর্ষের একটি পোস্টে

Latest IPL News

গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.